শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


লেবাননে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

লেবাননে কেক কাটার মধ্য দিয়ে পালন করা হয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী।করোনাকালীন সময়ে স্বাস্থ্যবিধি মেনে ছোট্ট পরিসরে লেবানন যুবদল কেন্দ্রীয় কমিটির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলে আয়োজন করা হয়।

১ নভেম্বর  রবিবার বৈরুতের আল-কোলায় শ্রমিক ইউনিয়ন ফেডারেশন এর হল রুমে প্রতিষ্ঠা বার্ষিকীর এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআনা তেলাওয়াত করা সহ দলীয় ও জাতীয় সংগীত পরিবেশন করা হয়।

ভারপ্রাপ্ত সভাপতি আবদুল করিমের সভাপতিত্বে সংগঠনের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন লেবানন বিএনপির কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আবদুল আহাদ রহমান। বিশেষ অতিথি ছিলেন লেবানন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. ইয়াকুব মোল্লা, প্রতিষ্ঠাতা সদস্য ভাসানী মোল্লা, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ইয়াকুব মোল্লা,  যুবদলের সহ-সভাপতি আফজাল হোসেন,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবুল বাশার নেওয়াজ, মহিলা দলের সভাপতি রিতা আক্তার রিতু, সেচ্ছাসেবক দলের সভাপতি করিম মজুমদার,

এছাড়া আরও উপস্থিত ছিলেন, যুবদল কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হামিদুর রহমান সাব্বির, সাংগঠনিক সম্পাদক আওয়াল পিন্টু, যোগাযোগ সম্পাদক রিকন মিয়া, আধুনিস শাখা আহবায়ক রাসেল আহমেদ রনি, সদস্য সচিব মুক্তার মিয়া, জুবাইল শাখার সভাপতি আনোয়ার হোসেন আকন, সাধারণ সম্পাদক আল আমিন ইজ্জত, দপ্তর সম্পাদক আসাদুর কবির,সিনিয়র সহসভাপতি ওবায়দুল হক, মহিলা দলের সভাপতি রিতা আক্তার রিতু, সাধারণ সম্পাদক রেহেনা পারভিন জান্নাত, সাংগঠনিক কলি খান, আল বরুস শাখা কমিটির সভাপতি জাহিদ সরকার, সাংগঠনিক সম্পাদক মাসুম মোল্লা সহ সেচ্ছাসেবক দল ও বিএনপি’র অংগ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, দেশে গনতন্ত্র ফিরিয়ে আনার লক্ষ্যে ১৯৭৮সালে ২৭ই অক্টোবর শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান প্রতিষ্ঠা করেছিলেন যুবদল। বর্তমান ভোটবিহীন স্বৈরাশাসক সরকারের বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তোলতে হবে।

অনুষ্ঠানে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান আত্নার মাগফেরাত কামনা ও বেগম জিয়ার এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনা বিশেষ মোনাজাত করা হয়।পরিশেষে কেক কাটাঁর মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন