বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

স্কটল্যান্ডসহ যুক্তরাজ্য ও আয়ারল্যান্ডে প্রথমবারের মত মুক্তি পাচ্ছে বাংলা ছায়াছবি ‘মিশন এক্সট্রিম’



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

স্কটল্যান্ডসহ যুক্তরাজ্য ও আয়ারল্যান্ডে প্রথমবারের মত মুক্তি পাচ্ছে বাংলা ছায়াছবি। সিনেমা চেইন সিনেওয়ার্ল্ডের মূলধারার সিনেমা হলগুলোতে আসছে ‘মিশন এক্সট্রিম’ নামের এ ছায়াছবি। আগামী ৭ জানুয়ারী থেকে হলগুলোতে মোট ৭৭টি শো দেখাবে বলে জানিয়েছেন এ সিনেমার ইউকে ও ইউরোপ ডিষ্ট্রিবিউটর রিভেইরী ফিল্মের ব্যবস্থাপনা পরিচালক।

সোমবার বিকেলে লণ্ডন বাংলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন আয়োজকরা। সংবাদ সম্মেলনে রিভেইরী ফিল্মের ব্যবস্থাপনা পরিচালক রিন্টু চৌধুরী ছাড়াও উপস্থিত ছিলেন খ্যাতিমান অভিনেতা স্বাধীন খসরু ও চলচ্চিত্র নির্মাতা মিনহাজ কিবরিয়া। এছাড়াও ঢাকা থেকে ইন্টারনেট সংযোগে যুক্ত ছিলেন পরিচালক সানী সানোয়ার ও অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস ঐশী।

২০১৯ সালের ২০ মার্চে ঢাকায় ‘মিশন এক্সট্রিম’-এর শুটিং শুরু হয়। বাংলাদেশ ও দুবাইয়ে সিনেমাটির শুটিং হয়েছে। পুলিশের কাউন্টার টেররিজমের সত্য ঘটনা নিয়ে কপ ক্রিয়েশনের ব‍্যানারে নির্মিত ‘’মিশন এক্সট্রিম’। পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযানের গল্প। পরিচালনা করেছেন ঢাকা এট‍্যাক মুভি খ‍্যাত লেখক,পরিচালক সানী সানোয়ার ও ফয়সল আহমেদ।

আন্তর্জাতিকমানের এই সিনেমা বাংলাদেশে ব্যাপক প্রসংশিত হয়ে ইতিমধ্যেই আগ্রহ তৈরি করেছে বিশ্বের বিভিন্ন মহলে। তাই এই সিনেমাটি দেখার আহবান জানিয়েছেন খ্যাতিমান অভিনেতা স্বাধীন খসরু।

বাংলা সিনেমা মানসম্মত ভাবে বানানোর পাশাপাশি আন্তর্জাতিক পর্যায়ে ছড়িয়ে দেয়াও বড় একটি কাজ বলে জানান সংবাদ সম্মেলনে উপস্থিত থাকা ব্রিটিশ বাংলাদেশী চলচ্চিত্র নির্মাতা মিনহাজ কিবরিয়া।

ইউকেতে মিশন এক্সট্রিম মুক্তি বিষয়ে সিনেমার পরিচালক সানী সানোয়ার বলেন, দেশে দিন দিন সিনেমা ব্যবসার গতি শ্লথ হলেও, বিদেশে অবারিত সম্ভাবনা আছে। আর আমাদের ছায়াছবিটি বিদেশে সমাদৃত হওয়ায় আমরা আনন্দিত। আরো ব্যাপকভাবে সমাদৃত হওয়ার প্রত্যাশায় আমরা এগিয়ে যাচ্ছি।

‘মিশন এক্সট্রিম’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ ও জান্নাতুল ফেরদৌস ঐশী। ঐশীর এটি প্রথম সিনেমা। ভিলেন হিসেবে অভিনয় করেছেন তাসকিন রহমান । এছাড়াও এই সিনেমায় আরও অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, ইরেশ যাকের, মাজনুন মিজান, মনোজ প্রামাণিক, , দীপু ইমাম, আরেফ সৈয়দ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান প্রমুখ।।

পরিবেশনা সংস্থা রিভেরী ফিল্ম কর্ণধার রন্টি চৌধুরী বলেন, যুক্তরাজ্যে এত বাংলাদেশি থাকার পরও আমরা এখানে কোনো দেশীয় সিনেমা রিলিজ দিতে সাহস পেতাম না। এর মূল কারণ ছিল কনটেন্টের মান। কিন্তু, ‘মিশন এক্সট্রিম’ দেখে মনে হলো এটা নিশ্চিন্তে করা যায়।

পরিবেশনা সংস্থা আপাতত যুক্তরাজ্য ও আয়াল‍্যান্ডে এ ছায়াছবিটি মুক্তি দিলেও ভবিষ্যতে ইটালি, স্পেন,পর্তুগাল ও জার্মানীতে মিশন এক্সট্রিম সহ অন‍্যান‍্য বাংলা ছায়াছবিও সিনেপ্লেক্স গুলোতে চালাবেন বলে জানান। ৭ জানুয়ারী থেকে সিনেওয়ার্ল্ড লন্ডন ইলফোর্ড, ওয়েষ্ট ইন্ডিয়া কী, লুটন, ডাবলিন, সুইনডন, মিল্টন কিংস, বার্মিংহাম, ব্র্যাডফোর্ড, ব্রিষ্টল, কার্ডিফ, গ্লাসগো, এবারডিন ও এডিনবরায়। সবাইকে ছায়াছবিটি হলে গিয়ে দেখার আমন্ত্রণ জানিয়েছেন আয়োজকরা।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন