রবিবার, ২১ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «   হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

মৃধা শো’র ৩য় বর্ষপূর্তিতে বিশেষ অনুষ্ঠান ২০জুন মঙ্গলবার



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

লন্ডন থেকে পরিচালিত এমএএইচ অনলাইন টিভির জনপ্রিয় মৃধা শো- করোনা পেনডামিক সময়ে শুরু হয়। সাংবাদিক রেজাউল করিম মৃধার উপস্থাপনায়  সাপ্তাহিক লাইভ অনুষ্ঠানটি  ইতিমধ্যে  কমিউনিটিতে  জনপ্রিয়তা লাভ করেছে।

সাংবাদিক রেজাউল করিম মৃধা এক বিজ্ঞপ্তিতে মৃধা শো‘র ৩য় বর্ষপূর্তির বিশেষ  অনুষ্ঠানে সকলের অংশগ্রহনেন জন্য   আন্তরিক আমণ্ত্রণ  জানিয়ে দর্শক,অতিথিবৃন্দ ও কলাকুশলীদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন।

পাঠকের উদ্দেশ্যে তা প্রকাশ করা হলো-

সুপ্রিয় দর্শক, অতিথি এবং শুভাকাঙ্ক্ষীবৃন্দ,

আসসালামু আলাইকুম ও অনেক শুভেচ্ছা।

‘মৃধা শো’ এর ৩য় বছর পূর্তিতে প্রথমে মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি।কৃতজ্ঞতা প্রকাশ করছি সকল দর্শকদের কাছে- যাদের উৎসাহ , অনুপ্রেরণায় আজ এতদূর এসেছি।

বিশেষভাবে ধন্যবাদ ও  কৃতজ্ঞতায় স্বরণ করছি- মৃধা শো ৩য় বর্ষপূর্তি অনুষ্ঠানের সকল আমন্ত্রিত অতিথিদের।

আমরা বিশ্বাস করি- আপনাদের আন্তরিক উৎসাহ , সহযোগিতা এবং পরামর্শে  ‘মৃধা শো’  অনুষ্ঠানটি  অগণিত দর্শক প্রিয়তা পেয়েছে। এবং এইধারা অব্যাহত থাকবে বলে বিশ্বাস রাখি।

আমি বিশেষভাবে  কৃতজ্ঞ ও ঋণী   এমএএইচ অনলাইন টিভির সিইও বিশিষ্ট আইনজীবী মোহাম্মদ আব্দুল হামিদ টিপু, সাংবাদিক ও প্রিয় সহকর্মী জাকির হোসেন কয়েস এবং আমার সহধর্মিণী মোসাম্মদ জিনাত আরা জায়েদ এর কাছে। বলতে গেলে এই তিন জন-ই  ‘মৃধা শো‘র সফলতার দাবীদার।সার্বিকভাবে তারাই  ‘মৃধা শো’র প্রেরণা শক্তি।

আজকের এই বিশেষ সময়ে তাদের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা প্রকাশ করছি। এবং বিনয়ের সাথে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

মৃধা শো- সব সময়ই ব্যতিক্রম:

২০২০ সালের ২০শে জুন থেকে প্রতি শনিবার এমএএইচ লন্ডন টিভি ও লন্ডন বাংলা ভয়েজ পেইজে নিয়মিত মৃধা শো প্রোগ্রাম  প্রচারিত হচ্ছে। ধারাবাহিকতায় প্রোগ্রামের কোন ছন্দ পতন ঘটেনি।

এমনকি  সময়ের প্রয়োজনে আমাদেরকে  কোন কোন শনিবার দুটি করে মৃধা শো  করতে হয়েছে।

  •             নিয়মিত শনিবারের মৃধা শো‘র   ১ম বর্ষে বিষয় ভিত্তিক আলোচনার নিমিত্তে কোন অতিথি  দুই বার অংশগ্রহনের সুযোগ ছিল না।
  •             করোনা পেন্ডামিক সময়ে পৃথিবীর  বিভিন্ন দেশ থেকে  বাংলাভাষী  অতিথিরা অংশ গ্রহন করেছেন।
  •             বিষয় নির্বাচন এবং অতিথিদের পর্যালোচনায় প্রতিটি অনুষ্ঠান  ছিল  স্বতন্ত্র। এবং দর্শকরাও তাদের মন্তব্য ও প্রতি-মন্তব্যে এই বিষয়টি প্রশংসা করেছেন।
  •             মৃধা শোতে – মূলত কথা,গান ,কবিতা ,কৌতুক, অনুগল্প, সাফল্য ও সম্ভাবনার গল্প তুলে ধরা হয়।
  •             বাংলাদেশের প্রতিটি জাতীয় দিবস এবং ঐতিহ্য ও সংস্কৃতির  বিশেষ দিনেগুলোকে সামনে রেখেও করা হয় মৃধা শোর বিশেষ পর্ব।
  •              মৃধা শো- এ প্রকাশ পায়  বাংলাদেশের শিক্ষা , সাহিত্য ও সাংস্কৃতিক নানা সমস্যা কিংবা এর সমাধান যাত্রার দিকগুলো। তুলে ধরা হয়-রাস্ট্রের অবকাঠামোগত এবং সামাজিক নানা শাখার চিহ্নিত দুর্বলতা এবং এথেকে উত্তোরণের আলোর পথ।
  •             ব্রিটেনের ঘটে চলা সাম্প্রতিক  ঘটনা প্রবাহ নিয়ে  টক শোতে আমন্ত্রিত আলোচকদের পর্যালোচনায় উঠে আসে যেমন খবের পেছনের খবর। তেমনি সংবাদ পর্যালোচনায় দর্শকরাও খুজে পান এর বাস্তব অভিজ্ঞান।
  •             মৃধা শোর দর্শক নন্দিত অনুষ্ঠানের মধ্যে আরও রয়েছে-  পবিত্র রমজান  , হজ্জ্ব এবং কোরবানী  নিয়ে ধারাবাহিক আলোচনা।
  •             দীর্ঘ তিন বছরের যাত্রায় মৃধা শো তে প্রচার হয়েছে ১৭৬টি অনুষ্ঠান। এবং আনন্দ নিয়ে, গর্বিতভাবে জানাতে চাই যে,এই সবগুলোর প্রাণ ছিলেন- সম্মানীত দর্শক এবং আলোচকবৃন্দ। কমিউনিটির সেবায় লন্ডন থেকে প্রচারিত  অনলাইন টিভি এমএএইচ  এর মৃধা শো- একটি আলোকিত ছাপ রাখতে পেরেছে বলে আমরাও সম্মানীত বোধ করছি।
  •             পাশাপাশি আবারও কৃতজ্ঞতা প্রকাশ করছি – এমএএইচ  পরিবারকে। সাফল্যের এই যাত্রায় এমএএইচ পরিবারের সকলের অবদান অনন্য ও অসীম।

১ম বর্ষের আমন্ত্রিত অতিথিবৃন্দ –

শতবর্ষী দবিরুল চৌধুরী ওবিই  থেকে শুরু করে সিলেটের ক্ষুদে গান রাজ তারেক নুর নয়ন সহ এ প্রজন্মের শিল্পী ট্রেসী মন্ডল , আমেরিকার শফিকুল ইসলাম স্বপন, গ্রীস প্রবাসী শিল্পী যাওয়াহির মাহমুদ মুরসালিন,ইতালী প্রবাসী শিল্পী সাব্রিনা মমতাজ মম,বাংলাদেশের বাউল শিল্পী হিরা মোহন তালুকদার, উস্তাদ শামসুদ্দিন সেলিম,পুলিশ শিল্পী শিশির আহমেদ মুকুল, সুফিয়া নাসরিন মিমি, ব্রিটেনের সিনিয়র সাংবাদিক উদয় শংকর দাস।মৃধা শোর প্রথম অতিথি করোনা বিজয়ী সাংবাদিক আব্দুল মুমিন ক্যারল।

বিজয় ফুলের প্রতিষ্ঠাতা কবি শামীম আজাদ।বিবিসিসিআই এর ফাউন্ডার প্রেসিডন্ট সাহগির বকত ফারুক ,বিশিস্ট সংগীত শিল্পী আলাউর রহমান, সাঈদা চৌধুরী, কাজী কল্পনা, ইমাম হোসেন,দেলোয়ার হোসেন দেলু, এনামুল করিম পাভেল , মডেল সোহেল আহম্মেদ, মোহাম্মদ শরীফ খান, কবি রেজা খান, আবৃত্তিকার নজরুল ইসলাম অকিব,শাহ জান্নাত সুলতানা রুমী হক, সানরাইজ রেডিওর পরিচালক মিছবাহ জামাল,শিল্পী আহমেদ রনী,রাসেল আহমেদ, সুমন শরীফ, সংবাদ পাঠক আফসার উদ্দিন এমবিই, সংবাদ পাঠিকা ববি রায়, ফজলুল বারী বাবু, ডাক্তার মোশারফ হোসেন,লেখক কবি সাহিত্যিক আবু সুফিয়ান,নুরজাহান শিল্পী, সংগঠক আব্দুর রহমান খান সুজা, নিত্য শিল্পী ও শিক্ষিকা চায়না চৌধুরী, শিল্পী রাসেল আহমেদ, নূসরাত আহমেদ।

টাওয়ার হ্যামলেটস স্পীকার কাউন্সিলার আহবাব হোসেন,সাংবাদিক সুজাত মনসুর,শিল্পী কল্পনা হামজা, নৃত্য শিল্পী মোহাম্মদ দীপ, রুবেল খান, উপস্থাপিকা মন্জুয়ারা মনি, ইন্ডিয়ান শিল্পী কিংশুক দাস, মুক্তিযাদ্ধা আবুল কাসেম, আবৃত্তিকার ও সংবাদ পাঠক মনিরা পারভিন, কবি মিল্টন রহমান, শিল্পী সাদিয়া আফরোজ চৌধুরী ,মুক্তিযাদ্ধা আজহারুল আলিম কাশেম, সংবাদ পাঠক শহিদুল ইসলাম সাগর, লন্ডন বাংলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি নবাব উদ্দিন, সাংস্কৃতিক কর্মী স্মৃতি আজাদ।ক্যানারী ওয়ার্ফের কমিউনিটি ডিরেক্টর জাকির খান, ক্রিকেটার শহিদুল আলম রতন , শিক্ষক সিরাজুল হাসিদ চৌধুরী, একাউন্টেন্ট শওকত চৌধুরী, ডা: এবাদুর রহমান জিপি, প্রভাত ফেরি উদযাপন কমিটির আহ্বায়ক মাহমুদ এ রউফ, সদস্য সচিব জুয়েল রাজ।

বিবিসিসিআই এর প্রেসিডন্ট বশির আহমেদ, বাংলাদেশের শিল্পী পরিতোষ মন্ডল, মাওলানা আব্দুল কুদ্দুস , ক্বারী আব্দুল মুহিত, ব্যাবসায়ী জুবায়ের লস্কর,ইসলামী সংগীত শিল্পী রায়হান চৌধুরী ,লন্ডন টাইগারর্স এর সিইও মেজবাহ আহমেদ, বাংলাদেশের সাংবাদিক মাহমুদুল হাসান শামীম,সুনামগন্জের শিল্পী শামসুদ্দিন সেলিম, ঢাকার শিল্পী স্বপন রেজা, কমিউনিটি এ্যার্টিভিস্ট আনসার আহমেদ উল্লাহ, সাংবাদিক রোম্মান বকত চৌধুরী, সাবেক মেয়র গোলাম মোর্তুজা, কালেকটিভ এর চেয়ার শাহনুর খান, কেন্দ্রীয় শহীদ মিনার কমিটির সেক্রেটারি নুরুল ইসলাম, ছড়াকার দিলু নাসের, লন্ডন বাংলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি বেলাল আহমেদ, শিল্পী জয় বিনাক, সাংবাদিক লেখক ইমরান আহমেদ চৌধুরী ইএমই, মুক্তিযুদ্ধের সংগঠক ফেরদৌসি রহমান, ইতালী আওয়ামীলীগের প্রতিস্ঠাতা সভাপতি মাহতাব হোসেন,আওয়ামীলীগ নেতা আফসার খান সাদেক।

ইউকে আওয়ামীলীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফ, ইউকে বিএনপির সভাপতি এম এ মালেক, আওয়ামীলীগ নেতা সৈয়দ মোজাম্মেল হক, ইউনিভার্সিটি শিক্ষক ড: হাসনাত হুসাইন এমবিই। ফ্রান্স থেকে মুক্তিযাদ্ধা মোহাম্মদ আলী, আমেরিকা থেকে মুক্তিযাদ্ধা গাজী মশিউর রহমান, জাপান থেকে সুমিত্র রডুয়া এবং নাজনীন সুলতানা মনি, ব্যারিস্টার এম এ ছালাম, ব্যারিস্টার মনিরুল ইসলাম মন্জু, বাংলাদেশের শিল্পী নাহিদ চৌধুরী প্রিতম, ইতালীর কবি খলিলুর রহমান, কবি ইকবাল মোহাম্মদ, সাবেক স্পীকার খালিস উদ্দিন আহমেদ , কমিউনিটি অ্যাক্টিভিস্ট সাংবাদিক কে এম আবু তাহের চৌধুরী, মাইল এ্যান্ড এবং লাইম হাউস ওয়ার্ডের লেবার পার্টির চেয়ার লিলু আহমেদ তালুকদার, কমিউনিটি অ্যাক্টিভিস্ট কবির হুসাইন, কাউন্সিলার শাহ সুহেল আমিন, কমিউনিটি অ্যাক্টিভিস্ট ডা: মনোয়ার হোসেন, মাওলানা আব্দুল কাদির সালেহ।

বিশিস্ট ইসলামী চিন্তাবিদ, টিভি ওয়ানের ডিরেক্টর শেইখ আব্দুর রহমান মাদানী বিপিএইচ, নাশিদ শিল্পী কারী আব্দুল সালাম, আল কোরআন একাডেমির চেয়ার হাফিজ মনির উদ্দিন আহমেদ, সাংবাদিক মোহাম্মদ কাউসার, সাংবাদিক মাসুদুজ্জামান মাসুদ, এমএএইচ লন্ডন টিভির সিইও আব্দুল হামিদ টিপু , শিল্পী সাইদা ইসরাত নাসরিন কুইন,দর্পন সম্পাদক সাংবাদিক রহমত আলি, ৫২ বাংলা টিভির সম্পাদক আনোয়ার ইসলাম অভি, সাংবাদিক এডিটর২৪ সম্পাদক আহাদ চৌধুরী বাবু, সাংবাদিক জাহান্গীর আলম শিকদার।

বিসিএ এর প্রেসিডন্ট এম এ মুনিম বিসিএ সাবেক জেনারেল সেক্রেটারি অলি খান এমবিই, সাপ্তাহিক সুরমার  সম্পাদক সাংবাদিক শামসুল আলম লিটন, এটিএন বাংলা ইউকের নিউজ এডিটর সায়েম চৌধুরী , বাংলাদেশের তরুন শিল্পী মো: সাজ্জাত কবির সাজ, বিএনপির কেন্দ্রীয় আন্তর্জাতিক সম্পাদক মাহিদুর রহমান, ইউকে বিএনপির উপদেস্টা আব্দুল হামিদ চৌধুরী , দি হিউম্যানটেরিয়ান এ্যান্ড সেইভিং লাইফস এর চেয়ার আশিকুর রহমান, আইল্যান্ড নেটওয়ার্ক এর চেয়ার মাইয়ুম তালুকদার ,নায়িকা এবং মডেল কন্যা দিলরুবা ইয়াসমিন রুহি,শিশু শিল্পী নিঝুম দে,  ফ্রান্স আওয়ামীলীগ এর সভাপতি এম এ কাশেম, সাধারন সম্পাদক দিলোয়ার হোসেন কয়েছ, বিবিসিএ এর ফাউন্ডার প্রেসিডন্ট ইয়াফর আলি এবং সেক্রেটারি জেনারেল তোফাজ্জল মিয়া।

দ্বিতীয় বর্ষের অতিথিবৃন্দ হলেন-

সাংবাদিক আ স ম মাসুম, সাংবাদিক আহাদ চৌধুরী বাবু, সাংবাদিক জুয়েল রাজ, ব্যারিস্টার তারেক চৌধুরী,ব্যাবসায় ওয়াজিদ হাসান সেলিম BEM, শিল্পী সাজ্জ্বাত মিয়া , কমিউনিটি এ্যাক্টিভিস্ট শেখ দবির, সাংবাদিক কলানিস্ট সংবাদ পাঠক সৈয়দ আফসার উদ্দিন MBE, ব্যারিস্টার এবং কাউন্সিলার খালেদ সাইফুল্লাহ,ইউরো এশিয়া কারি এওয়ার্ড ফাউন্ডার শরীফ খান, BBCA জয়েন্ট সেক্রেটারি শাহীদুর রহমান, বাংলাদেশ থেকে শিল্পী তসলিম, আমেরিকার শিল্পী শফিকুল ইসলাম স্বপন, বাংলাদেশের শিল্পী পুলিশ অফিসার শিশির আহমেদ মুকুল, BBCA প্রতিষ্ঠাতা জেনারেল সেক্রেটারি শাহনুর খান, লেখক ব্যাবসায়ী আবুল কালাম আজাদ ছোটন, বিসিএ  জেনারেল সেক্রেটারি তোফাজ্জল মিয়া,বাংলাদেশের শিল্পী ত্রীবেনী পান্না।

যুক্তরাজ্য আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক সৈয়দ সাজেদুর রহমান ফারুক, সহ সভাপতি হরমুজ আলী,এ লেভেলের এক্সিলেন্ট শিক্ষার্থী সৈয়দ শাফি, তাহমিদ চৌধুরী, অর্পিতা চৌধুরী, সৈয়দা তাহসিন, ব্যারিস্টার বিপ্লব পুদ্দার, ব্যারিস্টার আবুল কালাম চৌধুরী, গ্রীনিজ বুক বিজয়ী তবলা বিশরদ পন্ডিত সুদর্শন দাস, জিসিএসি কৃতি শিক্ষার্থী ট্রেসী মন্ডল, তাসনিম নাসিবা উদ্দিন, মিসকাত আহমেদ জুবায়ের, অনিসা মাজেদা ভূইয়া, বাংলাদেশের শিল্পী মোঃ সাইমন খান।

লন্ডন ট্রেনিং এর ডিরেক্টর আব্দুল হক হাবীব, হ্যামলেটস  ট্রেনিং সেন্টারের ম্যানেজিং ডিরেক্টর জামাল আহমেদ, ব্রিটিশ বাংলাদেশী মিনিক্যাব ড্রাইভার এসোসিয়েসনের  আহ্বায়ক কাজী বাবর উদ্দিন আহমেদ, জেনারেল সেক্রেটারি মোঃ আবুল কালাম, ক্রিকেটার জুনায়েদ আহমেদ, বিবিসিসি এর প্রেসিডেন্ট সৈয়দ আবু সাঈদ আহমেদ, লন্ডনের সংগীত শিল্পী নাজমুন্নাহার খান তন্নী,বাংলাদেশের শিল্পী মামুন চৌধুরী,বাংলাদেশের শিল্পী সাইমন।

ব্যারিস্টার নাজির আহমেদ, আসপাইয়ার পাটির চেয়ার সাংবাদিক কে এম আবু তাহের চৌধুরী, মানিকগন্জের শিল্পী স্বপন আহমেদ, ইতালীয়ান এম্বাসির কমিতাস এর নির্বাচত সদস্য গোলাম মাওলা টিপু,ইসলামী সংগীত শিল্পী ওমর ফারুক।

ইতালী আওয়ামীলীগ নেতা ও সমাজ সেবক গোলাম মোহাম্মদ কিবরিয়া, কে এম লোকমান হোসেন, মোহাম্মদ আবু সাঈদ, যুগলবন্ধি কাউন্সিলার সাঈদা চৌধুরী ও শিক্ষক সিরাজুল বাসিদ চৌধুরী, কবি লেখক মিল্টন রহমান, বিজয়ফুল উজ্জাপক সিন্থিয়া আশরাফ, মুক্তিযাদ্ধা লোকমান হোসেন, কবি শেখ শামসুল ইসলাম।

সিনিয়র নিউজ প্রেসেন্টার সাংবাদিক সৈয়দ আফসার উদ্দিন এমবিই , কমিউনিটি একিটিভিস্ট রীনা মোশারফ, মুক্তিযাদ্ধা সন্তান, আকবর হোসেন, মুক্তিযাদ্ধা সন্তান বাবুল হোসেন, চ্যানেল এস এর সিনিয়র নিউজ প্রেজেন্টার ডঃ জাকিয়া রেজুয়ানা আনোয়ার।

লন্ডন বাংলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক তাইসির মাহমুদ, কমিউনিটি একটিভিস্ট টিভি প্রেজেন্টার মুন কুরাইশী, বাংলাদেশের শিল্পী কৃতি রন্জন রায়, প্রপার্টি বিসনেস ম্যান সৈয়দ মমিন, ব্যারিস্টার রুম্মান আহমেদ, লেখক সাংবাদিক আব্দুল মনিম জাহেদী ক্যারল, লন্ডন বাংলা প্রেস ক্লাবের নির্বাহী সদস্য আনোয়ার শাহজাহান।

প্রভাত ফেরীর আহ্বায়ক মোহাম্মদ এ রউফ, ছড়াকার দিলু নাসের, বাংলাদেশ ওয়েল ফেয়ারের সাধারন সম্পাদক নুরুল ইসলাম, প্রফেসর মাসুদ আহমেদ, মাওলানা নাসির উদ্দিন, মুক্তিযাদ্ধা ফয়জুর রহমান খান, মুক্তিযাদ্ধা আজহারুল আলিম কাশেম, বার্মিংহ্যাম মুক্তিযাদ্ধা মোঃ আব্দুল হামিদ,  সাবেক সচিব জেলা প্রশাসক মিজানুর রহমান, বিয়ানী বাজার ক্যান্সার হাসপাতালের সিইও সাবউদ্দিন আহমেদ, আবৃত্তি সংগঠক মনিরা পারভিন, আবৃত্তিকার সংগীত শিল্পী শতরুপা।

বায়তুল আমান মসজিদের খতিব মাওলানা আব্দুল মালিক,আল কোরয়ান একাডেমির প্রতিস্ঠাতা চেয়ারম্যান হাফিজ মাওলানা মনির উদ্দিন, শিল্পী কাজী কল্পনা, সত্যানীর সম্পাদক সাংবাদিক সৈয়দ আনাস পাশা, যুক্তরাজ্য আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী, বার্কিং এ্যান্ড ডেগেনহ্যাম এর মেয়র ফারুক চৌধুরী, ক্যামডেন এর মেয়র নাসিম আলি OBE,  শিল্পী দেলোয়ার হোসেন হিরা, নৃত্য  শিল্পী মোহাম্মদ দীপ, বাংলাদেশের শিল্পী সিদ্দিকুর রহমান, বিসিএ এর প্রেসিডেন্ট এম এ মুনিম  ওবিই মাওলানা খতিব ইসলামী চিন্তাবিদ আব্দুল কাদির সালেহ, চার্টার্ড একাউন্টেন্ট মুহিদ উদ্দিন এবং বাংলাদেশের স্বনামধন্য শিল্পী মহুয়া লিপি।

তৃতীয় বর্ষের অতিথিবৃন্দ হলেন

শফি আহমেদ  টাওয়ার হ্যামলেট্স কাউন্সিল-শফি আহমেদ, ইতালীর সংগীত শিল্পী সাব্রিনা মমতাজ মম, সাংবাদিক-আনোয়ারুল ইসলাম অভি, যুক্তরাজ্যে ইদের ছুটি চাই ক্যাম্পেইনের সমন্বয়ক ছরওয়ার আহমদ ,স্টেপনী শাহজালাল মসজিদের খতিব- মাওলানা তাজুল ইসলাম, বিসিএ জেনারেল সেক্রেটারি -মিঠু চৌধুরী, বিবিসিএ এর জেনারেল সেক্রেটারি তোফাজ্জল মিয়া, সাবেক কাউন্সিলার- আয়েশা চৌধুরী,  কমিউনিটি এক্টিভিস্ট -হাফসা ইসলাম ,বিবিসিসিআই এর উপদেস্টা-সাহগির বকত ফারুক, আইনজীবি সলিসিটর-এম কিউ হাসান।বিসিএ এর সাবেক প্রেসিডেন্ট-পাশা খন্দকার, –  বিবিসিসিআই এর প্রেসিডেন্ট-সাইদুর রহমান জেপি।

রাজন উদ্দিন জালাল- কমিউনিটি এক্টিভিস্ট, আনসার আহমেদ উল্লাহ- সাংবাদিক এ্যান্ড কমিউনিটি এক্টিভিস্ট, ডঃ সায়েমা আহমেদ,কাউন্সিলার, সাংবদিক, লেখক,কমিউনিটি এক্টিভিস্ট কে এম আবু তাহের চৌধুরী, সাংবাদিক রাজনৈতিক নেতা মকিস মুনসুর, মো দেলোয়ার হোসেনকমিউনিটি এক্টিভিস্ট, সৈয়দ সাজিদুর রহমান ফারুক জেনারেল সেক্রেটারি ইউকে আওয়ামীলীগ, নইমুদ্দিন রিয়াজ  যুগ্ন সাধারণ সম্পাদক ইউকে আওয়ামীলীগ, শামসাদুর রহমান রাহিন- যুগ্ন সাধারন সম্পাদক যুবলীগ, ব্যরিস্টার মওদুদ আহমেদ- আইনজীবি, আব্দুল হামিদ- রাজনীতিবিদ, ময়নুর রহমান বাবুল- সভাপতি বিশ্ব সাহিত্য কেন্দ্র লন্ডন, এ কে এম আব্দুল্লাহ- সাধারণ সম্পাদক , আনোয়ার শাহজাহান- সাংবাদিক , সংগঠক, আহরার আরিব- ছাত্র, আমল রানা- ছাত্রী, অনন্যা ইসলামছাত্রী, মোঃ আলিব ভূঁইয়া- ছাত্র।

কে এম লোকমান হোসেন-  রাজনীতিবিদ ,সাবেক সভাপতি বাংলাদেশ সমিতি রোম, গোলাম মওলা টিপু- রাজনীতিবিদ, আলি আকবর খোকন- কমিউনিটি এক্টিভস্ট, ডঃ জাকির খান- প্রেসিডেন্ট লন্ডন স্পোর্টিং ক্লাব, সালেহ আহমেদ- ট্রেজারার লন্ডন বাংলা প্রেস ক্লাব, আনফর আলি- সেক্রেটারি ৫০ এক্টিভ ক্লাব, মুফতি সালেহ আহমেদ- প্রেজেন্টাপ ইকরা বাংলা টিভি,ডঃ প্রভেসর হাসনাত হোসেন এমবিই- শিক্ষক, অলি খান ওবিই- সিনিয়র ভাইস প্রেসিডেন্ট বিসিএ, মোঃ কারুজ্জামান জুয়েল- কমিউনিটি এক্টিভিস্ট, কাজী মাওলানা নাসির উদ্দিন- ইসলামী স্কলার, আলাউর রহমান- সংগীত শিল্পী, কাউন্সিলার আয়াস মিয়া- একাউন্টেন্ট, ডাঃ এম এ আজিজ – চিকিৎসক , বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের সিইও এম সাব উদ্দিন, খাদিজা নাসিম কমিউনিটি এক্টিভিস্ট, ব্যবসায়ী সামী সানাউল্লাহ। বশির আহমেদ সাবেক প্রেসিডেন্ট বিবিসিসিআই, মুফতি মুকিত চৌধুরী, মর্গেজ এডভইজার মোস্তাফিজুর রহমান,একাউন্টেন্ড মুহিদ চৌধুরী, জার্মান থেকে সাংবাদিক  খান লিটন, সংগীত শিল্পী তানিমা তাসনিম রানু, সাংবাদিক , কবি মিল্টন রহমান, কাউন্সিলার সায়মা আহমেদ, মুক্তিযোদ্ধা- প্রফেসর মেফতা ইসলাম, মুক্তিযোদ্ধা ফয়জুর রহমান, মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান সাংবাদিক আকবর হোসেন, যুবলীগ নেতা জামাল আহমেদ খান, এনআরবি ডে সমাজ কর্মী আশিকুর রহমান, সংবাদিক রহমত আলি, যাদুকর  মানিকুর গণি, যাদুকর আরশাদ আলি (আমিন),ব্যরিস্টার শাহ মিজবাহউর রহমান।

বাংলাদেশী ইতালী ওয়েলফেয়ার এসোসিয়েশন এর সাবেক সভাপতি-আব্দুল হালিম, ইতালী বাংলাদেশী ফযামিলি ওয়েলফেয়ার এসোসিয়েশন টাওয়ার হ্যামলেট্স এর সভাপতি-জাকির হোসেন জাহাঙ্গীর আমেরিকা থেকে সাংবাদিক জুয়েল সাদাত, আইনজীবি ব্যরিস্টার  লুৎফর রহমান,কমিউনিটি নেতা- মজিবুল হক মনি, মর্গেজ এ্যাডভাইজার মোস্তাফিজুর রহমান, মুক্তিযোদ্ধা- লোকমান হোসেন, যুবলীগ নেতা জামাল খান, টিভি প্রেজেন্টার উর্মী মাযহার, টিভি প্রেজেন্টারবুলবুল হাসান, কমিউনিটি নেতা নুরুল ইসলাম,বিএনপি নেতা তাজুল ইসলাম,অল ইউরোপিয়ান বাংলাদেশী এসোসিয়েশন ইউকের সভাপতি মামুনুর রশীদ, আই অন টিভির হেড অফ ইভেন্টস মিতা শামীম, আইনজীবি ব্যরিস্টার শাহ মেজবাহউর রহমান, আইনজীবি ব্যারিস্টার মন্জুরুল ইসলাম।

একাউন্টেন্ড মাহবুব মোর্শেদ, সংগঠক- সরদার মুকুল, মাওলানা কাজী নাসির উদ্দিন, স্টেপনী শাহজালাল মসজিদের খতিব- মাওলানা তাজুল ইসলাম, বায়তুল আমান মসজিদের খতিব- মাওলানা আব্দুল মালিক,ইকরা বাংলা টিভির প্রেজেন্টার- মুফতি সালেহ আহমেদ, মার্কাজ উলুম লন্ডন এর প্রিন্সিপাল- ডঃ সোয়াব আহমেদ, আল কোরআন একাডেমী লন্ডন এর চেয়ারম্যান- হাফিজ মাওলানা মুনির উদ্দিন আহমেদ, কাউন্সিলার পদপ্রাথী শাখাওয়াত হোসেন, কাউন্সলার পদপ্রাথী মোঃ আবু তাহের এমবিই, কাউন্সিলার পদপ্রাথী আকরামুল হক।

কমিউনিটি নেতা  মরহুম আলতাব আলীর রুমমেড- শেখ দবির, সাবেক কাউন্সলার সোনাহর আলি, হোম অফিসের বিরুদ্ধে বিজয়ী শেফ- সাইফুল ইসলাম, বিবিসিআই এর প্রেসিডেন্ট- সাইদুর রহমান রানু জেপি, বিবিসিসিআই এর সাবেক প্রেসিডেন্ট- বশির আহমেদ,হোমলযান্ড লাইফ ইন্সুরেন্সের ডিরেক্টর ব্যাবসায়ী- আব্দুর রাজ্জাক, ব্যাবসায়ী প্রবীণ কমিউনিটি নেতা মোহাম্মদ জামাল উদ্দিন মোকাদ্দস, ল্ন্ডনের সালিস বারী কাউন্সিলের মেয়র- কাউন্সিলার আতিকুল হক, নিউহ্যাম কাউন্সিলের চেয়ার-কাউন্সিলার রহিমা রহমান, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পীকার- কাউন্সিলার জাহেদ চৌধুরী, এম কিউ হাসান সলিসিটর্সের প্রিন্সিপাল এম কিউ হাসান।লাব্বায়ের ট্রাভেল্সের ম্যানেজিং ডিরেক্টর হিফজুর রহমান, চ্যানেল এস এর প্রেজন্টার ও আইজল্থ দীন সেন্টারের খতিব ইমাম আবু সাঈদ আনসারী।

এই দীর্ঘ পথচলায় যারা সহযোগিতা করছেন সবার কাছে কৃতজ্ঞতা।আপনাদের সকলের সহযোগিতায় মৃধা শো সামনে এগিয়ে যাবে বহু দূর।  ( বিজ্ঞপ্তি )


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন