রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৪ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
লন্ডনে বিসিএ এ্যাওয়ার্ডস ২৮ অক্টোবর থাকছে নানা চমকপ্রদ আয়োজন  » «   বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৩২নং বাসভবন ভস্মীভূত এবং ভাস্কর্য ভাংচুরের নিন্দা ও প্রতিবাদ  » «    অদ্ভুত দেশপ্রেম ও খাঁটি ব্যক্তিগত স্বার্থ  » «   বাংলাদেশের সাম্প্রতিক পরিস্থিতি তুলে ধরে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরাবারে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের স্মারকলিপি প্রদান  » «   দাম দিয়ে কিনেছি বাংলা কারো দানে পাওয়া নয়  » «   টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

রিয়াদে সম্পন্ন হয়েছে বিজয় গোল্ড কাপ ২০১৯
গণমাধ্যম কর্মীকে বিশেষ সম্মাননা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সৌদি আরবের রাজধানী রিয়াদে প্রবাসী বাংলাদেশী ফুটবলপ্রেমীদের নিয়ে রিয়াদ বাংলাদেশ দূতাবাসের সার্বিক সহযোগিতায়, ‘আমরা সৌদি আরব প্রবাসী বাংলাদেশি’ ফেইসবুক গ্রুপের আয়োজনে, ‘সৌদি আরব প্রবাসী অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরা ’এর পরিচালনায় এই প্রথম আয়োজিত এসটিসি-পে বিজয় গোল্ড কাপ ২০১৯ এর চ্যাম্পিয়ন  হয়েছে ওলাইয়া কম্পিউটার মার্কেট ফুটবল ক্লাব। শিরোপা প্রদান অনুষ্ঠানে দুই গণমাধ্যম কর্মীকে দেওয়া হয় বিশেষ সম্মাননা ।
আয়োজকরা জানান, টানা তিনমাস ধরে ১৬টি টিম নিয়ে মাঠে থাকা এসটিসি-পে বিজয় গোল্ড কাপ ২০১৯ এর ফাইলান ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াইয়ে অংশ নেয় ‘প্রাইড অফ বেঙ্গল ফুটবল ক্লাব’ ও ‘ওলাইয়া কম্পিউটার মার্কেট ফুটবল ক্লাব’।
সোশ্যাল এক্টিভিষ্ট আব্দুল হালিম নিহনের সঞ্চালনায় সংক্ষিপ্ত বক্তব্যের পর, লাল সবুজের বেলুন উড়িয়ে ফাইনাল খেলাটি উদ্বোধন করেন সৌদি আরবে বাংলাদেশের রাষ্ট্রদূত গোলাম মসীহ ।
টানটান উত্তেজনাকর খেলাটি দেখতে কনকনে শীতে পরিবার পরিজন নিয়ে রিয়াদ দ্বিতীয় শিল্পনগরীর দ্বিতীয় আবাসিক এলাকার মাঠে দর্শক গ্যালারিতে উপস্থিত ছিলেন শত শত প্রবাসী বাংলাদেশি । মঞ্চে ছিলেন, দূতাবাসের প্রেস ও কালচারাল উইং এর প্রথম সচিব ফখরুল ইসলাম, খেলার প্রধান ও সহকারি পর্যবেক্ষক ক্বারী আব্দুল হাকিম, এসটিসি পে এর তামের আল হারবি, রাজনীতিবিদ এম আর মাহবুব, আয়োজক কমিটির কাজী হুমাইয়ুন কবির, আসাদুজ্জামান ভুঁইয়া ইলিয়াস প্রমুখ এবং বিভিন্ন টিমের ম্যানেজার সহ কর্মকর্তারা । টুর্নামেন্টের স্পন্সর – ঢাকা মেডিকেল সেন্টার, প্রাণ, প্রিমিয়াম সুইটস, প্রিন্ট টুডে ও ফয়সাল সিসি টিভির কর্মকর্তারাও উপস্হিত ছিলেন।
ফাইনাল ম্যাচে ১-১ গোলে দুই দলই সমান ভাবে এগিয়ে থেকে নির্দিষ্ট সময় শেষ হয় । পরে ট্রাইবেকারে গিয়ে নিজেদের জয় তুলে নেয়- ওলাইয়া কম্পিউটার মার্কেট ফুটবল ক্লাব ।
খেলা শেষে বিজয়ীদের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন রিয়াদ বাংলাদেশ দূতাবাসের ডিফেন্স অ্যাটাশে ব্রিগেডিয়ার জেনারেল সাঈদ সিদ্দিকী ।
তাছাড়াও ‘এসটিসি-পে বিজয় গোল্ড কাপ ২০১৯’ এর সংবাদ প্রচারে অবদান রাখায় ডিবিসি নিউজ ও ডেইলি অবজারভার, ৫২বাংলা টিভি এর প্রতিনিধি ও  বর্তমানকন্ঠের প্রধান সম্পাদক এম ইসলাম সাগর চৌধুরী, ও এসএ টিভির শাহপরান মিঠুকে বিশেষ সম্মাননা ক্রেষ্ট প্রদানের মাধ্যমে রিয়াদে বাংলাদেশ কমিউনিটিতে নতুন ইতিহাস সৃষ্টি করে আয়োজক কমিটি ।
এবারের এসটিসি পে বিজয় গোল্ড কাপ ২০১৯ এ মোট ১৬টি টিম অংশগ্রহণ করে।  টিমগুলো হলো – সৌদি প্রবাসী ফুটবল ক্লাব, বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ বাংলা শাখা, প্রবাস বাংলা ফুটবল ক্লাব, প্রিন্ট টুডে ফুটবল ক্লাব, প্রাইড অব বেঙ্গল ফুটবল ক্লাব, সোলেমানিয়া লাইন্স ক্লাব, শহীদ সালাম স্পোটিং ক্লাব, ফাইটিং স্ট্রাইকার, বাথা প্রবাসী ফুটবল ক্লাব, আল খারিজ ফ্রেন্ডস ক্লাব, ফ্রেন্ডস সার্কেল ফুটবল ক্লাব, ইউনাইটেড উজারাত ফুটবল ক্লাব, ইয়াং স্টার ক্লাব আজিজিয়া, ওলাইয়া কম্পিউটার মার্কেট ফুটবল ক্লাব, সিফা কিংস ফুটবল ক্লাব ও ইউনিক স্পোর্টিং ক্লাব ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন