রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৪ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
লন্ডনে বিসিএ এ্যাওয়ার্ডস ২৮ অক্টোবর থাকছে নানা চমকপ্রদ আয়োজন  » «   বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৩২নং বাসভবন ভস্মীভূত এবং ভাস্কর্য ভাংচুরের নিন্দা ও প্রতিবাদ  » «    অদ্ভুত দেশপ্রেম ও খাঁটি ব্যক্তিগত স্বার্থ  » «   বাংলাদেশের সাম্প্রতিক পরিস্থিতি তুলে ধরে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরাবারে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের স্মারকলিপি প্রদান  » «   দাম দিয়ে কিনেছি বাংলা কারো দানে পাওয়া নয়  » «   টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র বার্ষিক সামার ট্রিপ
ব্রাইটনের সমুদ্রে আনন্দে কেটেছে সারাদিন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

১ সেপ্টেম্বর, রবিবার বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে আয়োজন করে বার্ষিক সামার ট্রিপ । লন্ডন থেকে ব্রাইটনের সমুদ্র সৈকতে সকাল সাড়ে ৯ টায় পূর্ব লন্ডনের কমার্শিয়াল রোড থেকে  কোচ  যাত্রা  করে ব্রাইটনে পৌছায়  সকাল ১১ টায়। সেখানে সকলে মিলে একটি বোট নিয়ে ব্রাইটনের পুরো সমুদ্র ভ্রমণ করেন।

বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র উদ্যোগে বার্ষিক সামার ট্রিপ আয়োজন করা হয় ১ সেপ্টেম্বর, রবিবার।

লন্ডন থেকে ব্রাইটনের সমুদ্র সৈকত।সকাল সাড়ে ৯ টায় পূর্ব লন্ডনের কমার্শিয়াল রোড থেকে একটি কোচ নিয়ে যাত্রা শুরু করে। সোয়া ১১ টায় ব্রাইটনে পৌঁছে যায়।একটি বোট নিয়ে ব্রাইটনের পুরো সমুদ্র ভ্রমণ করেন। ব্রাইটনের তরুন ব্যবসায়ী আকলাখ হোসেন শিলু সবাইকে সেখানে স্বাগত জানান।

সমিতির সদস্যরা  নৌবিহার  দারুণ  উপভোগ করেন। সমবেত কণ্ঠে সকলের কণ্ঠে ছিল বাঙালি ঐতিহ্যের নানা গাণ। ওরে নীল দরিয়া  আমায় দেরে দে ছাড়িয়া/ ওরে সাম্পানের নাইয়া/ আমায় দেরে দে ভিড়াইয়া।
কোন মেস্তরি নাও বানাইলো এমন দেখা যায়/ ঝিলমিল ঝিলমিল করে রে ময়ূরপঙ্খী নায় / বাউল আব্দুল করিম বলে বুঝে উঠা দায়/কোথা হইতে আসে নৌকা কোথায় চলে যায়/ ঝিলমিল ঝিলমিল করে রে ময়ূরপঙ্খী নায়/আগে কি সুন্দর দিন কাটাইতাম/আমরা আগে কি সুন্দর দিন কাটাইতাম ইত্যাদিতে মুখর ছিল সমুদ্র ভ্রমণ।

গ্রান্ড রসইয়ের শেফ সরওয়ারের হাতের রান্না করা মজাদার নানা পদের খাবারে উপভোগ করেন দুপুরের খাবার। তারপর শুরু হয় বিভিন্ন ধরণের গ্রামীন খেলাধূলা। হাড়ি ভাংগা, রশি টানা ,ফুটবল।খেলার পরে অনুষ্ঠিত হয় রাফেল ড্র।

বাউল গান গেয়ে মাতিয়ে রাখেন সাহেদ আহমদ, আবু আহমদ সরওয়ার ও আমিনুল হক। ফেইসবুকে সার্বক্ষণিক লাইভ করে সমুদ্র সৈকতের আনন্দ ভ্রমণের বিষয়টি স্মৃতিময় করে রাখেন জাকারিয়া মাহমুদ। পুরো আনন্দ যাত্রার সমন্বয়ক ছিলেন সমিতির সাংগঠনিক সম্পাদক মুজিব রহমান ও বিনোদন সম্পাদক মমিনুল ইসলাম লিমন।

আনন্দ ভ্রমণে অংশনেন বাংলাদেশ সেন্টার লন্ডনের সাধারণ সম্পাদক ও সমিতির সাবেক সাধারণ সম্পাদক মো. দেলোয়ার হোসেন, বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতির সভাপতি মামুন রশীদ, সহসভাপতি দিলওয়ার হোসেন, সাধারণ সম্পাদক কামরুল হোসেন মুন্না, কোষাধ্যক্ষ জাকির হোসেন, আলী বেবুল, আকরম আলী এমাদ,আবু বক্কর খসরু,মোহাম্মদ আলম,আব্দুল আলীম,সফিকুল হক এবাদ,জামাল উদ্দিন ,আহমদ হোসেন,মানিক হোসেন,ফাজায়েল আহমদ তারেক,সাইদুর রহমান,আবু কাওছার,নুরুল ইসলাম,মুসলেহ উদ্দিন ,আবুল হোসেন,নোমান হোসেন আলম,মুজিবুর রহমান ও ছাদিক আহমদ।

আনন্দভ্রমণ শেষ পর্বেও ছিল নানা আয়োজন। গাণ, কৌতুক ও স্মৃতিচারণে ব্রাইটন টু লন্ডনের পথও  ছিল দারুণ উপভোগ্য।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন