শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

ব্রিটিশ-বাংলাদেশী  কমিউনিটি  হিরোদের সম্মানে রানিজ গ্রুপের  সেলিব্রেশন ডিনার অনুষ্ঠিত  



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

যুক্তরাজ্যে  করোনা পেন্ডামিক সময় সহ কমিউনিটিতে বিশেষ অবদান রাখায় সম্প্রতি ব্রিটেনের স্বনামধর্মী  বিভিন্ন   প্রতিষ্ঠান থেকে  সম্মাননা প্রাপ্তদের  নিয়ে লন্ডনে বাংলাদেশী কারী শিল্প  ব্রান্ডিং প্রতিষ্ঠান রানীজ গ্রুপ  আয়োজন করে এক ব্যতিক্রমী অনুষ্ঠান।

২ডিসেম্বর বৃহস্পতিবার পূর্ব লন্ডনের সোনারগাও রেষ্টুরেন্টে  রাত সাতটায়  ‘সেলিব্রেশন ডিনার    ইন ওনার অফ দ্যা  হিউম্যানিটি’- শিরোনামে মূলত ব্রিটিশ -বাংলাদেশী  কমিউনিটি  হিরোদের সম্মানিত করা হয়।

বিশিষ্ট  কমিউনিটি লিডার ও সংগঠক শাহগীর বক্ত ফারুক এর সভাপতিত্বে ও সিনিয়র সাংবাদিক ও সংগঠক মোস্তাক বাবুল এর  প্রানবন্ত সঞ্চালায় যাদের সম্মাননা জানানো হয়- তারা হলেন তিনজন  ফ্রিডম অফ সিটি লন্ডন প্রাপ্ত  কাউন্সিলার  যথাক্রমে পারভেজ আহমেদ, লন্ডন টি এক্সচেঞ্জ এর স্বত্বাধিকারী শেখ  অলিউর রহমান , বাংলাদেশ জাতীয় অনুর্ধ উনিশ ক্রিকেট দলের  সাবেক কোচ ও   ক্রিকেট কোচিং নিয়ে লন্ডনে কাজ করা ক্রীড়াব্যক্তিত্ব সহিদুল আলম রতন।

এবং যুক্তরাজ্যে  কমিউনিটিতে দীর্ঘ পঞ্চাশ বছর ধরে অবদান রাখা বিশিষ্ট কমিউনিটি লিডার শাহগীর বক্ত ফারুক ,  সিটি অফ লন্ডন করপোরেশন কাউন্সিল ম্যান ও ৭১ র মহান মুক্তিযুদ্ধ নিয়ে নির্মিত ‘সংগ্রাম’ ফিল্ম এর নির্মাতা  মনসুর আলী, কমিউনিটিতে খেলাধুলা ও অনুপ্রেরণামূলক কাজের জন্য  বিশেষ অবদান রাখায়  ইউনিভার্সিটি অব ইস্ট লন্ডন থেকে ডক্টরেট ডিগ্রী অর্জন করা  ক্যানারি ওয়ার্ফ কমিউনিটি গ্রুপের  ডাইরেক্টর  জাকির খান  এবং  করোনা পেনডামিক সময়ে নিরবিচ্ছিন্নভাবে  কমিউনিটির পাশে থাকা  টাওয়ার হ্যামলেটস এর স্পিকার কাউন্সিলার আহবাব হোসেন।

অনুষ্ঠানে  অতিথি ছিলেন জিএলএ মেম্বার উমেষ দেশাই, টাওয়ার হ্যামলেটস এর  মেয়র জন বিগস, ডেপটি মেয়র কাউন্সিলর মতিনুজ্জামান ও সাবেক ডেপুটি মেয়র কাউন্সলার সিরাজুল ইসলাম ।

স্পোটিং ফাউন্ডেশন এর  পক্ষ থেকে করোনা পেনডামিক সময়ে কমিউনিটির পাশে প্রায় ১০ হাজার প্যাকেট খাবার সরবরাহকারী  প্রতিষ্ঠান সোনারগাও রেষ্টরেন্ট এর স্বত্বাধিকারী  তফজ্জুল আলম ও মিছবাহ  বি এস চৌধুরীর হাতে  সম্মাননা  ক্রেস্ট তুলে দেন   ফাউন্ডেশনের চেয়ার জাকির খান ও সিইও আরজ মিয়া

অনুষ্ঠানে  কমিউনিটির বিশিষ্টজনদের মধ্যে উপস্থিত ছিলেন- লন্ডন বাংলা প্রেসক্লাব এর সাবেক প্রেসিডেন্ট সৈয়দ নাহাস পাশা,বিয়ানীবাজার ক্যান্সার ও জেনারেল হাসপাতালের সিইও এম সাব উদ্দিন, বিবিসিসিআই লন্ডন রিজওনের প্রেসিডেন্ট আবু হায়াত নুরুজ্জামান , এনটিভি ইউরোপ এর ডাইরেক্টর  মোস্তফা সরওয়ার বাবু, কাউন্সিারশাহ সুহেল, সাররাইজ রেডিওর পরিচালক মেসবাহ জামান প্রমূখ।

+সেলিব্রেশন ডিনার  ইন ওনার দ্যা  হিউম্যানিটি’- শিরোনামে  ব্রিটিশ -বাংলাদেশী  কমিউনিটি  হিরোদের সম্মানিত করার ব্যতিক্রমি উদ্যোগের প্রসংশা  করে অতিথিবৃন্দ বলেন কমিউনিটিতে বিশেষ অবদান রাখা গুনিজনদের নিয়ে মিলিত হওয়া এভং তাদের কাজকে আরও অনুপ্রানিত করারটাও অনেক গর্বের। যা একটি ডাইভার্স কমিউনিটিতে ভালো কাজ করার জন্য অনন্যান্যদের কাছেও অনুকরণী এবং আলোকিত উদ্যোগ হয়ে থাকবে। এরকম উদ্যোগই বলে দেয় আমরা কমিউনিটির জন্য কতটা  নিবেদিত।  ব্রিটিশ -বাংলাদেশী  কমিউনিটি  হিরোদের নিয়ে আমরা গর্বিত

কমিউনিটির সেবায় বিশেষ অবদান রাখা বিশিষ্টজনরাও  ব্রিটেনের বাংলাদেশী অগ্রজদের অবদানের কথা কৃতজ্ঞতায় স্বরণ করে বলেন- এই  সম্মান আমাদের প্রবীনদের প্রাপ্য । তাদের নিরলম মেধা, শ্রম ও সাধনায় আমরা  অনুপ্রাণিত হয়েছি। মূলত কঠিন কাজটি আমাদের প্রবীনরাই করেছেন। আমরা  প্রবীন কমিউনিটি  লিডার, সংগঠন ও পরিবার সহকর্মীদের এই সম্মানে একাত্ন করে তারা বলেন – আসলে তারাই প্রকৃত কমিউনিটি হিরো।তাদের  পথ অনুসরণ হয়তো আমরা কিছুটা করেছি।

রাতের ডিনার পরিবেশনের মাধ্যমে  অনুষ্ঠানের সমাপ্তি হয়।

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন