শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বানিয়াচংয়ে প্রতিপক্ষের হামলায় এক যুবক নিহত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

হবিগঞ্জের বানিয়াচংয়ে প্রতিপক্ষের হামলায় এক যুবক নিহত হয়েছে। নিহত যুবকের নাম তানভীর মিয়া(২০) সে বড়ইউড়ি গ্রামের মোন্তাজ মিয়ার পুত্র। ঘটনাটি ঘটেছে ৯জানুয়ারী সন্ধ্যা ৭টায় উপজেলার ৭নম্বর বড়ইউড়ি ইউনিয়নের বড়ইউড়ি গ্রামের খলিয়া বাড়ীর সামনে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বড়ইউড়ি গ্রামের মোন্তাজ মিয়া ও মোহাম্মদ আলীর গ্রুপের মধ্যে দীঘৃদিন যাবৎ বিরোধ চলে আসছে। ২০১৯ সালে মোহাম্মদ আলীর পিতা আমীর আলীকে মোন্তাজ মিয়ার লোকজন হত্যা করে। ওই হত্যা মামলায় নিহত তানভীরের পিতা মোন্তাজ মিয়া আসামী হিসেবে দীর্ঘদিন পলাতক ছিলেন। ৮ জানুয়ারী শুক্রবার মোন্তাজ মিয়ার লোকজন মোহাম্মদ আলীকে হামলা করে আহত করে। ৯জানুয়ারী শনিবার সাড়ে ১২টায় মোন্তাজের ভাতিজা ফরহাদকে মোহাম্মদ আলীর লোকজন হামলা করে আহত করে। এ নিয়ে গ্রামে থমথমে অবস্থা বিরাজ করছিলো।

এরই মধ্যে পলাতক থাকা মোন্তাজ ও তার লোকজন ৯ জানুয়ারী গ্রামে প্রবেশ করায় দু‘পক্ষের লোকজনের মধ্যে উত্তেজনা চলতে থাকে। একপর্যায়ে সন্ধ্যা ৭টায় মোন্তাজ মিয়ার বাড়ীর সামনে মোহাম্মদ আলীর লোকজন মোন্তাজ মিয়ার ছেলে তানভীরকে আক্রমন করে এলাপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত  করে পালিয়ে যায়। খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে রাতেই বানিয়াচং থানায় নিয়ে আসে। এ ব্যাপারে বানিয়াচং থানা অফিসার ইনচার্জ মোঃ এমরান হোসেন নিহত হওয়ার ঘটনা সত্যতা স্বীকার করে জানান, থানা পুলিশ লাশ উদ্ধার করে বানিয়াচং থানায় নিয়ে এসেছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন