শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

‘বিয়ানীবাজার উচ্চ বিদ্যালয়’ নামে নতুন একটি শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠার উদ্যোগ
নতুন বছরের শুরুতে ষষ্ঠ শ্রেণী থেকে পাঠদান



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বিয়ানীবাজার পৌর এলাকায় একটি উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠার লক্ষ্যে সোমবার ( ২৭ ডিসেম্বর) সন্ধ্যায় গোলাবিয়া পাবলিক লাইব্রেরিতে এক সভা অনুষ্ঠিত হয়। গোলাবিয়া পাবলিক লাইব্রেরির সাধারণ সম্পাদক আবু আহমদ সাহেদের সভাপতিত্বে উক্ত সভায় উপস্থিত ছিলেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র মোঃ আব্দুস শুকুর, পঞ্চখণ্ড হরগোবিন্দ ( পিএইচজি) সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাছিব জীবন. শালেশ্বর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মইন উদ্দিন, মাথিউরা দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খসরুল আলম, আইডিয়েল কলেজিয়েট স্কুলের প্রধান শিক্ষক ইসলাম উদ্দিন, পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সিনিয়র শিক্ষক আব্দুল হাই, কসবা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক নুরুল আলম সেলিম, বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক আলী বেবুল, বিয়ানীবাজার মোহামেডান স্পোর্টিং ক্লাবের সভাপতি আব্দুল বাসিত টিপু, বিয়ানীবাজার পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবাদ আহমদ,বিয়ানীবাজার হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আবু ইসহাক আজাদ,বিয়ানীবাজার প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মিলাদ মোহাম্মদ জয়নুল ইসলাম,বিয়ানীবাজার আদর্শ মহিলা কলেজের প্রভাষক ফয়সল আহমদ, কুড়ার বাজার মহিলা কলেজের প্রভাষক বিজিত আচার্য, খলিল চৌধুরী আদর্শ বিদ্যা নিকেতনের শিক্ষক এম,এ,হাসিব, সমাজকর্মী গুলজার আহমদ রাহেল, জয়নাল আবেদীন, তাজ উদ্দিন, কাউন্সিলার মোঃ আকছার হোসেন, ইফজাল আহমদ,রোটারিয়ান কামাল আহমদ,বিয়ানীবাজার ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মারুপ আহমদ,হাসান আহমদ, সংস্কৃতিকর্মী এনাম উদ্দিন, আবুল হাসান,মোঃ আমিনুর রহমান,আমিনুল হক দিলু,শাহাজাহান সিদ্দিক,ওয়াহিদুল ইসলাম, গোলাবশাহ কিশোর সংঘের সাধারণ সম্পাদক আকবর হোসেন লাবলু,ওয়াহিদুল ইসলাম টিপু,মোঃ জাকারিয়া, সুজন চন্দ্র দাস,মোঃ বেলাল আহমদ।

সভায় বিয়ানীবাজার উপজেলা সদরের মাধ্যমিক উচ্চ বিদ্যালয়গুলোতে শিক্ষার্থীদের আসন সংকটের সমস্যার কথা তুলে ধরা হয়। সভায় বিয়ানীবাজার পৌর এলাকায় একটি মাধ্যমিক বিদ্যালয় প্রতিষ্ঠা করার সিন্ধান্ত নেয়া হয়। প্রস্তাবিত এ বিদ্যালয়ের নামকরণ করা হয় ‘বিয়ানীবাজার উচ্চ বিদ্যালয়’।

এজন্য উপস্থিত সবাইকে নিয়ে একটি বাস্তবায়ন কমিটি গঠন করা হয়। এ কমিটির আহবায়ক মনোনীত করা হয় বিয়ানীবাজার পৌরসভার মেয়র মোঃ আব্দুস শুকুর। যুগ্ম আহবায়ক করা হয় কসবা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক নুরুল আলম সেলিম। সদস্য সচিবের দায়িত্ব পালন করবেন গোলাবিয়া পাবলিক লাইব্রেরির সাধারণ সম্পাদক আবু আহমদ সাহেদ। যুগ্ম সচিব করা হয় বিয়ানীবাজার হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আবু ইসহাক আজাদ। প্রস্তাবিত এ বিদ্যালয়ের ভারপ্রাপ্তে প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করবেন পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সিনিয়র শিক্ষক আব্দুল হাই।

এছাড়া কয়েকটি উপকমিটি গঠন করা হয়। প্রশাসনিক উপকমিটির আহবায়ক শিক্ষাবিদ মোঃ আলী আহমদ. সদস্য মোঃ মঈন উদ্দিন, আব্দুল হাছিব জীবন, আব্দুল হাই, ইসলাম উদ্দিন,জিয়া উদ্দিন, খছরুল আলম, কামাল আহমদ,আতাউর রহমান,মুজিবুর রহমান,আব্দুল মালিক ও ফয়ছল আহমদ।অর্থ উপকমিটির আহবায়ক আব্দুল বাসিত টিপু,সদস্য আলী বেবুল,এম এ হাছিব, হাছান আহমদ, আবুল হাসান,গোলজার আহমদ রাহেল,মিছবা উদ্দিন,ইফজাল আহমদ।
প্রচার উপকমিটির আহবায়কের দায়িত্ব দেয়া হয় মিলাদ মোহাম্মদ জয়নুল ইসলামকে। এছাড়া বিদ্যালয়ের স্থান নির্বাচনের জন্য আরেকটি উপকমিটি গঠন করা হয়। প্রস্তাবিত এ বিদ্যালয়ের অস্থায়ি কার্যালয় থাকবে গোলাবিয়া লাইব্রেরি।নতুন বছর থেকে শিক্ষা কার্যক্রম শুরু করার জন্য আগামী ২৯ ডিসেম্বর থেকে শিক্ষার্থীদের মধ্যে ফরম বিতরণ করার সিন্ধান্ত নেয়া হয়।
সভায় প্রস্তাবিত এ বিদ্যালয়ের জন্য প্রায় দু’লাখ টাকা ফান্ড রাইজিং করা হয়।

এছাড়া সভায় ভিডিও কলের মাধ্যমে প্রস্তাবিত এ বিদ্যালয়ের প্রতি দৃঢ় সমর্থন ব্যক্ত করেন বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র প্রতিষ্ঠাতা সভাপতি আসুক আহমদ, বাংলাদেশ সেন্টার লন্ডনের সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন ও বিয়ানীবাজার পৌর উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি সাহেদ আহমদ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন