রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৪ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
লন্ডনে বিসিএ এ্যাওয়ার্ডস ২৮ অক্টোবর থাকছে নানা চমকপ্রদ আয়োজন  » «   বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৩২নং বাসভবন ভস্মীভূত এবং ভাস্কর্য ভাংচুরের নিন্দা ও প্রতিবাদ  » «    অদ্ভুত দেশপ্রেম ও খাঁটি ব্যক্তিগত স্বার্থ  » «   বাংলাদেশের সাম্প্রতিক পরিস্থিতি তুলে ধরে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরাবারে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের স্মারকলিপি প্রদান  » «   দাম দিয়ে কিনেছি বাংলা কারো দানে পাওয়া নয়  » «   টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

আওয়ামী লীগের সদ্য প্রয়াত নেতৃবৃন্দের স্মরণে যুক্তরাজ্য আওয়ামী লীগের শোক সভা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বাংলাদেশ আওয়ামী লীগের সদ্য প্রয়াত নেতৃবৃন্দ প্রেসিডিয়াম মেম্বার ও সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম প্রেসিডিয়াম মেম্বার ও সাবেক মন্ত্রী এডভোকেট সাহারা খাতুন, ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আবদুল্লাহ, এমপি, মহিলা নেত্রী প্রফেসর এডভোকেট মমতাজ বেগম এবং সিলেটের সাবেক মেয়র আওয়ামী লীগ কেন্দ্রীয় নেতা বদর উদ্দিন আহম্মদ কামরানের স্মরণে যুক্তরাজ্য আওয়ামী লীগের উদ্যোগে গতকাল লন্ডনে এক শোক সভা অনুষ্ঠিত হয়।

এই শোক সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী জনাব ওবায়দুল কাদের এমপি। যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফের সভাপতিত্বে অনুষ্ঠানটি পরিচালনা করেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক।

ভার্চুয়াল সভায় ওবায়দুল কাদের বলেন, দেশবিরোধী ষড়যন্ত্র ও নানা প্রচারণা সত্যেও বাংলাদেশ করোনায় মৃত্যুর হার কম রাখতে সক্ষম হচ্ছে, উন্নয়ন কার্যক্রম অব্যাহত রেখেছে, প্রবাসীদের রেমিট্যান্স রেকর্ড সৃষ্টি করেছে ।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ও দিকনির্দেশনায় সরকারমহামারী মোকাবেলা, বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ তৎপরতা অব্যাহত রেখেছে ।

ওবায়দুল কাদের বলেন, প্রবাসী বিএনপির এক নেতার অপপ্রচারের কারণে ইটালি প্রবাসীদের মধ্যে হতাশা ও ক্ষোভ প্রকাশ পেয়েছে। তিনি অপপ্রচারের বিরুদ্ধে সবাইকে সোচ্চার থাকার আহবান জানান। একই সাথে প্রবাসীদের এবং প্রবাসী আওয়ামীলীগের দেশবিরোধী সকল অপপ্রচারের বিরুদ্ধে ঐক্যবদ্ধ ভুমিকার প্রশংসা করে তিনি বলেন, আমাদের পররাষ্ট্রমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রী এব্যাপারে খুব ভালো কাজ করছেন।প্রয়াত আওয়ামীলীগ নেতাদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে তিনি বলেন, তাঁরা আওয়ামীলীগের দুর্দিন-সুদিন সহ সবসময় বঙ্গবন্ধুর ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সারাজীবন অবিচল থেকে জনগনের জন্য কাজ করে গেছেন।

ভার্চুয়াল সভায় বক্তারা বলেন, প্রয়াত সকল নেতাই সারাজীবন বঙ্গবন্ধুর আদর্শে অবিচল ছিলেন। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ছিলেন দৃঢ় ও ঐক্যবদ্ধ। আগামীর বাংলাদেশ গড়ায় ছিলেন প্রতিজ্ঞাবদ্ধ। আসুন আমরা সবাই
ঐক্যবদ্ধ হয়ে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে আধুনিক সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণ করি।

শোক সভায় অন্যান্যের মেধ্য বক্তব্য রাখেন শফিকুর রহমান চৌধুরী, জালাল উদ্দীন, প্রফেসর আবুল হাসেম, হরমজ আলী, এম এ রহীম, নইম উদ্দিন রিয়াজ, মারুফ চৌধুরী, আনোয়ারুজ্জামান চৌধুরী, সাজ্জাদ মিয়া, আবদুল আহাদ চৌধুরী ও শাহ শামীম আহমেদ।

সভার শুরুতে ১৫ই আগস্টে নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বেগম মুজিব, শেখ কামাল, শেখ জামাল ও শেখ রাসেলসহ সকল শহীদদের প্রতি শ্রদ্ধা ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়।

প্রেস বিজ্ঞপ্তি


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন