শুক্রবার, ২৭ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কারী ইন্ড্রাস্টির সংকট মোকাবেলায় দরকার সমন্বিত উদ্যোগ  » «   বিবিসি প্রকাশ করেছে উইঘুর নির্যাতন নিয়ে চাঞ্চল্যকর তথ্য  » «   মাদ্রিদে বাংলাদেশ দূতাবাসে বাংলা নববর্ষ উদযাপন  » «   মাঙ্কিপক্স সংক্রমণ আরও ২ দেশে: বেলজিয়ামে ২১ দিনের কোয়ারেন্টিন ঘোষণা  » «   শুধুই নারীদের পরিচালনায় প্রথম সৌদি আরবের আকাশে উড়ল ব্যতিক্রমী ফ্লাইট  » «   গোলাপগন্জে চেয়ারম্যান প্রার্থী এলিম চৌধুরী’র মতবিনিময়  » «   দুদকের মামলায় হাজী সেলিম কারাগারে  » «   নিষেধাজ্ঞার মধ্যেও রাশিয়ার মুদ্রা রুবল’র উত্থান  » «   কারী শিল্পের সংকট মোকাবেলায় সিবিআই প্রেসিডেন্টের কাছে  বিসিএ’র পাঁচ দাবী উপস্থাপন  » «   গোলাপগঞ্জে ভোটার হাল নাগাদ শুরু  » «   বার্সেলোনায় মাদারীপুর সমিতির ঈদ পুনর্মিলনী  » «   প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের প্রশংসায় স্পেনের প্রেসিডেন্ট  » «   আব্দুল গাফ্ফার চৌধুরীর চিরবিদায়  » «   ইতালির জেনোভায়‌ প্রবাসীদের কনস্যুলেট সেবা প্রদান  » «   বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে‘র দ্বি-বার্ষিক সাধারণ সভা ও সম্মেলন অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

কেন্দ্রের সিদ্ধান্তে বিয়ানীবাজারেও পরিবর্তিত হল নৌকার প্রার্থী



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেটের বিয়ানীবাজারে ইউনিয়ন পরিষদ নির্বাচনে তৃণমূলের ভোটে বিজয়ী তিন প্রার্থীর নাম পরিবর্তন করা হয়েছে। কেন্দ্র আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড থেকে গত মঙ্গলবার রাত সাড়ে ১০টায় আনুষ্ঠানিকভাবে নৌকার প্রার্থীদের নাম ঘোষণা করা হয়।

সূত্র জানায়, একাধিক গোয়েন্দা সংস্থার রিপোর্টের ওপর ভিত্তি করে নৌকার বিজয় নিশ্চিত করতে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা তৃণমূল থেকে পাঠানো তালিকা থেকে বিয়ানীবাজারের ৩টি ইউনিয়নে নৌকার মাঝি পরিবর্তন করার সিদ্ধান্ত নেন। দলীয় সিদ্ধান্তে চেয়ারম্যান পদে প্রার্থী পরিবর্তন হয়েছে উপজেলার দুবাগ, তিলপাড়া ও মোল্লাপুর ইউনিয়নে। দুবাগে বর্তমান চেয়ারম্যান আব্দুস সালাম, তিলপাড়ায় সাবেক চেয়ারম্যান এমাদ উদ্দিন এবং মোল্লাপুর ইউনিয়নে শামীম আহমদকে নৌকার প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয়েছে।

এছাড়া তৃণমূল এবং ইউনিয়ন আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থীরা আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন। তারা হলেন আলীনগরে আহবাবুর রহমান শিশু, চারখাইয়ে মাহমুদ আলী, দুবাগে আব্দুস সালাম, শেওলায় জহুর উদ্দিন, কুড়াবাজারে বাহার উদ্দিন, মাথিউরায় আমান উদ্দিন, তিলপাড়ায় এমাদ উদ্দিন, মোল্লাপুরে শামীম আহমদ, মুড়িয়ায় হুমায়ুন কবির এবং লাউতায় আব্দুল জলিল।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন