বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কারী ইন্ড্রাস্টির সংকট মোকাবেলায় দরকার সমন্বিত উদ্যোগ  » «   বিবিসি প্রকাশ করেছে উইঘুর নির্যাতন নিয়ে চাঞ্চল্যকর তথ্য  » «   মাদ্রিদে বাংলাদেশ দূতাবাসে বাংলা নববর্ষ উদযাপন  » «   মাঙ্কিপক্স সংক্রমণ আরও ২ দেশে: বেলজিয়ামে ২১ দিনের কোয়ারেন্টিন ঘোষণা  » «   শুধুই নারীদের পরিচালনায় প্রথম সৌদি আরবের আকাশে উড়ল ব্যতিক্রমী ফ্লাইট  » «   গোলাপগন্জে চেয়ারম্যান প্রার্থী এলিম চৌধুরী’র মতবিনিময়  » «   দুদকের মামলায় হাজী সেলিম কারাগারে  » «   নিষেধাজ্ঞার মধ্যেও রাশিয়ার মুদ্রা রুবল’র উত্থান  » «   কারী শিল্পের সংকট মোকাবেলায় সিবিআই প্রেসিডেন্টের কাছে  বিসিএ’র পাঁচ দাবী উপস্থাপন  » «   গোলাপগঞ্জে ভোটার হাল নাগাদ শুরু  » «   বার্সেলোনায় মাদারীপুর সমিতির ঈদ পুনর্মিলনী  » «   প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের প্রশংসায় স্পেনের প্রেসিডেন্ট  » «   আব্দুল গাফ্ফার চৌধুরীর চিরবিদায়  » «   ইতালির জেনোভায়‌ প্রবাসীদের কনস্যুলেট সেবা প্রদান  » «   বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে‘র দ্বি-বার্ষিক সাধারণ সভা ও সম্মেলন অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

জলঢুপ দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন
 সভাপতি আব্দুল মান্নান



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বিয়ানীবাজার উপজেলার অন্যতম প্রাচীন বিদ্যাপীট জলঢুপ দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন করা হয়ছে।

কমিটির সভাপতি মনোনীত করা হয়েছে জলঢুপ পাড়িয়াবহর গ্রামের বিশিষ্ট শিক্ষানুরাগী ও সংগঠক আব্দুল মান্নানকে। শনিবার (১৫ জানুয়ারি) সকালে জলঢুপ দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের অফিস কক্ষে সদ্য নির্বাচিত ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দের সর্বসম্মতিতে তাকে সভাপতি হিসেবে মনোনীত করা হয়।

এর আগে গত ৯ জানুয়ারি ম্যানেজিং কমিটির নির্বাচনে ফল ঘোষনা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও জলঢুপ দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন এর প্রিজাইডিং অফিসার মৌলুদুর রহমান। নির্বাচনে প্রতিটি পদে বৈধ মনোনীত প্রার্থী পদের সমান সংখ্যক হওয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৪ জন অভিভাবক প্রতিনিধি, ১ জন সংরক্ষিত শিক্ষক প্রতিনিধি এবং ২জন সাধারণ শিক্ষক প্রতিনিধিকে সংশ্লিষ্ট ক্যাটাগরিতে নির্বাচিত ঘোষনা করেন।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে অভিভাবক প্রতিনিধি পদে নির্বাচিত হন গিয়াস উদ্দিন (চান্দঁন) , আব্দুল্লাহ হিল কাফি, ফখরুল ইসলাম, আক্তারুল ইসলাম এবং শিক্ষক প্রতিনিধি (সাধারণ) পদে ছয়ফুল ইসলাম, সাধন নাথ এবং সংরক্ষিত শিক্ষক প্রতিনিধি পদে জান্নাতুল ফেরেদৌসকে নির্বাচিত ঘোষনা করা হয়। পদাধিকার বলে বিদ্যালয়ের প্রধান শিক্ষক জালাল উদ্দিনকে সম্পাদক পদে মনোনীত হন।

এদিকে নব নির্বাচিত সভাপতিকে অভিনন্দন জানিয়েছেন ম্যানেজিং কমিটির সকল সদস্য বৃন্দ। বিদ্যালয়ের সামিগ্রক উন্নয়ন এবং পড়ালেখার মানউন্নোয়নে সকলেই এক হয়ে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

প্রসঙ্গত ১৯৩২ সালে প্রতিষ্ঠিত জলঢুপ দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয় সিলেটের বিয়ানীবাজার উপজেলার অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান। বিয়ানীবাজার অঞ্চলেরর শিক্ষা, সংস্কৃতি , ঐতিহ্য ও সামাজিক জাগরণে এই বিদ্যালয় প্রতিষ্ঠালগ্ন থেকে প্রাতিষ্ঠানিক কাজের মাধ্যমে অগ্রণী ভূমিকা রেখে আসছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন