শনিবার, ২০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


লুটনে বিজয়ফুল কর্মসূচি পালন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বাংলাদেশের মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বিজয়ফুল কর্মসূচি পালন করা হয়েছে লুটনে। মাজু খানের সার্বিক তত্ত্বাবধানে উক্ত অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন ডক্টর নাজিয়া খানম ওবি ই ডি এল, বিশেষ ব্যক্তিত্ব ছিলেন মমিনুর মুরাদ, মোয়াজজেম হোসেন, শাফিনাজ পেইন, শওকতুর রহমান শাহিন, খান জয়নুল, নাসরিনা পারভীন নওরীন, ফারজানা ইভা, আনুস্মা আজাদ, শাহাজান নাসের, মারিয়া নাসির, সুলতানা ফেরদৌস, কিম্বেরলি খান সহ আরও ছোট মনিরা ।

ডিসেম্বর মাস জুড়ে লুটনে ছোট-বড় সবাইকে বিজয় ফুল পরিয়ে যোদ্ধাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ব্রিটেনে প্রবাসী বাংলাদেশিরা ব্যস্ত থাকেন লাল-সবুজে । ডিসেম্বর ১ থেকে ১৫ তারিখ পর্যন্ত বিজয় ফুল দিবস পালন করা হয় ব্রিটেনে, এই পাঁচ পাপড়ির ফুলটি উপহার দিয়েছেন কবি শামীম আজাদ, তাঁকে বাঙালি কমিউনিটির পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়। এই দিনে বিজয়ের গল্প বলা হয়, বিশেষ করে ইয়াং জেনারেশনর বাচ্ছাগুলোকে । বিজয় ফুলের উদ্দেশ্যে লুটনে ছোট্ট করে হলে-ও বিজয়ের মাস ব্যাপি প্রোগ্রামের আয়োজন করা হয়ে থাকে । বিজয়ের ৫০ বছরে বাঙালি কমিউনিটির নেতৃবৃন্দ বিজয় ফুলের মাধ্যমে আবারও শ্রদ্ধাঞ্জলি জানান সেসব বীর যোদ্ধাদের, যারা আমাদের দেশের জন্য প্রাণ দিয়েছেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন