রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৪ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
লন্ডনে বিসিএ এ্যাওয়ার্ডস ২৮ অক্টোবর থাকছে নানা চমকপ্রদ আয়োজন  » «   বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৩২নং বাসভবন ভস্মীভূত এবং ভাস্কর্য ভাংচুরের নিন্দা ও প্রতিবাদ  » «    অদ্ভুত দেশপ্রেম ও খাঁটি ব্যক্তিগত স্বার্থ  » «   বাংলাদেশের সাম্প্রতিক পরিস্থিতি তুলে ধরে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরাবারে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের স্মারকলিপি প্রদান  » «   দাম দিয়ে কিনেছি বাংলা কারো দানে পাওয়া নয়  » «   টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

সংক্রমণ ঠেকাতে  লেবাননকে ৪সপ্তাহ লকডাউন করার আহ্বান স্বাস্থ্যমন্ত্রীর



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

লেবাননে করোন ভাইরাস আক্রান্তের সংখ্যা  বিপজ্জনকভাবে বাড়ছে । এমতাবস্থায়  তত্ত্বাবধায়ক স্বাস্থ্যমন্ত্রী হামাদ হাসান সোমবার কঠোর ব্যবস্থা নিয়ে মোট চার সপ্তাহের লকডাউন করার আহ্বান জানিয়েছে কারণ ।

তিনি  বলেন, ‘বর্তমানে আংশিক লকডাউন কাঙ্ক্ষিত ফলাফল দেয়নি এবং সংক্রমণের সংখ্যার হার এমন ভাবে বাড়ছে যা অত্যন্ত বিপজ্জনক। তাই আমরা কঠোরভাবে চার সপ্তাহের জন্য দেশে একটি সাধারণ লকডাউন করার আহ্বান জানাচ্ছি।’

হাসান বলেন, লেবাননে মহামারী এখন একটি নতুন পর্যায়ে প্রবেশ করেছে, যা  মোকাবেলার জন্য পূর্ববর্তী পর্যায়ের চেয়ে আলাদা  কার্যকর পদ্ধতির প্রয়োজন।

স্বাস্থ্যমন্ত্রী আরও  জানিয়েছেন,  করোনভাইরাস এখন এমন এক  বিপজ্জনক পর্যায়ে পৌঁছেছে যে  হাসপাতালগুলো আর  রোগী বহন করতে পারছে না । হাসপাতালের শয্যা সংখ্যাও সংকুচিত হয়ে আসছে।

এর আগে দেশটির  স্বাস্থ্য বিশেষজ্ঞ ও কর্মকর্তারা সতর্ক করে দিয়েছিলেন- শীতকালে  পরিস্থিতি  ভয়াবহ আকার ধারণ করতে পারে।

ক্রমবর্ধমান সংখ্যক সংক্রমণ রোধের লক্ষ্যে স্বরাষ্ট্র মন্ত্রণালয় রবিবার সকাল নয়টার মধ্যে নতুন কারফিউ এর সময় আরোপ করেছে।  লেবাননের ১১৫ টি শহর ও গ্রামকে লকডাউনের আওতায় আনার নির্দেশ দেয়া হয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন