শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


সংক্রমণ ঠেকাতে  লেবাননকে ৪সপ্তাহ লকডাউন করার আহ্বান স্বাস্থ্যমন্ত্রীর



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

লেবাননে করোন ভাইরাস আক্রান্তের সংখ্যা  বিপজ্জনকভাবে বাড়ছে । এমতাবস্থায়  তত্ত্বাবধায়ক স্বাস্থ্যমন্ত্রী হামাদ হাসান সোমবার কঠোর ব্যবস্থা নিয়ে মোট চার সপ্তাহের লকডাউন করার আহ্বান জানিয়েছে কারণ ।

তিনি  বলেন, ‘বর্তমানে আংশিক লকডাউন কাঙ্ক্ষিত ফলাফল দেয়নি এবং সংক্রমণের সংখ্যার হার এমন ভাবে বাড়ছে যা অত্যন্ত বিপজ্জনক। তাই আমরা কঠোরভাবে চার সপ্তাহের জন্য দেশে একটি সাধারণ লকডাউন করার আহ্বান জানাচ্ছি।’

হাসান বলেন, লেবাননে মহামারী এখন একটি নতুন পর্যায়ে প্রবেশ করেছে, যা  মোকাবেলার জন্য পূর্ববর্তী পর্যায়ের চেয়ে আলাদা  কার্যকর পদ্ধতির প্রয়োজন।

স্বাস্থ্যমন্ত্রী আরও  জানিয়েছেন,  করোনভাইরাস এখন এমন এক  বিপজ্জনক পর্যায়ে পৌঁছেছে যে  হাসপাতালগুলো আর  রোগী বহন করতে পারছে না । হাসপাতালের শয্যা সংখ্যাও সংকুচিত হয়ে আসছে।

এর আগে দেশটির  স্বাস্থ্য বিশেষজ্ঞ ও কর্মকর্তারা সতর্ক করে দিয়েছিলেন- শীতকালে  পরিস্থিতি  ভয়াবহ আকার ধারণ করতে পারে।

ক্রমবর্ধমান সংখ্যক সংক্রমণ রোধের লক্ষ্যে স্বরাষ্ট্র মন্ত্রণালয় রবিবার সকাল নয়টার মধ্যে নতুন কারফিউ এর সময় আরোপ করেছে।  লেবাননের ১১৫ টি শহর ও গ্রামকে লকডাউনের আওতায় আনার নির্দেশ দেয়া হয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন