শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩০ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
টাওয়ার হ্যামলেটসে হোমলেসনেস-এর প্রস্তাবিত নতুন পলিসি সাসপেন্ড করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   লন্ডনে বিসিএ এ্যাওয়ার্ডস ২৮ অক্টোবর থাকছে নানা চমকপ্রদ আয়োজন  » «   বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৩২নং বাসভবন ভস্মীভূত এবং ভাস্কর্য ভাংচুরের নিন্দা ও প্রতিবাদ  » «    অদ্ভুত দেশপ্রেম ও খাঁটি ব্যক্তিগত স্বার্থ  » «   বাংলাদেশের সাম্প্রতিক পরিস্থিতি তুলে ধরে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরাবারে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের স্মারকলিপি প্রদান  » «   দাম দিয়ে কিনেছি বাংলা কারো দানে পাওয়া নয়  » «   টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৩২নং বাসভবন ভস্মীভূত এবং ভাস্কর্য ভাংচুরের নিন্দা ও প্রতিবাদ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস সামনে রেখে এক বিবৃতিতে যুক্তরাজ্যে বসবাসরত একাত্তরের রনাঙ্গনের বীর মুক্তিযোদ্ধারা বঙ্গবন্ধুর বাসভবন ধানমন্ডী ৩২ নং ধ্বংসযজ্ঞ ও বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের তীব্র প্রতিবাদ জানিয়েছেন।

মুক্তিযোদ্ধা ফয়জুর রহমান খান স্বাক্ষরিত এক বিবৃতিতে যুক্তরাজ্যে বসবাসরত এই বীর মুক্তিযোদ্ধারা বলেন, “আমরা যুক্তরাজ্যে বসবাসরত মুক্তিযোদ্ধাবৃন্দ ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করছি।
জাতির জনক পাকিস্তানী শাসক গোষ্ঠীর রক্তচক্ষুকে উপেক্ষা করে জেল জুলুম সহ্য করে বাঙ্গালির মুক্তির জন্য সারা জীবন লড়াই সংগ্রাম করেছেন। এই মহান নেতা বাঙ্গালী জাতিকে একটি স্বাধীন সার্বভৌম রাষ্ট্র উপহার দিয়ে গেছেন। বঙ্গবন্ধুর ত্যাগ-তিতিক্ষা ও গৌরবোজ্জ্বল ইতিহাস বিশ্বের মুক্তিকামী নিপীড়িত মানুষের জন্য অনুপ্রেরণার উৎস হয়ে অম্লান থাকবে। জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু ও ১৫ আগস্টের সব শহীদের আত্মার শান্তি কামনা করছি আমরা”।

বিবৃতিতে বলা হয়, “আমরা স্বাধীনতা সংগ্রামের স্মৃতি বিজড়িত ধানমন্ডির ৩২ নাম্বারের বঙ্গবন্ধুর বাসভবন ধ্বংসযজ্ঞ ও জাতীর জনকের ভাস্কর্য ভাংচুরের তীব্র নিন্দা জানাচ্ছি। আমরা বিশ্বাস করি, এই ধরনের ন্যাক্কারজনক কার্যকলাপের মাধ্যমে জাতির জনকের অবদানকে ম্লান করা যাবেনা, প্রতিটি বাঙ্গালীর মনের মণিকোঠায় বঙ্গবন্ধু চির ভাস্বর হয়ে থাকবেন”।

বিবৃতিতে ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবসের ছুটি বাতিলের সিদ্ধান্তেও নিন্দা জানানো হয়। ( বিজ্ঞপ্তি)


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন