শনিবার, ২০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


২১শে নভেম্বর পর্যন্ত ইউএস-কানাডা বর্ডার বন্ধ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

আরো এক মাসের জন্য বন্ধ ইউএস-কানাডা বর্ডার আবারো এক মাসের জন্য বন্ধ ঘোষণা করা হলো ইউএস-কানাডা বর্ডার। অপ্রয়োজনীয় কাজে কিংবা ভ্রমণপিপাসুদের জন্যে মূলত আগামী ২১শে নভেম্বর পর্যন্ত ইউএস-কানাডা বর্ডার বন্ধ ঘোষণা করেছেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো।

তিনি বলেন, আমরা বর্ডার খুলে দিতেই পছন্দ করি। কিন্তু সামগ্রিক পরিস্থিতি বিবেচনায় বর্ডার খুলে দিতে না পারায় দুঃখ প্রকাশ করছি। জন নিরাপত্তা বিষয়ক মন্ত্রী বিল ব্লেয়ার এক টুইট বার্তায় ইউএস-কানাডা বর্ডার বন্ধের বিষ​য়টি নিশ্চিত করেছেন। করোনা ভাইরাস এর সংক্রমণের হার বেড়ে যাওয়ায় এই সিদ্ধান্ত নিতে হয়েছে বলে জানিয়েছেন বিল ব্লেয়ার। কানাডিয়ানদের নিরাপদ রাখতেই ভ্রমণের এই নিষেধাজ্ঞা বহাল রাখা হয়েছে।

উল্লেখ্য, গত মার্চ মাস থেকেই ইউএস-কানাডা বর্ডারে অপ্রয়োজনীয় কাজে কিংবা ভ্রমণের এই নিষেধাজ্ঞা জারি করা হ​য়েছে। এবং প্রতি মাসেই এটি আরো এক মাসের জন্য নতুন করে বহাল রাখা হয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন