শনিবার, ২০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


গোলাপগঞ্জ জাপা নেতা জমির উদ্দিন আর নেই :দাফন সম্পন্ন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

গোলাপগঞ্জ পৌর জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম আহ্বায়ক জমির উদ্দিন আহমদ আর নেই দাফন সম্পন্ন।

রোববার (২ জানুয়ারী) রাত ১১টা ৪৫মিনিটের সময় হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

তিনি পৌরসভার টিকরবাড়ী এলাকার ফুরকান আলী ছেলে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি স্ত্রী ২ছেলে ও ২ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাজার নামাজ সোমবার ৩ জানুয়ারী দুপুর ২টায় স্থানীয় টিকরবাড়ী জামে মসজিদে অনুষ্ঠিত হয়। জানাযার নামাজে শত শত বিভিন্ন শ্রেনী পেশার মানুষ সহ রাজনৈতিক নেতৃবৃন্দ ও জন প্রতিনিধি বৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে জমির উদ্দিনের মৃত্যুতে গোটা এলাকাসহ উপজেলাজুড়ে নেমে আসে শোকের ছায়া। তাঁর মৃত্যতে গভির শোক ও দুঃখ প্রকাশ করেছেন এবং শোক সংতপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল, প্যানেল মেয়র হেলালুজ্জামান হেলাল, ০৫ নং ওয়ার্ড কাউন্সিলার রুহিন আহমদ খান সহ স্থানীয় জনপ্রতিনিধি এবং বিভিন্ন পর্যায়ের সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

উল্লেখ্য, জমির উদ্দিন আহমদ গত বছরের ৩০ জানুয়ারী গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচনে অংশগ্রহনের জন্য জাতীয় পাটির দলীয় মনোনয়ন (লাঙ্গল প্রতীক) পান। পরে অবশ্য ব্যাক্তিগত কারণে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ান।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন