শুক্রবার, ২৭ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কারী ইন্ড্রাস্টির সংকট মোকাবেলায় দরকার সমন্বিত উদ্যোগ  » «   বিবিসি প্রকাশ করেছে উইঘুর নির্যাতন নিয়ে চাঞ্চল্যকর তথ্য  » «   মাদ্রিদে বাংলাদেশ দূতাবাসে বাংলা নববর্ষ উদযাপন  » «   মাঙ্কিপক্স সংক্রমণ আরও ২ দেশে: বেলজিয়ামে ২১ দিনের কোয়ারেন্টিন ঘোষণা  » «   শুধুই নারীদের পরিচালনায় প্রথম সৌদি আরবের আকাশে উড়ল ব্যতিক্রমী ফ্লাইট  » «   গোলাপগন্জে চেয়ারম্যান প্রার্থী এলিম চৌধুরী’র মতবিনিময়  » «   দুদকের মামলায় হাজী সেলিম কারাগারে  » «   নিষেধাজ্ঞার মধ্যেও রাশিয়ার মুদ্রা রুবল’র উত্থান  » «   কারী শিল্পের সংকট মোকাবেলায় সিবিআই প্রেসিডেন্টের কাছে  বিসিএ’র পাঁচ দাবী উপস্থাপন  » «   গোলাপগঞ্জে ভোটার হাল নাগাদ শুরু  » «   বার্সেলোনায় মাদারীপুর সমিতির ঈদ পুনর্মিলনী  » «   প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের প্রশংসায় স্পেনের প্রেসিডেন্ট  » «   আব্দুল গাফ্ফার চৌধুরীর চিরবিদায়  » «   ইতালির জেনোভায়‌ প্রবাসীদের কনস্যুলেট সেবা প্রদান  » «   বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে‘র দ্বি-বার্ষিক সাধারণ সভা ও সম্মেলন অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

লন্ডনে মরহুম চুনু মিয়া স্বরণে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

যুক্তরাজ্যে বসবাসরত বড়লেখা উপজেলার লন্ডন প্রবাসীদের উদ্যোগে বিশিষ্ট সমাজসেবক, কমিউনিটি ব্যক্তিত্ব ও বড়লেখা কমিউনিটি ট্রাস্টের উপদেষ্টা মরহুম তাজুল ইসলাম চুনু স্বরণে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
৯ আগস্ট সোমবার বাদ আসর পূর্ব লণ্ডনের ব্ৰিকলেইন জামে মসজিদে অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিলে অংশ নেন টাওয়ার হ্যামলেটসের সাবেক কাউন্সিলার জয়নাল চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা পীরজাদা হোসাইন আহমেদ, কমিউনিটি ব্যক্তিত্ব ফরিজ আলী, নজমুল ইসলাম, সালাহ উদ্দিন এনাম, আব্দুল আহাদ, পংকি মিয়া, লুতফুর রহমান ছায়াদ, শামীম উদ্দিন, আব্দুল মুমিন বেলাল, খলিলুর রহমান, জাকির হোসেন, লিয়াকত খান, জাকারিয়া আহমেদ ও পংকি খান। এছাড়াও দোয়া মাহফিলে অংশনেন মরহুম চুনু মিয়ার পরিবারের সদস্যবৃন্দ।

মিলাদ শেষে মরহুম তাজুল ইসলাম চুনুর পরকালীন শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়াও বিশ্বের মুসলিম উম্মাহসহ ও করোনা মহামারী থেকে বিশ্বের সকল মানুষের মুক্তির জন্য মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন ব্ৰিকলেইন মসজিদের প্ৰধান ইমাম নজরুল ইসলাম। এসময় মসজিদে আগত মুসল্লিরাও মিলাদ ও দোয়ায় অংশনেন।

প্রসঙ্গত মরহুম তাজুল ইসলাম চুনু দীর্ঘদিন থেকে লন্ডনে বসবাস করছিলেন। এবছরের ৩ জানুয়ারী রবিবার সকাল ১১:৩৫ মিনিটে তিনি নিজ বাসায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন। তার বাড়ী বড়লেখা উপজেলায় নিজ বাহাদুরপুর ইউনিয়নের গল্লাসাঙ্গন গ্রামে। ব্যক্তিগত জীবন তিনি অত্যন্ত স্বজ্জন ও পরোপকারী ছিলেন। নিজ অঞ্চলের মানুষের সাথে তার হৃদতাপূর্ণ সম্পর্ক ছিল।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন