বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   লন্ডনবাসী প্রবীণ মুরব্বী জমির উদ্দিন( টেনাই মিয়া)র ইন্তেকাল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

গোলাপগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি এড. ইকবাল আহমদ চৌধূরী আর নেই



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বর্ষিয়ান রাজনীতিবীদ অ্যাডভোকেট ইকবাল আহমদ চৌধুরী আর নেই (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন )।
শনিবার ২৯ জানুয়ারি দিবাগত রাত সাড়ে ১২ টায় নগরীর বেসরকারি হাসপাতাল মাউন্ট এডোরা হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

ইকবাল আহমদ চৌধুরী দীর্ঘদিন ধরে  কিডনি রোগসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। কয়েকদিন আগে তাঁর শারিরীক অবস্থা অবনতি হলে তাকে নগরীর মাউন্ট এডোরা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তাঁর মৃত্যুতে গোলাপগঞ্জে শোকের ছায়া নেমে এসেছে।মরহুমের জানাজার নামাজের সময় এখনো নির্ধারণ করা হয়নি।

মৃত্যুকালে তাঁর বয়স ছিলো ৯০ বছর। অ্যাডভোকেট ইকবাল আহমদ চৌধুরী ২ ছেলে সন্তানের জনক । স্ত্রী ও ২ ছেলে এই পৃথিবী ছেড়ে চলে গেছেন । বর্তমানে ইকবাল আহমদ চৌধুরীর দুই পুত্রবধূ এবং দুই ছেলের দুই সন্তান রয়েছেন। এছাড়া তিনি আত্মীয়-স্বজন শুভাকাঙ্খি সহ অসংখ্য গুনগাহী রেখে গেছেন। মরহুমের মৃত্যুতে গোটা উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে।

মরহুমের আত্মার মাগফেরাত কামনায় একে অন্যের কাছে দোয়া প্রার্থনা।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন