শনিবার, ২০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বড়লেখা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বড়লেখা উপজেলা সেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি  পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি বলেছেন, একটি সোনার বাংলা গড়তে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে স্বপ্ন দেখেছিলেন, তা এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করছেন। বাংলাদেশ এখন উন্নয়নশীল রাস্ট্রের তালিকায়। শেখ হাসিনার বিরুদ্ধে আজও ষড়যন্ত্র চলছে। সকল ষড়যন্ত্রের দাঁতভাঙ্গা জবাব দিতে সেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের আহ্বান জানান।

মন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে ও  উদ্যোগে,আজ প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌছেছে।প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেদিন বলেছিলেন ডিজিটাল বাংলাদেশ গড়বেন, সেদিন খালেদা জিয়া বলেছিলেন, এটা আবার কি? বাস্তবতা হলো-  বড়লেখা থেকে মুক্তিযোদ্ধা সিরাজ ভাই মাননীয় প্রধানমন্ত্রীর সাথে কথা বলে আবেগ আপ্লুত হয়ে গিয়েছিলেন। এটা শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের কারণে সম্ভব হয়েছে।

মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি বলেন, ২০৪১ সালে শেখ হাসিনার নেতৃত্বে একটি উন্নত দেশ হিসেবে পরিণত হবে ইনশাআল্লাহ। তিনি  স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীদের বঙ্গবন্ধুর আদর্শ এবং প্রধানমন্ত্রীর উন্নয়ন কাজে সহযোগিতার লক্ষ্যে  সমাজ গড়ার কাজে নিজেদের নিয়োজিত করার আহ্বান জানান।

মন্ত্রী  বক্তব্যে তার নির্বাচনী এলাকার জনগণের উদ্দেশ্যে বলেন, হাকালুকি হাঁওর, জুড়ী নদী, সোনাই নদী ভরাট হয়ে পরিবেশ বিনষ্ট হয়েছে। আমরা পর্যায়ক্রমে সব নদী খনন করব।  তিনি  ভূমিদস্যদের সতর্ক করে বলেন, পরিবেশ রক্ষা করতে টিলা কাটা যাবেনা। টিলা কাটায় সরকারের নিষেধাজ্ঞা রয়েছে। আইন অমান্যকারীদের বিরুদ্ধে প্রসাশন কঠোর ব্যবস্থা নিবে।

৫ মার্চ, শুক্রবার, বিকেল ৫ টায় জেলা পরিষদ মিলনায়তন বড়লেখায়, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক এড. জিল্লুর রহমান এর সভাপতিত্বে ও সদস্য সচিব সালেহ আহমদ জুয়েল এর পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন,  বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সভাপতি  নির্মল রঞ্জন গুহ।

উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ময়নুল হকের কোরআন তিলাওয়াতের মাধ্যমে  সম্মেলন উদ্বোধন ঘোষণা করেন মৌলভীবাজার জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নজমুল হক।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন