শনিবার, ৭ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৩ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
লন্ডনে বিসিএ এ্যাওয়ার্ডস ২৮ অক্টোবর থাকছে নানা চমকপ্রদ আয়োজন  » «   বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৩২নং বাসভবন ভস্মীভূত এবং ভাস্কর্য ভাংচুরের নিন্দা ও প্রতিবাদ  » «    অদ্ভুত দেশপ্রেম ও খাঁটি ব্যক্তিগত স্বার্থ  » «   বাংলাদেশের সাম্প্রতিক পরিস্থিতি তুলে ধরে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরাবারে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের স্মারকলিপি প্রদান  » «   দাম দিয়ে কিনেছি বাংলা কারো দানে পাওয়া নয়  » «   টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

রোমে সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইতালির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

“দেশের যে কোন আন্দোলোনে ছাত্র দলের ভূমিকা ছিল অনস্বীকার্য” এই প্রেক্ষিতেই ইউরোপে ও প্রতিষ্ঠিত হয়েছে সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইতালি।

রাজধানী রোমে স্থানীয় একটি রেস্টুরেন্টের হল রুমে সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইতালি আয়োজন করে একটি ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক সন্ধ্যার।

সংগঠনের সভাপতি আরিফ আহমেদ আরফিন এর সভাপতিত্বে সভাটি পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক সোহাগ তালুকদার। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালি বি এন পির সভাপতি হাজী মোঃ আব্দুর রাজ্জাক। প্রধান বক্তা ছিলেন ইতালি বি এন পির সাধারণ সম্পাদক ঢালি নাসির উদ্দিন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালি বি এন পির সিনিয়র সহ সভাপতি আমিনুর রহমান সালাম।

প্রধান অতিথি হাজী মোঃ আব্দুর রাজ্জাক, প্রধান বক্তা ঢালি নাসির উদ্দিন ও বিশেষ অতিথি আমিনুর রহমান সালাম তাদের বক্তব্যে ছাত্রদলের অতীত ইতিহাস ও তাদের গৌরবময় কার্যক্রম তুলে ধরেন। তারা আরো বলেন” প্রবাসের এই কর্মময় জীবনে রাজনৈতিক আদর্শ ধরে রেখে দলের কার্যক্রম পরিচালিত করা অনেকটা দূরহ। তবে দল ও দেশের প্রতি ভালোবাসা থাকলে তা বাস্তবেও প্রতিফলিত হয়। একেবারেই বিন্দু থেকে জন্ম এই সাবেক ছাত্রদল অর্গানাইজেশন। যা এখন একটা বিশাল মহীরুহ। বক্তারা বলেন ‘দেশ এখন দুর্নীতিতে ভরে গেছে আর সাধারণ মানুষেরা আছে চরম ভোগান্তি তে, দেশের প্রতিটি ক্ষেত্রে চলছে লুটপাট। কাজেই দেশের এই ১৮ কোটি জনগন কে ভালো রাখতে হলে শহীদ প্রেসিডেনট জিয়াউর রহমানের যে নীতি ও আদর্শ আছে তা বাস্তবায়নের লক্ষ্যে সবাইকে সঙ্গে নিয়ে কাজ করতে হবে। মুক্ত করতে হবে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে।’

এই সময় বিশেষ অতিথি আরো উপস্থিত ছিলেন বি এন পি নেতা ও বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব জালালাবাদ কল্যাণ সংঘের প্রধান সমন্বয়ক ফজলুল রহমান, বিএনপি নেতা হিরা মিয়া, জালালাবাদ কল্যাণ সংঘের সাবেক উপদেষ্টা রানা খান। ইতালি যুবদলের সভাপতি জাকির হোসেন গনি, সাধারণ সম্পাদক ওমর ফারুক, ১ম যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাবেক ছাত্রনেতা মদন মহন বিশ্ববিদ্যালয়ের সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমেদ, বিএনপি নেতা মাসুক মিয়া, কমিউনিটি ব্যক্তিত্ব যুবনেতা মুসলিম মিয়া, রোম মহানগর বিএনপির সাবেক দপ্তর সম্পাদক” আরমান উদ্দিন স্বপন, যুবনেতা নুরুল ইসলাম।

সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইতালির সভাপতি আরিফ আহমেদ আফরিন সহ এই সংগঠনের অন্যান্য ছাত্রনেতারা বলেন” এই সংগঠনটি ইতালি বি এন পির সঙ্গে প্রতিটি আন্দোলোনে ও দেশের গণতন্ত্র পুনরুদ্ধারের সকল কার্যক্রমে সক্রিয় ভাবে অংশগ্রহণ করবে।”

আরো বক্তব্য রাখেন সাবেক ছাত্রদল অর্গানাইজেশনের ইউরোপ কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শিমুল আহমেদ, সহ সভাপতি ওমর ফারুক খান, যুনায়েদ আহমেদ, সহ সাধারণ সম্পাদক ইয়ামিন আহমেদ, মান্না আহমেদ, শরীফ আহমেদ।

উল্লেখ্য সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইউরোপ মাত্র ১৩ সদস্য নিয়ে যাত্রা শুরু করেছিলো প্রতিষ্ঠাতা সভাপতি আবু জাফর রাসেল এর হাত ধরে। আজ ইউরোপের ১৩ টি দেশে এই সংগঠনটি কাজ করে যাচ্ছে।

শেষে সাংস্কৃতিক আয়োজনে শিল্পী সুদীপ্ত গান পরিবেশন করে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন