বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ডা: মনোজ্জির আলীর উদ্যোগে নিজ গ্রামে ১২৫০ জন রোগী পেলেন ফ্রি চিকিৎসা সেবা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সেবাই তার পেশা। শিশুরোগ বিশেষজ্ঞ হিসাবে  রোগীদের সেবা দিয়েছেন দীর্ঘদিন। পেশাগত জীবন থেকে বর্তমানে অবসরে থাকলেও মানুষের সেবা থেকে পিছ-পা হননি।

বিশিষ্ট শিশুরোগ বিশেষজ্ঞ প্রফেসর ডা: মনোজ্জির আলী নিজ উদ্যোগে মানব সেবার লক্ষ নিয়ে প্রতিষ্টা করেছেন এম এন্ড জে ওয়েলফেয়ার ট্রাস্ট।

৪ জানুয়ারী মঙ্গলবার তার জন্মস্থান সিলেট এর বিয়ানীবাজারে নয়াগ্রামে ট্রাস্টের উদ্যোগে পরিচাণা করেছেন একটি ফ্রি মেডিক্যাল ক্যাম্প। পৌষের শীতকে সকালে সকাল থেকে নয়াগ্রাম শাহী ঈদগাহ প্রাঙ্গনে অনুষ্ঠিত ফ্রী মেডিকেল ক্যাম্পে ছিল সেবা গ্রহিতাদের দীর্ঘ সারি। প্রফেসর ডা: মনোজ্জির আলীর চোখে-মুখে আনন্দের আভা নিয়েই দিনব্যাপি কাজে নিজেকে  ব্যস্ত রেখেছেন।

বিস্তারিত  প্রতিবেদনে


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন