শনিবার, ২০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ব্রিটিশ-বাংলাদেশী  কমিউনিটি  হিরোদের সম্মানে রানিজ গ্রুপের  সেলিব্রেশন ডিনার অনুষ্ঠিত  



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

যুক্তরাজ্যে  করোনা পেন্ডামিক সময় সহ কমিউনিটিতে বিশেষ অবদান রাখায় সম্প্রতি ব্রিটেনের স্বনামধর্মী  বিভিন্ন   প্রতিষ্ঠান থেকে  সম্মাননা প্রাপ্তদের  নিয়ে লন্ডনে বাংলাদেশী কারী শিল্প  ব্রান্ডিং প্রতিষ্ঠান রানীজ গ্রুপ  আয়োজন করে এক ব্যতিক্রমী অনুষ্ঠান।

২ডিসেম্বর বৃহস্পতিবার পূর্ব লন্ডনের সোনারগাও রেষ্টুরেন্টে  রাত সাতটায়  ‘সেলিব্রেশন ডিনার    ইন ওনার অফ দ্যা  হিউম্যানিটি’- শিরোনামে মূলত ব্রিটিশ -বাংলাদেশী  কমিউনিটি  হিরোদের সম্মানিত করা হয়।

বিশিষ্ট  কমিউনিটি লিডার ও সংগঠক শাহগীর বক্ত ফারুক এর সভাপতিত্বে ও সিনিয়র সাংবাদিক ও সংগঠক মোস্তাক বাবুল এর  প্রানবন্ত সঞ্চালায় যাদের সম্মাননা জানানো হয়- তারা হলেন তিনজন  ফ্রিডম অফ সিটি লন্ডন প্রাপ্ত  কাউন্সিলার  যথাক্রমে পারভেজ আহমেদ, লন্ডন টি এক্সচেঞ্জ এর স্বত্বাধিকারী শেখ  অলিউর রহমান , বাংলাদেশ জাতীয় অনুর্ধ উনিশ ক্রিকেট দলের  সাবেক কোচ ও   ক্রিকেট কোচিং নিয়ে লন্ডনে কাজ করা ক্রীড়াব্যক্তিত্ব সহিদুল আলম রতন।

এবং যুক্তরাজ্যে  কমিউনিটিতে দীর্ঘ পঞ্চাশ বছর ধরে অবদান রাখা বিশিষ্ট কমিউনিটি লিডার শাহগীর বক্ত ফারুক ,  সিটি অফ লন্ডন করপোরেশন কাউন্সিল ম্যান ও ৭১ র মহান মুক্তিযুদ্ধ নিয়ে নির্মিত ‘সংগ্রাম’ ফিল্ম এর নির্মাতা  মনসুর আলী, কমিউনিটিতে খেলাধুলা ও অনুপ্রেরণামূলক কাজের জন্য  বিশেষ অবদান রাখায়  ইউনিভার্সিটি অব ইস্ট লন্ডন থেকে ডক্টরেট ডিগ্রী অর্জন করা  ক্যানারি ওয়ার্ফ কমিউনিটি গ্রুপের  ডাইরেক্টর  জাকির খান  এবং  করোনা পেনডামিক সময়ে নিরবিচ্ছিন্নভাবে  কমিউনিটির পাশে থাকা  টাওয়ার হ্যামলেটস এর স্পিকার কাউন্সিলার আহবাব হোসেন।

অনুষ্ঠানে  অতিথি ছিলেন জিএলএ মেম্বার উমেষ দেশাই, টাওয়ার হ্যামলেটস এর  মেয়র জন বিগস, ডেপটি মেয়র কাউন্সিলর মতিনুজ্জামান ও সাবেক ডেপুটি মেয়র কাউন্সলার সিরাজুল ইসলাম ।

স্পোটিং ফাউন্ডেশন এর  পক্ষ থেকে করোনা পেনডামিক সময়ে কমিউনিটির পাশে প্রায় ১০ হাজার প্যাকেট খাবার সরবরাহকারী  প্রতিষ্ঠান সোনারগাও রেষ্টরেন্ট এর স্বত্বাধিকারী  তফজ্জুল আলম ও মিছবাহ  বি এস চৌধুরীর হাতে  সম্মাননা  ক্রেস্ট তুলে দেন   ফাউন্ডেশনের চেয়ার জাকির খান ও সিইও আরজ মিয়া

অনুষ্ঠানে  কমিউনিটির বিশিষ্টজনদের মধ্যে উপস্থিত ছিলেন- লন্ডন বাংলা প্রেসক্লাব এর সাবেক প্রেসিডেন্ট সৈয়দ নাহাস পাশা,বিয়ানীবাজার ক্যান্সার ও জেনারেল হাসপাতালের সিইও এম সাব উদ্দিন, বিবিসিসিআই লন্ডন রিজওনের প্রেসিডেন্ট আবু হায়াত নুরুজ্জামান , এনটিভি ইউরোপ এর ডাইরেক্টর  মোস্তফা সরওয়ার বাবু, কাউন্সিারশাহ সুহেল, সাররাইজ রেডিওর পরিচালক মেসবাহ জামান প্রমূখ।

+সেলিব্রেশন ডিনার  ইন ওনার দ্যা  হিউম্যানিটি’- শিরোনামে  ব্রিটিশ -বাংলাদেশী  কমিউনিটি  হিরোদের সম্মানিত করার ব্যতিক্রমি উদ্যোগের প্রসংশা  করে অতিথিবৃন্দ বলেন কমিউনিটিতে বিশেষ অবদান রাখা গুনিজনদের নিয়ে মিলিত হওয়া এভং তাদের কাজকে আরও অনুপ্রানিত করারটাও অনেক গর্বের। যা একটি ডাইভার্স কমিউনিটিতে ভালো কাজ করার জন্য অনন্যান্যদের কাছেও অনুকরণী এবং আলোকিত উদ্যোগ হয়ে থাকবে। এরকম উদ্যোগই বলে দেয় আমরা কমিউনিটির জন্য কতটা  নিবেদিত।  ব্রিটিশ -বাংলাদেশী  কমিউনিটি  হিরোদের নিয়ে আমরা গর্বিত

কমিউনিটির সেবায় বিশেষ অবদান রাখা বিশিষ্টজনরাও  ব্রিটেনের বাংলাদেশী অগ্রজদের অবদানের কথা কৃতজ্ঞতায় স্বরণ করে বলেন- এই  সম্মান আমাদের প্রবীনদের প্রাপ্য । তাদের নিরলম মেধা, শ্রম ও সাধনায় আমরা  অনুপ্রাণিত হয়েছি। মূলত কঠিন কাজটি আমাদের প্রবীনরাই করেছেন। আমরা  প্রবীন কমিউনিটি  লিডার, সংগঠন ও পরিবার সহকর্মীদের এই সম্মানে একাত্ন করে তারা বলেন – আসলে তারাই প্রকৃত কমিউনিটি হিরো।তাদের  পথ অনুসরণ হয়তো আমরা কিছুটা করেছি।

রাতের ডিনার পরিবেশনের মাধ্যমে  অনুষ্ঠানের সমাপ্তি হয়।

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন