বুধবার, ১০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

যুক্তরাজ্যে ঈদের ছুটি চাই-  শ্লোগাণে ৫২বাংলা ও সাপ্তাহিক পত্রিকা  একটি  যৌথ  সামাজিক আন্দোলন শুরু করেছে।

যুক্তরাজ্যে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা বলেছেন- ঈদের ছুটি  বাস্তবায়নে সকলের  ঐক্যবদ্ধ ভয়েস জরুরী।

ব্রিটেনের মূলধারায় কাজ করা আন্তর্জাতিক মানবাধিকার  ব্যক্তিত্ব ও মাইগ্রেন্ট ভয়েস এর চেয়ারপারসন হাবিব রহমান,  বর্ণবাদ আন্দোলনের অন্যতম নেতা রাজন উদ্দিন জালাল ও ক্যানারি ওয়ার্ফ গ্রুপের কমিউনিটি রিলেশনস ডাইরেক্টর ড. জাকির খান ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে ৫২বাংলাকে তাদের পজিটিভ মতামত  ব্যক্ত করেছেন।

মাইগ্রেন্ট ভয়েস এর চেয়ারপারসন হাবিব রহমান বলেছেন- মাল্টিকালচার- মাল্টিরেসিয়াল দেশে ধর্মীয়   ছুটি পাওয়া প্রত্যেক নাগরিকের অধিকার।

বর্ণবাদ আন্দোলনের অন্যতম নেতা রাজন উদ্দিন জালাল বলেছেন- ঈদের ছুটি  দাবী আদায়ে সকলের সোচ্চার হওয়া জরুরী।

ক্যানারি ওয়ার্ফ গ্রুপের কমিউনিটি রিলেশনস এর ডাইরেক্টর ড. জাকির খান মনে করেন, ঈদ ফেস্ট ব্যানারে কমিউনিটিতে  ঈদের ছুটি উপভোগ করা যায়।

বিস্তারিত দেখুন আনোয়ারুল ইসলাম অভির রিপোর্টে-

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন