রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৪ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
লন্ডনে বিসিএ এ্যাওয়ার্ডস ২৮ অক্টোবর থাকছে নানা চমকপ্রদ আয়োজন  » «   বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৩২নং বাসভবন ভস্মীভূত এবং ভাস্কর্য ভাংচুরের নিন্দা ও প্রতিবাদ  » «    অদ্ভুত দেশপ্রেম ও খাঁটি ব্যক্তিগত স্বার্থ  » «   বাংলাদেশের সাম্প্রতিক পরিস্থিতি তুলে ধরে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরাবারে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের স্মারকলিপি প্রদান  » «   দাম দিয়ে কিনেছি বাংলা কারো দানে পাওয়া নয়  » «   টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

সিলেটে অন টাইম বিডি ডেলিভারী সার্ভিসের অ্যাওয়ার্ড অনুষ্ঠান



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেটের অন্যতম ডেলিভারি সার্ভিস অন টাইম বিডি ডেলিভারী সার্ভিস গ্রাহকদের সাথে নিয়ে তাদের প্রথম বছর উদযাপন করেছে। একই সাথে   গ্রাহক ও শুভাকাঙ্খিদের  প্রদান করেছে সম্মাননা ক্রেস্ট।

করোনা পরিস্থিতির কারণে স্বাস্থ্যবিধি মেনে আয়োজিত হয় অনুষ্ঠানটি। সিলেটের বারুথখানার একটি রেস্টুরেন্টে ২২ সেপ্টেম্বর মঙ্গলবার অন টাইম বিডি ডেলিভারী সার্ভিস এর চেয়ারম্যান সাইফুর রহমানের সভাপতিত্বে এবং রামিম আহমদের পরিচালনায় গ্রাহক এবং  শুভাকাঙ্ক্ষীদের অনেকে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অতিথিদের নিয়ে অন টাইম বিডি ডেলিভারী সার্ভিস তাদের গ্রাহক ও শুভাকাঙ্খিদের হাতে সম্মানা ক্রেস্ট তুলে দেয়।

আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগ নেতা বিলাল খান,  সিলেট জজ কোর্ট সদস্য এ্যাডভোকেট ফজলে রাব্বি, সিলেট জজ এর সদস্য এ্যাডভোকেট সুহেল আহমদ রিপন, অন টাইম বিডির ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মো.দিলওয়ার হোসেন রাসেদ, রাজ মায়া টাওয়ারের চেয়ারম্যান মুহাম্মাদ আব্দুল কাদের, ব্যবসায়ী সায়েম আহমদ লিহান, আহলাল ফেরদৌস সাব্বির, ব্যবসায়ী খালেদুর রহমান, সৈয়দ জয়নাল আবেদিন আবেদ, ব্যবসায়ী ফরহাদ আহমদ, সিলেট জজকোর্টের শিক্ষানবীশ আইনজীবি আনোয়ার আলী।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ৫২বাংলা টিভির সহযোগী বার্তা সম্পাদক সাব্বির আহমদ পরাগ, অন টাইম বিডির এক্সিকিউটিভ ডিরেক্টর রোকসানা বেগম, ক্যাশ ইনচার্জ মো. শাহীন আহমেদ, এসিস্ট্যান্ট ম্যানেজার কামরান আহমেদ, মো. ইমন রাজ, মো. জাকির হোসাইন, মো. রাসেল হোসাইন জনি, মো. জনি, মো. ফয়েজ হাসান, মো. তানভীর হোসাইন, মো. হাসানুল বান্না, নাকিব আহমদ চৌধুরী, সায়েম আহমেদ, জাবেদ আহমদ মাছুম, মো. বুরহান উদ্দিন, মো.সামি, মো.জায়েদ প্রমূখ।

অনুষ্ঠানে উপস্থিত সকলসহ অ্যাওয়ার্ড প্রাপ্তদের প্রতিও কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন অন টাইম বিডির ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মো. দিলওয়ার হোসেন রাসেদ।

ব্যবসার মাধ্যমে বেকারত্ব দূরীকরণের প্রত্যাশা নিয়ে কাজ শুরু করলেও অন টাইম বিডি অনেক অসহায় মানুষের আর্থিক এবং বিভিন্নভাবে সহযোগীতা করে যাচ্ছে জানান অন টাইম বিডির সত্ত্বাধিকারী তাওসিফ আহমেদ চৌধুরী।

অপর পরিচালক এম. লায়েবুর রহমান জানিয়েছেন, সকলের সহযোগিতা নিয়ে অন টাইম বিডি ডেলিভারী সার্ভিস আগামীতে পুরো দেশ ব্যাপী এই সেবা ছড়িয়ে দেয়ার পরিকল্পনা রয়েছে।

বর্তমান মহামারিতে সৃষ্ট পরিস্থিতির কারণে অনুষ্ঠানে উপস্থিত হতে না পারা ৭০ জন নিয়মিত গ্রাহকের কাছেও পৌঁছে দেয়া হয়েছে এই সম্মাননা অ্যাওয়ার্ড।

অনুষ্ঠান শেষে উপস্থিত সকলকে অন টাইম বিডি ডেলিভারী সার্ভিস আপ্যায়িত করা হয়।

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন