শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

আমান উদ্দিনের বিজয় উপলক্ষে যুক্তরাজ্যস্থ মাথিউরা ইউনিয়ন আওয়ামী পরিবারের আনন্দ উৎসব অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেট বিয়ানীবাজার উপজেলার ৭নং মাথিউরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী আমান উদ্দিনের বিজয় উপলক্ষে যুক্তরাজ্যস্থ মাথিউরা ইউনিয়ন আওয়ামী পরিবারের উদ্যোগে এক আনন্দ উৎসব অনুষ্ঠিত হয়েছে।

গত ২৫ জানুয়ারি মঙ্গলবার পূর্ব লন্ডনের মাইক্রো বিজনেস সেন্টারে রাত ৮টায় মাথিউরা ইউনিয়ন আওয়ামী পরিবারের সদস্য ও যুক্তরাজ্যস্থ কমিউনিটি নেতা  আব্দুল মানিকের সভাপতিত্বে লন্ডনে সামাজিক সংগঠন মাথিউরা ইউনিয়ন উন্নয়ন সংস্থা ইউকে এর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক , সাবেক ছাত্রনেতা ও সংগঠক নূর উদ্দিন লোদীর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এবাদুর রহমানের পবিত্র কোরআন তেলাওয়াত এর মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে প্রথমেই নির্বাচন পূর্বে লন্ডন প্রবাসী   বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্র সংসদ ( ১৯৯৭ ) বার্ষিকী সম্পাদক ও লন্ডনে সামাজিক সংগঠন মাথিউরা ইউনিয়ন উন্নয়ন সংস্থা ইউকে এর প্রতিষ্ঠাতা সভাপতি  আনোয়ার আহমদ ও মাথিউরা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আসুক আহমদ  নৌকার প্রার্থী আমান উদ্দিনের বিজয় নিশ্চিত করতে  নির্বাচনী প্রচারণায় নিরলস শ্রম ব্যয় করেন।  তাদের এই  অবদানের প্রতি কৃতজ্ঞতা জানাতে সভার পক্ষ থেকে তাদেরকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

অনুষ্ঠানে যুক্তরাজ্য প্রবাসী মাথিউরা ইউনিয়ন আওয়ামী পরিবার এর পক্ষে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মাথিউরা ইউনিয়নের মুরব্বী ইসলাম উদ্দিন, বোরহান উদ্দিন, সেলিম উদ্দিন, বাবুল আহমদ ও গৌছ উদ্দিন ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার সরকারী বিশ্ববিদ্যালয়ে কলেজের সাবেক ভিপি ও সংগঠক ছরওয়ার আহমদ, যুক্তরাজ্য আওয়ামী লীগ এর  তথ্য ও গবেষণা সম্পাদক ব্যারিস্টার আবুল কালাম চৌধুরী, ৫২বাংলা টিভি সম্পাদক ও কবি আনোয়ারুল ইসলাম অভি, বিয়ানীবাজার জনকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট এর  ট্রেজারার  শিপন আহমদ, গোলাপগঞ্জ উপজেলার ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সোহেল আহমদ ও হারুন রশিদ।

উপস্থিতদের মধ্যে বক্তব্য রাখেন মাথিউরা ইউনিয়ন উন্নয়ন সংস্থা ইউকের সাবেক সাধারণ সম্পাদক ও   যুক্তরাজ্য যুবলীগের ক্রীড়া সম্পাদক কামাল উদ্দিন আহমদ, মাথিউরা ইউনিয়ন উন্নয়ন সংস্থা ইউকের সাবেক সাধারণ সম্পাদক ও  লন্ডন মহানগর যুবলীগ এর সাংগঠনিক সম্পাদক  দিলাল আহমদ, সাবেক ছাত্রনেতা যথাক্রমে সাইদুর রহমান সাইদ, জাহাঙ্গীর আলম ও জুয়েল আহমদ।

বক্তারা বলেন- মাথিউরা ইউনিয়ন শুধু বিয়ানীবাজারের মধ্যে অন্যতম সেরা ইউনিয়ন নয়। এই ইউনিয়নটি সারা বাংলাদেশের মধ্যে জাতীয়ভাবে- ‘প্রথম  ডিজিটাল ইউনিয়ন’ এর গৌরব অর্জন করেছে।  আয়তনের দিক দিয়ে  বাংলাদেশের ‘দ্বিতীয় বৃহত্তম ইউনিয়ন’ হিসাবে মাথিউরা ইউনিয়নের  প্রায় প্রতিটি পরিবারের কমপক্ষে একজন সদস্য প্রবাসে বাস করেন। এবং গ্রামের আর্থসামাজিক ও মানবিক কাজে তাদের অবদান অন্য যে কোন ইউনিয়নবাসীর জন্য অনুকরণীয়।

এরই ধারাবাহিকতায় এই ইউনিয়নের একজন উদ্যোমী ও সমাজসেবায়  আত্নপ্রত্যয়ী যুবক হিসাবে পরিচিত ব্যক্তিকে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে সংখ্যাগরিষ্ট নাগরিকরা ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আমাদের বিশ্বাস নব নির্বাচিত চেয়ারম্যান আমান উদ্দিন  অতীতের ২বারের নির্বাচিত চেয়ারম্যান শিহাব উদ্দিনের আলোকিত কাজের ধারাবাহিকতা রেখেই উন্নয়ন ও জনগণের সেবা করবেন।

 

বক্তাগণ নির্বাচনি প্রচারণায় যুক্তরাজ্য প্রবাসী বিশেষ করে আওয়ামী পরিবারবৃন্দের  আর্থিক ও  বুদ্ধিভিত্তিক শ্রম দিয়ে নৌকার প্রার্থী  আমান উদ্দিনকে চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করায় সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন বলেন –নিকট আগামীতেও সকলের ঐক্যবদ্ধ সহযোগিতা নিয়ে মাথিউরা ইউনিয়নকে একটি রোল মডেল ইউনিয়ন হিসাবে তুলে ধরতে কাজ করার বিকল্প নেই।

অনুষ্ঠানে সাবেক ছাত্রনেতা ও সংগঠক  আনোয়ার আহমদ আমান উদ্দিনের   নির্বাচনী প্রচারণা ও  বিজয়ের নানা কারণ বর্ণনা দিয়ে   মাথিউরা ইউনিয়ন আওয়ামী পরিবারের সকল নেতা- কর্মীদের স্বতঃস্ফূর্ত আন্তরিক অংশ গ্রহণ এবং বিশেষ করে চেয়ারম্যান সিহাব উদ্দিন ও  আলমগীর হোসেন রুনু কে বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করেন।

তিনি যুক্তরাজ্য আওয়ামী পবিবারের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন- ভবিষ্যতেও আমরা একতাবদ্ধ হয়ে ইউনিয়নবাসীর সার্বিক কল্যাণে কাজ করে যাবো।

আনন্দ উৎসবে আরো উপস্থিত ছিলেন যুক্তরাজ্য  আওয়ামী পরিবারের সদস্য ময়নুল ইসলাম, হাফিজ উদ্দিন লাভলু, কবির আহমদ, শাহীন লোদী, আব্দুল কাদির, এসেক্স যুবলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক  রুকন রহমান, মাথিউরা ইউনিয়ন উন্নয়ন সংস্থা ইউকের সভাপতি ও বিয়ানীবাজার সরকারী কলেজের সাবেক (১৯৯৪) সহ নাট্য  সম্পাদক সাহাব উদ্দিন ,বিয়ানীবাজার সরকারী কলেজের সাবেক জি এস জেবুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা রুহেল আলম, আব্দুল বাছিত, আব্দুল ফাত্তাহ, কাহের আহমদ, রাজন লোদী, কামরুল হাসান, সেলিম উদ্দিন, রুহেল আহমদ,  রুবেল আহমদ,  নূরুল লোদী ও মামুন রশিদ প্রমুখ।

পরে সকলে মিলে মিষ্টি ও কেক কেটে  আনন্দ উৎসবে- একে অপরে  আনন্দ-অনুভূতি ভাগাভাগি করে নেন। রাতের খাবার আপ্যায়নের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন