শনিবার, ৭ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৩ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
লন্ডনে বিসিএ এ্যাওয়ার্ডস ২৮ অক্টোবর থাকছে নানা চমকপ্রদ আয়োজন  » «   বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৩২নং বাসভবন ভস্মীভূত এবং ভাস্কর্য ভাংচুরের নিন্দা ও প্রতিবাদ  » «    অদ্ভুত দেশপ্রেম ও খাঁটি ব্যক্তিগত স্বার্থ  » «   বাংলাদেশের সাম্প্রতিক পরিস্থিতি তুলে ধরে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরাবারে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের স্মারকলিপি প্রদান  » «   দাম দিয়ে কিনেছি বাংলা কারো দানে পাওয়া নয়  » «   টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

চান্দগ্রাম ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের উদ্যোগে  মিলাদ ও দোয়া মাহফিল



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

চান্দগ্রাম ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের সাবেক সভাপতি আকবর হোসেন এর মাতা গত  ১৫ আগস্ট  বাংলাদেশে মারা গেছেন। মরহুমার পরকালীন শান্তি কামনা করে লন্ডনে চান্দগ্রাম ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে এক মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

২০ সেপ্টেম্বর সোমবার  সন্ধ্যা ৮টায় পূর্ব লন্ডনের মাইক্রো বিজনেস সেন্টারে দোয়া মাহফিলে যুক্তরাজ্যে বসবাসরত  চান্দগ্রাম তথা বড়লেখা ও বিয়ানীবাজারের  শুভাকাংখি ও স্বজনরা উপস্থিত ছিলেন।

সংগঠনের সভাপতি নুরুল ইসলাম দুদুর সভাপতিত্বে  অনুষ্ঠান পরিচালনায় ছিলেন  সাধারণ সম্পাদক তারেক আহমেদ সুমন ও সাবেক সভাপতি সিরাজ উদ্দিন।

শুরুতে  পবিত্র কোরআন থেকে পাঠ করেন আবু সাঈদ ।

সংগঠনের পক্ষ থেকে বক্তব্য রাখেন  নাজিম উদ্দিন।  মরহুমার পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া চেয়ে বক্তব্য রাখেন- ছোট ছেলে ও সংগঠনের সাবেক সভাপতি আকবর হোসেন।

মাওলানা  খায়রুল  ইসলাম ও মাওলানা হাফিজ আব্দুল্লাহ  দুনিয়া ও  আখেরাতের শান্তি কামনা করে আলোচনা করেন।

মিলাদ ও দোয়া মাহফিলে  অংশগ্রহন করেন সাবেক কাউন্সিলার  আতাউর রহমান আতা, হাজী আলা উদ্দিন, লুৎফর রহমান, হাজী আব্দুল আহাদ, আয়নুল হক, আহমদ আলী, ফরিজ আলী সহ  নিজ অঞ্চলের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ সহ অর্ধশতাধিক বন্ধু, স্বজন ও শুভাকাংখি।

অনুষ্ঠানে মিলাদ পরিচালনা করেন মাওলানা হাফিজ আব্দুল্লাহ । মরহুমা ও নিজ অঞ্চলের মৃত্যুবরণকারী এবং মহামারি করোনায় দেশ ও বিদেশে মৃত্যুবরণকারী  সকল মানুষের জন্য পরকালীন শান্তি কামনা করেন দোয়া পরিচালনা করেন মাওলানা  খায়রুল  ইসলাম ।

পরে  উপস্থিত সকলের মধ্যে শিরনি বিতরণ করা হয়।

অনুষ্ঠানটি সফলভাবে সম্পন্ন করায় সকলে চান্দগ্রাম ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের কার্যকরী কমিটিকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন। সংগঠনের সভাপতি নুরুল ইসলাম দুদু, সাধারণ সম্পাদক তারেক আহমেদ সুমন অনুষ্ঠানে সকলের স্বত:স্ফুর্ত অংশগ্রহনের জন্য সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

 

 

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন