রবিবার, ২৬ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

জলবায়ু সংকট মোকাবেলায় টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের ফান্ড পেলো ইষ্টহ্যান্ডস



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

জলবায়ু জরুরী পরিস্থিতি মোকাবেলায় পদক্ষেপ নিতে টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের কার্বন রিডাকশন কমিউনিটি গ্রান্টস্ প্রোগ্রামের দ্বিতীয় রাউন্ডের আওতায় ইষ্টহ্যান্ডস চ্যারিটিকে মনোনীত করা হয়েছে।

৬ মাসের প্রজেক্টে ইস্টহ্যান্ডস টাওয়ার হ্যামলেটসের বাসিন্দাদের কিভাবে দৈনন্দিন জীবনযাত্রা পরিবর্তনের মধ্য দিয়ে কার্বন নিঃসরণ হ্রাস করা যায় এমন বিষয়ে তথ্য প্রদান করবে। এছাড়া ক্লাইমেট ইমার্জেন্সি অর্থাৎ জলবায়ু জরুরী অবস্থার সম্পর্কে জনসচেতনতা বাড়াতে কাজ করবে।

ইস্টহ্যান্ডস চ্যারিটির চেয়ারম্যান নবাব উদ্দিন জানান, জলবায়ু জরুরী অবস্থার ইস্যূ নিয়ে গোটা বারায় সকল কমিউনিটিকে যুক্ত করা হবে । বাসিন্দাদের বিশেষজ্ঞ দিয়ে কর্মশালা ও তথ্যচিত্র প্রদর্শনীর মাধ্যমে সচেতন করা হবে।

তিনি আরো বলেন, খুব শীঘ্রই পূর্ব লন্ডনের কার্যালয় থেকে প্রজেক্ট শুরু হবে। একই সাথে বিভিন্ন সংগঠনের সাথে প্রশিক্ষনের আয়োজন করা হবে। (সংবাদ বিজ্ঞপ্তি)


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন