শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

মুজিব শতবর্ষ ও ঢাবি শতবর্ষ : দ্বৈত শতবর্ষ অনুষ্ঠান করবে ঢাকা বিশ্ববিদ্যালয় আ্যলামনাই  



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাশতবর্ষ ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ একই সাথে উদযাপন করবে। সম্প্রতি সংগঠনের কার্যকরী কমিটির এক সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। আগামী গ্রীষ্মে লন্ডনে একটি জমজমাট বিশাল অনুষ্ঠানের মধ্য দিয়ে দ্বৈত শতবর্ষ পালন করা হবে।

সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা দেওয়ান গৌস সুলতান ও সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন এক বিবৃতিতে বলেন, দ্বৈত শতবর্ষ পালন বাংলাদেশের স্বাধীনতা ও অর্থনৈতিক উন্নয়নে ঐতিহাসিক ভূমিকা পালনকারী বৃটেন প্রবাসীদের জন্য একটি বিরল সুযোগ।  তাঁরা এই অনুষ্ঠান আয়োজনে সকলের বিশেষ সাহায্য ও সহযোগিতা কামনা করেছেন।

ঢাবি অ্যালামনাই শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০২২ উদযাপনেরও প্রস্তুতি শুরু করেছে। এ উপলক্ষে পূর্ব লন্ডনে অবস্থিত আলতাব আলী পার্কের শহীদ মিনারে একটি বিশেষ অনুষ্ঠান আয়োজন করা হবে।

জানুয়ারী মাস থেকে শুরু হয়েছে ঢাবি অ্যালামনাই-এর সদস্য সংগ্রহ ও সদস্যপদ নবায়নের কাজ। সন্মানিত সকল সদস্যদের সদস্যপদ নবায়ন এবং যুক্তরাজ্যে বসবাসরত ঢাকা বিশ্ববিদ্যালয়ের গ্রাজুয়েটদের সদস্যপদ গ্রহণের জন্য সবিনয় অনুরোধ জানিয়েছেন সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক। সংবাদ বিজ্ঞপ্তি।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন