শনিবার, ৭ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৩ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
লন্ডনে বিসিএ এ্যাওয়ার্ডস ২৮ অক্টোবর থাকছে নানা চমকপ্রদ আয়োজন  » «   বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৩২নং বাসভবন ভস্মীভূত এবং ভাস্কর্য ভাংচুরের নিন্দা ও প্রতিবাদ  » «    অদ্ভুত দেশপ্রেম ও খাঁটি ব্যক্তিগত স্বার্থ  » «   বাংলাদেশের সাম্প্রতিক পরিস্থিতি তুলে ধরে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরাবারে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের স্মারকলিপি প্রদান  » «   দাম দিয়ে কিনেছি বাংলা কারো দানে পাওয়া নয়  » «   টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

খালেদা জিয়ার জন্মদিনে তাঁর আরোগ্য কামনায় ইতালী বিএনপির দোয়া মাহফিল



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

১৫ আগস্ট বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার ৭৫ তম জন্মদিন পালন করছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ইতালী শাখা। এ উপলক্ষে তার আরোগ্য ও দীর্ঘায়ু কামনায় ইতালী বিএনপির উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। (১৭ই আগস্ট) সোমবার রাজধানী রোমের মসজিদে মক্কিতে বাদ এশা ইতালী বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আমিনুর রহমান সালামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিনের পরিচালনায় শতাধিক নেতাকর্মীরা এ মাহফিলে অংশ নেন।

‘দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আরোগ্য ও সুস্থতার কামনা, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তাহার পরিবার বর্গের সকলের সুস্বাস্থ্য ও দির্ঘায়ু ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর রুহের আত্মার মাগফেরাত কামনায় দেশবাসী ও দলের নেতাকর্মীদের করোনা ও অন্যান্য রোগে মৃত্যুবরণে তাদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল’ শীর্ষক দোয়া মাহফিল পরিচালনা করেন মসজিদে মক্কির ইমাম ও খতিব মাওলানা ওয়ালীউল্লাহ।

এ সময় দোয়া মাহফিলে ইতালী বিএনপি’র সাধারণ সম্পাদক ঢালী নাসির উদ্দিন বলেন: ‘অতীতে বেগম খালেদা জিয়া সব স্বৈরাচারের কবল থেকে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার আন্দোলন-সংগ্রামে নেতৃত্ব দিয়ে ঐতিহাসিক ভূমিকা রেখেছেন। আগামী দিনেও তার নেতৃত্বে হারানো গণতন্ত্র পুনঃরুদ্ধার এবং গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠার চলমান আন্দোলনে রাজপথে থাকতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ইতালী শাখা প্রতিজ্ঞাবদ্ধ।

এছাড়াও উক্ত মাহফিলে আরো বক্তব্য রাখেন: ইতালী বিএনপির সাবেক সভাপতি শাহ মোঃ তাইফুর রহমান ছোটন, সাবেক কোষাধ্যক্ষ আবুল কালাম, রোম মহানগর বিএনপির সভাপতি হুমায়ুন কবির, সহ সভাপতি ফিরোজ খান, মইনুল হোসেন খোকন, মাসুম বিল্লাহ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শাহ তৌহিদ কাদের, সহ-সাধারণ সম্পাদক আল-আমিন বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক মান্নান হীরা, যুবদল ইতাল, শাখার সভাপতি জাকির হোসেন গণি সাধারণ সম্পাদক ওমর ফারুক প্রমুখ।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন মোহাম্মদ হোসেন, আলমগীর হোসেন, শামীম আহমেদ, হারিছুর রহমান ইমন সহ ইতালী বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ অসংখ্য জিয়ার সৈনিকেরা উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিলে বক্তারা তাদের বক্তব্যের মাধ্যমে বলেন: ‘শোক-দুঃখ-বেদনায় যিনি জনগণকে ছেড়ে যাননি, জনগণের পাশে থেকেছেন। দুই বছর অন্যায়ভাবে সাজা দিয়ে জেলে রাখা হয়েছে। তবুও তিনি অক্ষয়-অব্যয় গণতন্ত্রের প্রশ্নে মাথা নত করেননি। আমরা তার দীর্ঘায়ু কামনা করছি। আমরা যে দুঃসময়, অন্ধকারে আছি, এই অন্ধকার থেকে আমরা মুক্তি পাবো দেশনেত্রীকে যখন আমরা আমাদের সঙ্গে পাবো।’


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন