রবিবার, ২৬ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «   মরহুম এম এ গণির আত্মার মাগফিরাত কামনায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের শোক সভা ও দোয়া মাহফিল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


লন্ডন আবারও রক্তাক্ত ছুকিাঘাতে নিহত ৩ জন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

লন্ডন আবারও রক্ত ঝরেছে।ছুরিকাঘাতে নিহত হয়েছেন ২০ থেকে ৩০ বছর বয়সী তিনজন মানুষ। ইস্ট লন্ডনের রেডব্রিজ বারার সেভেন কিংসে রোববার দিবাগত রাতে একই স্থানে ছুরিকাঘাতে এই তিন জন প্রাণ হারান। মেট পুলিশ জানিয়েছে, রাত ৭টা ৫০ মিনিটের দিকে ইলফোর্ডের সেভেন কিংস এলাকার এলমস্টেড রোডে একদল যুবক বিশৃখ্ঙল পরিস্থিতির সৃস্টি করলে পুলিশ ডাকা হয়। পুলিশ আসার আগেই সেখানে লাশ পড়ে তিনজনের। পুলিশ সেখানে গিয়ে তিনজনকে ছুরিকাহত অবস্থায় উদ্ধার করলেও ঘটনাস্থলেই তাদের মৃত ঘোষণা করে পুলিশ। এ ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট সন্দেহে ২৯ এবং ৩৯ বছর বয়সী দুজনকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, সেখানে একটি পার্টি চলছিল। পার্টির মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টির পর ছুরিকাঘাতের ঘটনা ঘটে। নিহতরা ছুরিকাহত হয়ে একে অন্যের খুব কাছাকাছি পড়েছিল। নিহতরা একে অন্যের পরিচিত এবং স্থানীয় শিখ কমিউনিটির সাথে সম্পর্কিত হতে পারে বলে মনে করছে পুলিশ।ঘঠনার কারন এখনও জানা যায় নি, তবে টেরোরিস্ট হামলার বিষয়টাকে তারা আমলে নেয় নি, বরং এরকম হামলার কথা তারা সরাসরি উড়িয়ে দিয়েছে।

এনিয়ে লন্ডনে নতুন বছরে ৬ টি খুনের ঘটনা ঘটেছে। এদিকে রাতের ঘটনার পরপরই রেডব্রিজে সোমবার সকাল আটটা পর্যন্ত অতিরিক্ত পুলিশ মোতায়েনের নির্দেশ দিয়েছেন লন্ডন মেয়র সাদিক খান।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন