শনিবার, ৭ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৩ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
লন্ডনে বিসিএ এ্যাওয়ার্ডস ২৮ অক্টোবর থাকছে নানা চমকপ্রদ আয়োজন  » «   বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৩২নং বাসভবন ভস্মীভূত এবং ভাস্কর্য ভাংচুরের নিন্দা ও প্রতিবাদ  » «    অদ্ভুত দেশপ্রেম ও খাঁটি ব্যক্তিগত স্বার্থ  » «   বাংলাদেশের সাম্প্রতিক পরিস্থিতি তুলে ধরে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরাবারে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের স্মারকলিপি প্রদান  » «   দাম দিয়ে কিনেছি বাংলা কারো দানে পাওয়া নয়  » «   টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বৃহত্তর ঘুঙ্গাদিয়া প্রবাসীদের উদ্যোগে চারশ পরিবারে খাবার বিতরণ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

পবিত্র রমজান মাস উপলক্ষে  সিলেট বিয়ানীবাজার  উপজেলার বৃহত্তর ঘুঙ্গাদিয়া প্রবাসীদের উদ্যোগ ও অর্থায়নে প্রায় সাড়ে চারশ পরিবারের মধ্যে ছয় লক্ষাধিক টাকার খাদ্য সামগ্রী  গ্রামের নিম্নবিত্ত ও মধ্যবিত্ত পরিবারের মধ্যে বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল , ডাল, সয়াবিন তেল, পিয়াজ, আলু, চানা, ময়দা, তরল দুধসহ নিত্যপ্রয়োজনীয় পণ্য।

১ এপ্রিল শুক্রবার জুম্মার নামাজ শেষে খাদ্য সামগ্রী বিতরণ শুরু হয়। গ্রামের উদ্যোমী , সমাজকর্মী সেচ্ছাসেবকরা ট্রাকে করে এসব খাদ্য সামগ্রী গ্রহীতাদের বাড়ি বাড়ি পৌঁছে দেন। সংশ্লিষ্টরা সচেতনভাবেই তাদের নাম ও পরিচয় প্রচার ও প্রকাশ করা থেকে বিরত থেকেছেন সকলে।

এ সময় উপস্থিত  গ্রামের কৃতি ও বিশিষ্ট জনের মধ্যে উপস্থিত ছিলেন  সমাজকর্মী হুমায়ুন কবির, বিয়ানীবাজার বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক  জিয়াউদ্দিন আহমেদ , সমাজকর্মী জনাব কামরুল হক,  ঘুঙ্গাদিয়া সর্ব-মঙ্গলা যুব সমিতির সাধারণ সম্পাদক  সামছ উদ্দিন,  সাবেক ফুটবলার হারুন আহমদ,  যুবনেতা কাওছার আহমদ,  এলাকার মুরব্বি আব্দুস শুক্কুর, সমাজসেবী আব্দুল জলিল, যুবনেতা কয়েছ আহমদ,  আব্দুল বাছিত,সমাজকর্মী ছবুর আহমদ,  আবদুল্লাহ,  লিটন আহমদ,  আব্দুল হক, আবু তাহের সাজু,  জাহেদ আহমদ, সাহেদ আহমদ সহ গ্রামের অসংখ্য স্বেচ্ছাসেবী ।

এসময়ে বিশিষ্টজনেরা তাদের প্রতিক্রিয়ায় বলেছেন, ঘুঙ্গাদিয়া  গ্রামের  প্রবাসীরা লকডাউনে গৃহবন্দি এবং অসুবিধার মধ্যে আছেন। কিন্ত এই দুর্দশা সময়ে তারা দেশের স্বজনদের জন্য এগিয়ে এসেছেন। তাদের প্রতি গ্রামবাসীদের পক্ষ থেকে কৃতজ্ঞতা ও আন্তরিক ধন্যবাদ।

এদিকে প্রবাসী উদ্যোক্তারা   বৃহত্তর ঘুঙ্গাদিয়ার সকল স্বেচ্চাসেবক এবং যারা  এই কার্যক্রমটি সফল করতে নানাভাবে সহযোগিতা ও পরামর্শ দিয়েছেন তাদেরকে  কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছে।

 

 

 

 

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন