রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৪ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
লন্ডনে বিসিএ এ্যাওয়ার্ডস ২৮ অক্টোবর থাকছে নানা চমকপ্রদ আয়োজন  » «   বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৩২নং বাসভবন ভস্মীভূত এবং ভাস্কর্য ভাংচুরের নিন্দা ও প্রতিবাদ  » «    অদ্ভুত দেশপ্রেম ও খাঁটি ব্যক্তিগত স্বার্থ  » «   বাংলাদেশের সাম্প্রতিক পরিস্থিতি তুলে ধরে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরাবারে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের স্মারকলিপি প্রদান  » «   দাম দিয়ে কিনেছি বাংলা কারো দানে পাওয়া নয়  » «   টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বানিয়াচংয়ে প্রতিপক্ষের হামলায় এক যুবক নিহত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

হবিগঞ্জের বানিয়াচংয়ে প্রতিপক্ষের হামলায় এক যুবক নিহত হয়েছে। নিহত যুবকের নাম তানভীর মিয়া(২০) সে বড়ইউড়ি গ্রামের মোন্তাজ মিয়ার পুত্র। ঘটনাটি ঘটেছে ৯জানুয়ারী সন্ধ্যা ৭টায় উপজেলার ৭নম্বর বড়ইউড়ি ইউনিয়নের বড়ইউড়ি গ্রামের খলিয়া বাড়ীর সামনে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বড়ইউড়ি গ্রামের মোন্তাজ মিয়া ও মোহাম্মদ আলীর গ্রুপের মধ্যে দীঘৃদিন যাবৎ বিরোধ চলে আসছে। ২০১৯ সালে মোহাম্মদ আলীর পিতা আমীর আলীকে মোন্তাজ মিয়ার লোকজন হত্যা করে। ওই হত্যা মামলায় নিহত তানভীরের পিতা মোন্তাজ মিয়া আসামী হিসেবে দীর্ঘদিন পলাতক ছিলেন। ৮ জানুয়ারী শুক্রবার মোন্তাজ মিয়ার লোকজন মোহাম্মদ আলীকে হামলা করে আহত করে। ৯জানুয়ারী শনিবার সাড়ে ১২টায় মোন্তাজের ভাতিজা ফরহাদকে মোহাম্মদ আলীর লোকজন হামলা করে আহত করে। এ নিয়ে গ্রামে থমথমে অবস্থা বিরাজ করছিলো।

এরই মধ্যে পলাতক থাকা মোন্তাজ ও তার লোকজন ৯ জানুয়ারী গ্রামে প্রবেশ করায় দু‘পক্ষের লোকজনের মধ্যে উত্তেজনা চলতে থাকে। একপর্যায়ে সন্ধ্যা ৭টায় মোন্তাজ মিয়ার বাড়ীর সামনে মোহাম্মদ আলীর লোকজন মোন্তাজ মিয়ার ছেলে তানভীরকে আক্রমন করে এলাপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত  করে পালিয়ে যায়। খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে রাতেই বানিয়াচং থানায় নিয়ে আসে। এ ব্যাপারে বানিয়াচং থানা অফিসার ইনচার্জ মোঃ এমরান হোসেন নিহত হওয়ার ঘটনা সত্যতা স্বীকার করে জানান, থানা পুলিশ লাশ উদ্ধার করে বানিয়াচং থানায় নিয়ে এসেছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন