বুধবার, ৫ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
দ্বিপাক্ষিক বৈঠকে মিয়ানমারের বিরুদ্ধে মামলায় গাম্বিয়াকে সমর্থনের জন্য স্পেনের প্রতি রাস্ট্রদূতের আহবান  » «   মাথিউরা ইউনিয়ন উন্নয়ন সংস্থা ইউকে এর সম্মেলন ও  কার্যকরি কমিটি গঠিত  » «   প্রবাসী ৭ ব্যবসায়ীকে গ্রেপ্তারের প্রতিবাদে বিসিএ ও ইউকে বিবিসিআই’র সংবাদ সম্মেলন  » «   বিসিএ’র  ১৬তম  এওয়ার্ড অনুষ্ঠান ৩০ অক্টোবর  লন্ডনের পার্ক প্লাজায়  » «   সাত ব্যবসায়ীর ষড়যন্ত্রমূলক গ্রেফতারে বিচার এবং তাঁদের নিরাপদে যুক্তরাজ্যে ফিরিয়ে আনার দাবীতে সংবাদ সম্মেলন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক আঙ্গুরায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   স্পেনে বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট বার্সেলোনা কমিটি গঠিত  » «   স্পেনে বাংলাদেশ কালচারাল ইয়ং ফেডারেশন কমিটি গঠিত  » «   গোলাপগঞ্জে সাংবাদিক জাহেদের উপর সন্ত্রাসী হামলা  » «   মাসা আমিনির মৃত্যুতে ইরানের ‘নীতি পুলিশ’ এখন আলোচনায়  » «   অনশনে বসতে আ’লীগ কার্যালয়ে ইডেন ছাত্রলীগের ১২ নেত্রী  » «   ইতালিতে জাঁকজমকপূর্ণভাবে বিএনপি’র ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   ইতালির জাতীয় সংসদ নির্বাচনে এমপি ও সিনেট পদপ্রার্থীদের রোমের বাংলাদেশী কমিউনিটির সাথে মতবিনিময়  » «   রানির প্রস্থান, রাজার আগমন এবং আধুনিক ব্রিটেন  » «   আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় তৃতীয় বাংলাদেশি তাকরিম  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


লিম্ফোমা ক্যান্সার আক্রান্ত কিশোর সায়েম সকলের দোয়া চেয়েছেন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বয়স মাত্র ১৪ বছর, শৈশব ও কৈশোরের দুরন্তপনা থেমে গেছে দুরারোগ্য (Lymphoma) ক্যান্সারের কাছে। জীবন-মৃত্যুর আলো আবছা হিসেব কষছে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র রিফাতুল ইসলাম সায়েম। বিয়ানীবাজার পৌরশহরের শ্রীধরা এলাকার স্থায়ী বাসিন্দা খাইরুল ইসলামের ছেলে সায়েম। আর্থিক অসচ্ছল পিতা নিজের সর্বস্ব দিয়েও ছেলের প্রয়োজনীয় চিকিৎসার ব্যয় বহন করতে পারছেন না। স্থানীয় সামাজিক সংগঠন শ্রীধরা জনমঙ্গল সমিতির পাশাপাশি বিত্তবান স্বজনরা আর্থিক সহায়তায় এগিয়ে এলেও চিকিৎসা ব্যয়ের তুলনায় তা খুবই অপ্রতুল।

অবশেষে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের সার্বিক তত্বাবধানে সায়েমের চিকিৎসা চলমান রয়েছে। সায়েম ও তার পরিবারের হারিয়ে যাওয়া হাসি আবার ফিরিয়ে দিতে কাজ করছে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল। সায়েম সুস্থ হয়ে দ্রুতই তার স্কুলে ফিরবে এই আশা ও দোয়া বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ট্রাস্টি, পরিচালক এবং সায়েমের শুভাকাঙ্ক্ষী সকলের।

উল্লেখ্য যে, বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ক্যান্সার হেল্প ডেস্ক-এর সার্বিক তত্বাবধানে প্রায় অর্ধশতাধিক ক্যান্সার রোগীগণ বিভিন্নভাবে তাদের প্রয়োজনীয় চিকিৎসা সেবা গ্রহন করছেন।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন