শনিবার, ২০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


মুজিব শতবর্ষ ও ঢাবি শতবর্ষ : দ্বৈত শতবর্ষ অনুষ্ঠান করবে ঢাকা বিশ্ববিদ্যালয় আ্যলামনাই  



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাশতবর্ষ ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ একই সাথে উদযাপন করবে। সম্প্রতি সংগঠনের কার্যকরী কমিটির এক সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। আগামী গ্রীষ্মে লন্ডনে একটি জমজমাট বিশাল অনুষ্ঠানের মধ্য দিয়ে দ্বৈত শতবর্ষ পালন করা হবে।

সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা দেওয়ান গৌস সুলতান ও সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন এক বিবৃতিতে বলেন, দ্বৈত শতবর্ষ পালন বাংলাদেশের স্বাধীনতা ও অর্থনৈতিক উন্নয়নে ঐতিহাসিক ভূমিকা পালনকারী বৃটেন প্রবাসীদের জন্য একটি বিরল সুযোগ।  তাঁরা এই অনুষ্ঠান আয়োজনে সকলের বিশেষ সাহায্য ও সহযোগিতা কামনা করেছেন।

ঢাবি অ্যালামনাই শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০২২ উদযাপনেরও প্রস্তুতি শুরু করেছে। এ উপলক্ষে পূর্ব লন্ডনে অবস্থিত আলতাব আলী পার্কের শহীদ মিনারে একটি বিশেষ অনুষ্ঠান আয়োজন করা হবে।

জানুয়ারী মাস থেকে শুরু হয়েছে ঢাবি অ্যালামনাই-এর সদস্য সংগ্রহ ও সদস্যপদ নবায়নের কাজ। সন্মানিত সকল সদস্যদের সদস্যপদ নবায়ন এবং যুক্তরাজ্যে বসবাসরত ঢাকা বিশ্ববিদ্যালয়ের গ্রাজুয়েটদের সদস্যপদ গ্রহণের জন্য সবিনয় অনুরোধ জানিয়েছেন সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক। সংবাদ বিজ্ঞপ্তি।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন