শনিবার, ২০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বিয়ানীবাজারের  প্রবীন  ব্যবসায়ি যুক্তরাষ্ট্র প্রবাসী মো:আব্দুল ওয়াছ ইন্তেকাল করেছেন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেট বিয়ানীবাজারের  প্রবীন  ব্যবসায়ি ও বর্তমানে যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল ওয়াছ ইন্তেকাল করেছেন। গত ২৯ ডিসেম্বর বুধবার বিকাল ২:৩০ মিনিটে নিউ ইয়র্কে তার নিজ বাসায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন। তিনি কয়েক বছর  থেকে বিভিন্ন রোগে ভুগছিলেন।

মো: আব্দুল ওয়াছ এর  দীর্ঘদিন বিয়ানীবাজার পৌরশহরস্থ পুরাতন মাছগলির  গ্রোসারী  ব্যবসা ছিল।মো: আব্দুল ওয়াছ হচ্ছেন বিয়ানীবাজারের অন্যতম ব্যবসায়ী যিনি  নিজস্ব মিলে সকলপ্রকার মসলা ‍ প্রক্রিয়াজাত করে নিজস্ব ব্রান্ডের মসল বিক্রি করা বিশিষ্ট ব্যবসায়ি।  

মরহুম মো: আব্দুল ওয়াছ এর   পিতার নাম মরহুম হাছন আলী। তার বাড়ি বিয়ানীবাজারের  মুড়িয়া ইউনিয়নের বড়দেশ পূর্ব বাড়ি। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে, এক মেয়ে, নাতি-নাতনি সহ অসংখ্য আত্নীয় স্বজন ও শুভাকাংখি রেখে গেছেন।

৩০ ডিসেম্বার বৃহস্পতিবার নিউ ইয়র্কের  Masjid Al Aman, 203 Forbel Street  Brooklyn. NY 11208 এ  বাদ যোহর তার জানাজা  অনুষ্ঠিত হবে। পরে Washington Memorial , 855 Canal Rd, Mt Sinai, NY 11766 এ তাকে দাফন করা হবে।

এদিকে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে  সকলের কাছে  দোয়া চেয়েছেন তার বড় ছেলে বিয়ানীবাজারের ব্যবসায়ী এমরান হোসেন ও যুক্তরাষ্ট্র  প্রবাসী ছেলে রেদওয়ান হোসেন ও ছরওয়ার হোসেন।

 

 

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন