শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

‘আওয়ামীলীগ সরকারের আমলে শিক্ষাখাতে যে উন্নয়ন হয়েছে তা নজিরবিহীন’
নুরুল ইসলাম নাহিদ এমপি



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

নুরুল ইসলাম নাহিদ এমপি বলেছেন, বাঙ্গালী হিসেবে আমাদের সবচেয়ে গৌরবোজ্জ্বল অধ্যায় হচ্ছে আমাদের স্বাধীনতা পূর্ববর্তী মহান মুক্তিযুদ্ধ। তবে বাংলা ভাষা পুনরুদ্ধারে মাধ্যমে আমাদের আন্দেলনের শুরু হয়। পরবর্তীতে মুক্তিযুদ্ধ। আর সেই মহাযুদ্ধের মহানায়ক জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। জাতির পিতার নেতৃত্বে ৩০লক্ষ শহীদ ও ২লক্ষ মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে অর্জিত এ স্বাধীনতা যেনো ম্লান হয়ে না যায় সেদিকে আমাদের সকলকে সজাগ দৃষ্টি রাখতে হবে। আওয়ামীলীগ সরকারের আমলে বিশেষ করে শিক্ষাখাতে যে উন্নয়ন সাধিত হয়েছে তা বিশ্বে নজিরবিহীন। জননেত্রী শেখ হাসিনার হাত ধরে এ দেশ দুর্বার গতিতে এগিয়ে চলেছে, এ উন্নয়নের ধারাবাহিকতা অব্যহত রাখতে হলে সরকারের পাশাপাশি দেশের প্রত্যেক নাগরিককে এক সাথে কাজ করে যেতে হবে। তিনি বলেন, আমি আপনাদেরই কর্মী, আপনারাই আমাকে সৃষ্টি করেছেন। আপনাদের সহযোগীতাকে কাজে লাগিয়ে আমি এ উপজেলাকে সর্বোচ্চ প্রচেষ্টায় উন্নয়ন করার চেষ্টা করেছি।

মঙ্গলবার সকালে গোলাপগঞ্জের ভাদেশ্বর নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজে নবনির্মিত একাডেমিক ভবন ও শহীদ মিনারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি এ কথাগুলো বলেন।

বিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি মাছুম চৌধুরীর সভাপতিত্বে, শিক্ষক তাহের উদ্দিন ও জহির উদ্দিনের যৌথ সঞ্চালনায় এবং বিদ্যালয়ের ছাত্র সুলতান মাহমুদ মারজানের পবিত্র কোরআন তেলওয়াতের মধ্য দিয়ে আয়োজিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ সুনীল চন্দ্র দাশ। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ গোলাম কবির, বিশিষ্ট পরিসংখ্যানবিদ ড. ছাদিকুর রহমান চৌধুরী, বিশিষ্ট শিক্ষানুরাগী ফয়জুল আহমদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, সিলেট জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য সৈয়দ মিছবাহ উদ্দিন, শহিদুর রহমান চৌধুরী জাবেদ, ভাদেশ্বর ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান শামিম আহমদ, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আলীম উদ্দিন বাবলু, দপ্তর সম্পাদক নাজিমুল হক লস্কর, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক রুমেল সিরাজ, বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক রশিদ আহমদ, গভর্নিং বডির সদস্য হেলাল উদ্দিন হেলু, ইউসুফ আলী মাস্টার,নাজিম উদ্দিন। এছাড়াও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। পরে বিকেল এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে বিভিন্ন শিল্পী ও বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহন করে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন