শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বরফে কেড়ে নিল সিলেটের এক স্বপ্নবাজ যুবকের প্রাণ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

পূরণ হলোনা নিজের সুখ, সেই সাথে পরিবারের দেশ ও দশের। ইউরোপ দেশে পাড়ি দেয়ার পথে বরফ সমাধি হতে হলো তাকে। হতভাগা এ যুবকের নাম জামিল। জামিল আহমদের ছোট ভাই মাওলানা কবির আহমদ নিশ্চিত করেছেন মৃত্যুর বিষয়টি।

তার বাড়ি গোলাপগঞ্জ উপজেলার শরীফগঞ্জ ইউনিয়নের খাটকাই গ্রামে। মাওলানা আব্দুল হান্নান কলা মিয়ার দ্বিতীয় ছেলে জামিল আহমদ (৩৮) ইরান থেকে তুরস্কে যাওয়ার পথে প্রচন্ড ঠান্ডায় মারা যায়। রোববার সকালে তার মৃত্যুর খবর পরিবারের কাছে পৌছে।

পারিবারিক সূত্র জানায়, জামিল প্রায় ৪ বছর পূর্বে বাংলাদেশ থেকে পাড়ি জমান ওমানে। এরপর ইউরোপে যাওয়ার উদ্দেশ্যে ওমান থেকে ইরান এবং ইরান থেকে সড়ক পথে তুরস্কে। কিন্তু সেখানে সমাধি হল জামিলের। বরফ পথে প্রচন্ড ঠান্ডায় ঘটে এ মৃত্যুর ঘটনা।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন