বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

সংক্রমণ ঠেকাতে  লেবাননকে ৪সপ্তাহ লকডাউন করার আহ্বান স্বাস্থ্যমন্ত্রীর



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

লেবাননে করোন ভাইরাস আক্রান্তের সংখ্যা  বিপজ্জনকভাবে বাড়ছে । এমতাবস্থায়  তত্ত্বাবধায়ক স্বাস্থ্যমন্ত্রী হামাদ হাসান সোমবার কঠোর ব্যবস্থা নিয়ে মোট চার সপ্তাহের লকডাউন করার আহ্বান জানিয়েছে কারণ ।

তিনি  বলেন, ‘বর্তমানে আংশিক লকডাউন কাঙ্ক্ষিত ফলাফল দেয়নি এবং সংক্রমণের সংখ্যার হার এমন ভাবে বাড়ছে যা অত্যন্ত বিপজ্জনক। তাই আমরা কঠোরভাবে চার সপ্তাহের জন্য দেশে একটি সাধারণ লকডাউন করার আহ্বান জানাচ্ছি।’

হাসান বলেন, লেবাননে মহামারী এখন একটি নতুন পর্যায়ে প্রবেশ করেছে, যা  মোকাবেলার জন্য পূর্ববর্তী পর্যায়ের চেয়ে আলাদা  কার্যকর পদ্ধতির প্রয়োজন।

স্বাস্থ্যমন্ত্রী আরও  জানিয়েছেন,  করোনভাইরাস এখন এমন এক  বিপজ্জনক পর্যায়ে পৌঁছেছে যে  হাসপাতালগুলো আর  রোগী বহন করতে পারছে না । হাসপাতালের শয্যা সংখ্যাও সংকুচিত হয়ে আসছে।

এর আগে দেশটির  স্বাস্থ্য বিশেষজ্ঞ ও কর্মকর্তারা সতর্ক করে দিয়েছিলেন- শীতকালে  পরিস্থিতি  ভয়াবহ আকার ধারণ করতে পারে।

ক্রমবর্ধমান সংখ্যক সংক্রমণ রোধের লক্ষ্যে স্বরাষ্ট্র মন্ত্রণালয় রবিবার সকাল নয়টার মধ্যে নতুন কারফিউ এর সময় আরোপ করেছে।  লেবাননের ১১৫ টি শহর ও গ্রামকে লকডাউনের আওতায় আনার নির্দেশ দেয়া হয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন