শুক্রবার, ৭ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২২ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিসিএ শেফ অব দা ইয়ার- প্রতিযোগিতায় বাংলাদেশী কারী ব্রান্ডিং  » «   দ্বিপাক্ষিক বৈঠকে মিয়ানমারের বিরুদ্ধে মামলায় গাম্বিয়াকে সমর্থনের জন্য স্পেনের প্রতি রাস্ট্রদূতের আহবান  » «   মাথিউরা ইউনিয়ন উন্নয়ন সংস্থা ইউকে এর সম্মেলন ও  কার্যকরি কমিটি গঠিত  » «   প্রবাসী ৭ ব্যবসায়ীকে গ্রেপ্তারের প্রতিবাদে বিসিএ ও ইউকে বিবিসিআই’র সংবাদ সম্মেলন  » «   বিসিএ’র  ১৬তম  এওয়ার্ড অনুষ্ঠান ৩০ অক্টোবর  লন্ডনের পার্ক প্লাজায়  » «   সাত ব্যবসায়ীর ষড়যন্ত্রমূলক গ্রেফতারে বিচার এবং তাঁদের নিরাপদে যুক্তরাজ্যে ফিরিয়ে আনার দাবীতে সংবাদ সম্মেলন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক আঙ্গুরায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   স্পেনে বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট বার্সেলোনা কমিটি গঠিত  » «   স্পেনে বাংলাদেশ কালচারাল ইয়ং ফেডারেশন কমিটি গঠিত  » «   গোলাপগঞ্জে সাংবাদিক জাহেদের উপর সন্ত্রাসী হামলা  » «   মাসা আমিনির মৃত্যুতে ইরানের ‘নীতি পুলিশ’ এখন আলোচনায়  » «   অনশনে বসতে আ’লীগ কার্যালয়ে ইডেন ছাত্রলীগের ১২ নেত্রী  » «   ইতালিতে জাঁকজমকপূর্ণভাবে বিএনপি’র ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   ইতালির জাতীয় সংসদ নির্বাচনে এমপি ও সিনেট পদপ্রার্থীদের রোমের বাংলাদেশী কমিউনিটির সাথে মতবিনিময়  » «   রানির প্রস্থান, রাজার আগমন এবং আধুনিক ব্রিটেন  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


জলঢুপ দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন
 সভাপতি আব্দুল মান্নান



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বিয়ানীবাজার উপজেলার অন্যতম প্রাচীন বিদ্যাপীট জলঢুপ দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন করা হয়ছে।

কমিটির সভাপতি মনোনীত করা হয়েছে জলঢুপ পাড়িয়াবহর গ্রামের বিশিষ্ট শিক্ষানুরাগী ও সংগঠক আব্দুল মান্নানকে। শনিবার (১৫ জানুয়ারি) সকালে জলঢুপ দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের অফিস কক্ষে সদ্য নির্বাচিত ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দের সর্বসম্মতিতে তাকে সভাপতি হিসেবে মনোনীত করা হয়।

এর আগে গত ৯ জানুয়ারি ম্যানেজিং কমিটির নির্বাচনে ফল ঘোষনা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও জলঢুপ দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন এর প্রিজাইডিং অফিসার মৌলুদুর রহমান। নির্বাচনে প্রতিটি পদে বৈধ মনোনীত প্রার্থী পদের সমান সংখ্যক হওয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৪ জন অভিভাবক প্রতিনিধি, ১ জন সংরক্ষিত শিক্ষক প্রতিনিধি এবং ২জন সাধারণ শিক্ষক প্রতিনিধিকে সংশ্লিষ্ট ক্যাটাগরিতে নির্বাচিত ঘোষনা করেন।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে অভিভাবক প্রতিনিধি পদে নির্বাচিত হন গিয়াস উদ্দিন (চান্দঁন) , আব্দুল্লাহ হিল কাফি, ফখরুল ইসলাম, আক্তারুল ইসলাম এবং শিক্ষক প্রতিনিধি (সাধারণ) পদে ছয়ফুল ইসলাম, সাধন নাথ এবং সংরক্ষিত শিক্ষক প্রতিনিধি পদে জান্নাতুল ফেরেদৌসকে নির্বাচিত ঘোষনা করা হয়। পদাধিকার বলে বিদ্যালয়ের প্রধান শিক্ষক জালাল উদ্দিনকে সম্পাদক পদে মনোনীত হন।

এদিকে নব নির্বাচিত সভাপতিকে অভিনন্দন জানিয়েছেন ম্যানেজিং কমিটির সকল সদস্য বৃন্দ। বিদ্যালয়ের সামিগ্রক উন্নয়ন এবং পড়ালেখার মানউন্নোয়নে সকলেই এক হয়ে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

প্রসঙ্গত ১৯৩২ সালে প্রতিষ্ঠিত জলঢুপ দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয় সিলেটের বিয়ানীবাজার উপজেলার অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান। বিয়ানীবাজার অঞ্চলেরর শিক্ষা, সংস্কৃতি , ঐতিহ্য ও সামাজিক জাগরণে এই বিদ্যালয় প্রতিষ্ঠালগ্ন থেকে প্রাতিষ্ঠানিক কাজের মাধ্যমে অগ্রণী ভূমিকা রেখে আসছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন