শনিবার, ৭ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৩ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
লন্ডনে বিসিএ এ্যাওয়ার্ডস ২৮ অক্টোবর থাকছে নানা চমকপ্রদ আয়োজন  » «   বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৩২নং বাসভবন ভস্মীভূত এবং ভাস্কর্য ভাংচুরের নিন্দা ও প্রতিবাদ  » «    অদ্ভুত দেশপ্রেম ও খাঁটি ব্যক্তিগত স্বার্থ  » «   বাংলাদেশের সাম্প্রতিক পরিস্থিতি তুলে ধরে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরাবারে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের স্মারকলিপি প্রদান  » «   দাম দিয়ে কিনেছি বাংলা কারো দানে পাওয়া নয়  » «   টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র শেওলা ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

‘হ্যান্ডস ফর হেল্প’ -শ্লোগাণ কে সামনে রেখে যুক্তরাজ্যে সিলেট বিয়ানীবাজারবাসীর  সামাজিক সেবা মূলক সংগঠন বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছে। করোনাকালীন এই সময়ে, পবিত্র রমজান মাসে  সংগঠনটি নিজ অঞ্চলের  অসহায় ও দুস্থদের পাশে দাড়িয়েছে খাদ্য সহায়তা নিয়ে।
ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসাবে ২০ এপ্রিল মঙ্গলবার ৪নং শেওলা ইউনিয়নে ৭০টি পরিবারের হাতে তুলে দেয়া হয়েছে বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের রমজানের এই  উপহার।
শেওলা ইউনিয়ন কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানের  মাধ্যমে এই ফুডপ্যাক তুলে দেন ৪নং শেওলা ইউনিয়নের চেয়ারম্যান মো জহুর উদ্দিন।

পরে ইউনিয়ন পরিষদের সম্মুখে, শেওলা বাজার ও দুবাগ পয়েন্টে ট্রাস্টের বাংলাদেশ প্রতিনিধিদের মাধ্যমেও  অসহায় ও দুস্থদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়। সরকার ঘোষিত করোনাকালীন লকডাউন সময়ে কর্মহীন ও দুস্থ মানুষ ট্রাস্ট্রের খাদ্য সহযোগিতা পেয়ে  কৃতজ্ঞতা  জানিয়েছেন। যেসব প্রবাসীর দানে তাদের ঘরে খাবার পৌছেছে, তাদেরকে তারা  দোয়ায় রাখবেন বলে বলেছেন বার বার। দান গ্রহনের সময় তাদের চোখে ও  মুখে ছিল ধন্যবাদ ও কৃতজ্ঞতাবোধের  ছাপ।

আব্দুল করিম নাজিম,ফরহাদ হোসেন টিপু ও ইফতেখার আহমদ শিপনের নেতৃত্বাধীন বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে করোনা প্যানডামিক সময়ের এই রমজানে নিজ অঞ্চল বিয়ানীবাজারে ১০টি ইউনিয়ন ও একটি পৌর সভায় দুস্থ মানুষের পাশে দাড়িয়েছে। প্রতিটি পরিবারের জন্য বরাদ্দকৃত রমজানের উপহার হিসাবে প্যাকেটে ছিল চাল,ডাল,আলু,পিয়াজ,ছোলা,তেল,লবণ,সাবান ও শিশুদের জন্য চকলেট।

এসময়  অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চ্যানেল এস এর সিনিয়র রিপোর্টার এম হাসানুল হক উজ্জ্বল, নবউদ্দামের পরিচালক  শুয়াইবুর রহমান স্বপন, ৫২বাংলার পূর্বাঞ্চল প্রতিনিধি ইবাদুর রহমান জাকির, ভয়েজ অব বিডির পরিচালক মো.ওমর ও সাংবাদিক রুহেল আহমদ প্রমুখ।

প্রসঙ্গত  সিলেট বিয়ানীবাজার উপজেলার যুক্তরাজ্যবাসীদের সামাজিক সেবা ও কল্যালমূলক সংগঠন বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকে ইতিমধ্যে  উপজেলার আলীনগর, চারখাই ও দুবাগ ইউনিয়নে রমজান মাসের খাদ্য সহায়তা আনুষ্ঠানিকভাবে প্রদান করেছে।এবং ধারাবাহিকভাবে বাকী উপজেলাতেও অসহায় ও দুস্থদের হাতে তুলে দেবার উদ্যোগ নেয়া হয়েছে।

এদিকে ট্রাস্ট্রের সভাপতি আব্দুল করিম,সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন টিপু ও কোষাধ্যক্ষ ইফতেখার  আহমদ শিপন রমজান মাসে ধারাবাহিক খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমে সংগঠনের সকল ট্রাস্ট্রির আন্তরিক সহায়তা ও বাংলাদেশে খাদ্য বিতরণে সম্পৃক্ত অতিথি ও স্বেচ্ছাসেকদের প্রতিও সংগঠনের পক্ষ থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন