শনিবার, ৭ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৩ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
লন্ডনে বিসিএ এ্যাওয়ার্ডস ২৮ অক্টোবর থাকছে নানা চমকপ্রদ আয়োজন  » «   বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৩২নং বাসভবন ভস্মীভূত এবং ভাস্কর্য ভাংচুরের নিন্দা ও প্রতিবাদ  » «    অদ্ভুত দেশপ্রেম ও খাঁটি ব্যক্তিগত স্বার্থ  » «   বাংলাদেশের সাম্প্রতিক পরিস্থিতি তুলে ধরে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরাবারে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের স্মারকলিপি প্রদান  » «   দাম দিয়ে কিনেছি বাংলা কারো দানে পাওয়া নয়  » «   টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

যুক্তরাজ্যের বার্মিংহামে ছুরিকাঘাতে ১ জন নিহত, বেশ কয়েকজন আহত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

যুক্তরাজ্যের ওয়েস্ট মিডল্যান্ডের বার্মিংহামে একাধিক ছুরিকাঘাতের ঘটনায় অন্তত একজন নিহত ও আরও বেশ কয়েকজন আহত হয়েছেন। স্থানীয় সময় রবিবার ভোরের দিকে (১২.৩০) বার্মিংহাম সিটি সেন্টারে এই ছুরিকাঘাতের ঘটনা ঘটে।

পুলিশ সন্দেহভাজন হামলাকারীকে ধরতে শহরজুড়ে অভিযান শুরু করেছে। স্থানীয় পুলিশের বরাত দিয়ে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি বলছে, ছুরিকাঘাতে একজন পুরুষ নিহত হয়েছেন। অপর এক পুরুষ ও একজন নারী গুরুতর জখম হয়েছেন। এছাড়া আরও পাঁচজন জখম হলেও তাদের কারও অবস্থা আশঙ্কাজনক নয় বলে জানানো হয়েছে।

বার্মিংহাম পুলিশের প্রধান কর্মকর্তা স্টিভ গ্রাহাম বলেছেন, এ ঘটনার সঙ্গে সন্ত্রাসী তৎপরতার কোনও আলামত এখন পর্যন্ত পাওয়া যায়নি। ওয়েস্ট মিডল্যান্ড পুলিশ তদন্ত শুরু করেছে।

বার্মিংহামের যে স্থানে ছুরি হামলার ঘটনা ঘটেছে সেখানে রয়েছেন বিবিসির নিক ক্লিথেরো। তিনি বলেন, বার্মিংহামের চীনা কোয়ার্টারের গে ভিলেজ এলাকায় ক্লাব ও বার রয়েছে। রাতে এই এলাকা বেশ ব্যস্ত হয়ে ওঠে। সেখানে ছুরিকাঘাতের ঘটনা ঘটে।

এর কিছুক্ষণ পর গে ভিলেজ থেকে আধা মাইল দূরের আরভিং স্ট্রিটে একই ধরনের ছুরিকাঘাতের ঘটনা ঘটে। স্টিভ গ্রাহাম বলেন, শনিবার ভোরে শহরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের এই ঘটনা দুঃখজনক, মর্মান্তিক এবং ভীতিকর।

জনগণকে আশ্বস্ত করে তিনি বলেন, এই ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিকে খুঁজে বের করতে আমরা সম্ভাব্য সব ধরনের ব্যবস্থা গ্রহণ করছি। একই সঙ্গে আসলে কি ঘটেছিল সেটিও বোঝার চেষ্টা করছি।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন