শনিবার, ৭ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৩ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
লন্ডনে বিসিএ এ্যাওয়ার্ডস ২৮ অক্টোবর থাকছে নানা চমকপ্রদ আয়োজন  » «   বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৩২নং বাসভবন ভস্মীভূত এবং ভাস্কর্য ভাংচুরের নিন্দা ও প্রতিবাদ  » «    অদ্ভুত দেশপ্রেম ও খাঁটি ব্যক্তিগত স্বার্থ  » «   বাংলাদেশের সাম্প্রতিক পরিস্থিতি তুলে ধরে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরাবারে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের স্মারকলিপি প্রদান  » «   দাম দিয়ে কিনেছি বাংলা কারো দানে পাওয়া নয়  » «   টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

দশ লক্ষ টাকাতে বাঁচতে পারে রাকিব



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

চার সদস্যের পরিবারের অল্প বয়সের একমাত্র উপার্জক্ষম ছেলে রাকিব । খুব নম্র ভদ্র স্বভাবের বলে এলাকার সবাই স্নেহ করে । অভাবের সংসারে লেখাপড়া তেমন করা হয়ন। পিতা:মোঃ মারুফ, গ্রাম :উত্তর গোমদন্ডী ,পৌরসভা :বোয়ালখালী , জেলা :চট্রগ্রাম। দুঃখে কষ্টে চলা রোগে শোকে জর্জরিত অসুস্থ সহজ সরল মিষ্ঠভাষী বাবার সংসারের হাল ধরতে একটা টিনের দোকানে কাজ নেয় রাকিব । কোনো রকম চলছিল তাদের সংসার ।

গত ১৪ জুলাই দোকানে টিনের বান্ডেল সরাতে গিয়ে হঠাৎ বড় একটা টিনের বান্ডেল তার ঘাড়ের উপর পড়ে গেলে রাকিব টিনের বান্ডেল এর নিচে চাপা পড়ে । এই দুর্ঘটনায় তার ঘাড় ও মেরুদণ্ডের কয়েকটি হাড় ভেঙে যায় । এবং তার ঘাড়ের মধ্যকার রগ ও বেশ ক্ষতিগ্রস্ত হয় , ফলে তার শরীর সম্পূর্ণ অবশ হয়ে যায়।

বর্তমানে সে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ৫ম তলায় ২৮ নম্বর ওয়ার্ডের ৭ নম্বর বেড এ চিকিৎসাধীন আছে। তার চিকিৎসার জন্য প্রায় ১০ লক্ষ টাকার প্রয়োজন হবে বলে ডাক্তার জানান । যা তার অসহায় পরিবারের পক্ষে জোগাড় করা অসম্ভব। এলাকার কিছু তরুণ ও যুবক মিলে তার চিকিৎসার জন্য টাকা জোগাড় করতে চেষ্টা করে যাচ্ছে । তারা অনেক প্রবাসী ভাই-বন্ধুদের সাথে যোগাযোগ করে সাহায্যের আবেদন করছে।

রাকিবের পরিবার সকলের কাছে সাহায্যের জন্য আবেদন জানাচ্ছেন। কোনো হৃদয়বান ব্যাক্তি বা সকলের সম্মিলিত ছোট্ট প্রচেষ্টায় রাকিব আবারো ফিরে পেতে পারে তার অমূল্য জীবন এবং তার পরিবারের মুখে হাসি ফুটাতে পারে |

একটি প্রাণ বাঁচাতে তার চাচাত ভাইয়ের সাথে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে ।

রবিউল হোসেন
ইসলামী ব্যংক বাংলাদেশ লিঃ
A/C নম্বর ۔20501620203177905
চকবাজার শাখা , চট্রগ্রাম

ব্যক্তিগত বিকাশ নম্বর
(সাজ্জাদ) : 01829591329
(রবিউল ): 01771862233


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন