শনিবার, ৭ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৩ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
লন্ডনে বিসিএ এ্যাওয়ার্ডস ২৮ অক্টোবর থাকছে নানা চমকপ্রদ আয়োজন  » «   বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৩২নং বাসভবন ভস্মীভূত এবং ভাস্কর্য ভাংচুরের নিন্দা ও প্রতিবাদ  » «    অদ্ভুত দেশপ্রেম ও খাঁটি ব্যক্তিগত স্বার্থ  » «   বাংলাদেশের সাম্প্রতিক পরিস্থিতি তুলে ধরে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরাবারে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের স্মারকলিপি প্রদান  » «   দাম দিয়ে কিনেছি বাংলা কারো দানে পাওয়া নয়  » «   টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

নিখোঁজ অনেককেই এখনও উদ্ধার করা যায় নি : উদ্ধারের তৎপরতা সমাপ্তি



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

নেত্রকোণার কলমাকান্দায় শুক্রবার গুমাই নদীতে ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজদের উদ্ধার তৎপরতা সমাপ্তি ঘোষণা করেছেন প্রশাসন।

এদিকে ট্রলারডুবির ঘটনায় এখনো কমপক্ষে ১০ জন নিখোঁজ রয়েছে বলে দাবি করেছেন জনপ্রতিনিধিসহ স্থানীয়রা। তবে নিখোঁজ স্বজনদের সুত্রে ট্রলার ডুবির ঘটনায় এখনো ২ জন নিখোঁজ রয়েছে বলে জানান প্রশাসন।

নিখোঁজরা হচ্ছেন সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মধ্যনগর ইনথানগর গ্রামের মো. আব্দুল ওয়াহাব কন্যা শিশু মনিরা আক্তার (৫)
ও একই এলাকার হান্নান মিয়া ওরফে আবু এর পুত্র রতন মিয়া (৪০)।

গত বুধবার দিন শেষে সন্ধ্যায় ঘটনাস্থলে পৌঁছে ময়মনসিংহ ও কিশোরগঞ্জের ডুবুরিদল উদ্ধার কার্যক্রম শুরু করলেও রাতভর স্থগিত থাকে উদ্ধার অভিযান। গত বৃহস্পতিবার  সকাল সাড়ে ৭টা থেকে গুমাই নদীতে তারা এই উদ্ধার অভিযান শুরু করেন। পরবর্তীতে গত বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে নারায়ণগঞ্জ থেকে একটি দল উদ্ধার অভিযানে অংশ নেন বিআইডব্লিউটিএ ডুবুরি দল। তবে এখন পর্যন্ত কোনো মৃতদেহ উদ্ধার হয়নি।

এবিষয়ে উপজেলা ফায়ার সার্ভিস কর্মকর্তা মো. রফিকুল ইসলাম এর নিকট মুঠোফোন জানতে চাইলে তিনি বলেন গুমাই নদীতে প্রচন্ড স্রোতের মধ্যে আমরা ঘটনাস্থল থেকে পূর্ব উত্তর দিকে প্রায় দশ কিলোর মধ্যে
নিখোঁজদের উদ্ধারের সর্বাত্মক চেষ্টা করেছি। এখনো পর্যন্ত নিখোঁজ কাউকেই উদ্ধার করতে পারেনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সোহেল রানা এর নিকট মুঠোফোন জানতে চাইলে তিনি জানান রাজনগর ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজদের উদ্ধারের তৎপরতা কার্যক্রম জেলা প্রশাসকের নির্দেশে সমাপ্তি ঘোষণা করা হয়েছে।

উল্লেখ্য, গত বুধবার দিন সকালে
সুনামগঞ্জ জেলার মধ্যনগর থেকে ৩০/৩৫ জন যাত্রী নিয়ে একটি ট্রলার নেত্রকোনা জেলার ঠাকুরাকোনায় আসার পথে সকাল সাড়ে ১০টার দিকে রাজনগর হলদিয়া গ্রামের সামনে গুমাই নদীতে বাল্কহেড একটি ষ্টিল বডির নৌকার সাথে ধাক্কা লাগে। এতে যাত্রীবাহী ট্রলরটি কাৎ হয়ে ডুবে যায়। ট্রলারের বেশীর ভাগ যাত্রী সাঁতরিয়ে নদীর তীরে উঠতে সক্ষম হলেও অনেকেই নদীর পানিতে তলিয়ে যায়। স্থানীয় লোকজন বিষয়টি দেখতে পেয়ে দ্রুত উদ্ধার অভিযান শুরু করে ৪ শিশু, ৫ নারি ও একজন পুরুষের মৃতদেহসহ ১০ জনের মরদেহ স্থানীয়রা উদ্ধার করেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন