শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

স্পেনে বাংলাদেশ অ্যাসোসিয়েশনের নির্বাচন উপলক্ষে সাংবাদ সম্মেলন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

স্পেনে প্রবাসী বাংলাদেশিদের প্রতিনিধিত্বকারী সংগঠন ‘বাংলাদেশ অ্যাসোসিয়েশন’ তাদের আসন্ন নির্বাচনের প্রস্তুতি উপলক্ষে স্থানীয় সংবাদকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা করেছে।

এসময় ভোটার তালিকা প্রণয়নসহ সুষ্ঠু ও নিরপেক্ষ দায়িত্ব পালনের বিষয়ে নির্বাচন সংশ্লিষ্টদের পাশাপাশি সংবাদকর্মীদের সহযোগিতা চেয়েছে নতুন দায়িত্ব পাওয়া নির্বাচন কমিশন।

স্থানীয় সময় সোমবার ১৫ নভেম্বর, রাতে বাংলাদেশ অ্যাসোসিয়েশনের হলে আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন প্রধান নির্বাচন কমিশনার খুরশেদ আলম মজুমদার।

কমিশনের সদস্য সচিব মোঃ দুলাল সাফা ও যুগ্ম সচিব এস এম মাসুদুর রহমানের সঞ্চালনায় এতে নির্বাচন কমিশনের কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন মোজাম্মেল হক মনু, বেলাল আহমদ, মাহবুবুর রহমান ঝন্টু, একরামুজ্জামান কিরণ, সাইফুল ইসলাম ইকবাল, বাহারুল আলম, রমিজ উদ্দিন, হেমায়েত খান, জাকিরুল ইসলাম জাকি, মাহবুব আলম শিপন ও সাঈদ মিয়া সহ  অনেকে ।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন প্রধান কমিশনার খুরশেদ আলম মজুমদার। ভোটার তালিকা ডিজিটাল পদ্ধতিতে তোলার ব্যবস্থা, ভোটারদের নির্বাচনের প্রতি আগ্রহ বাড়াতে সব আঞ্চলিক কমিটির সঙ্গে বৈঠক, নির্বাচনী আচরণবিধি মাধ্যমে উৎসবমুখর পরিবেশ সৃষ্টি, নির্বাচনের দিন নিরাপত্তা বাহিনীর মাধ্যমে শান্তিপূর্ণ পরিবেশ বজায়সহ সংগঠনের সুষ্ঠু নির্বাচনের প্রতিশ্রুতি দেন তিনি।

খুরশেদ আলম মজুমদার জানান, আসছে রোববার সন্ধ্যা সাতটা থেকে অ্যাসোসিয়েশন হলে ভোটার তালিকা প্রণয়নের কাজ শুরু হবে। সপ্তাহের তিনদিন রোব, সোম ও মঙ্গলবার এ কার্যক্রম চলবে ১০ ডিসেম্বর পর্যন্ত। প্রতি ভোটারকে এজন্য নির্ধারিত ফি ৫ ইউরো পরিশোধ করে সদস্য নবায়ন করে নিতে হবে।

এসময় প্রার্থীদের নির্বাচনী আরণবিধি বিষয়ক নানা প্রশ্নের জবাব দেন নতুন দায়িত্ব পাওয়া নির্বাচন কমিশনের কর্মকর্তারা।

এছাড়া তিনি সংগঠনের গঠনতন্ত্র প্রণয়নের মাধ্যমে চলমান দুই বছর মেয়াদের পরিবর্তে আগামী কমিটি তিন বছর মেয়াদ এবং একটি স্থায়ী কার্যালয়ের ব্যবস্থাসহ বেশকিছু প্রস্তাবনা তুলে ধরেন এবং এ কাজগুলো নির্বাচিত কমিটির মাধ্যমে বাস্তবায়নের প্রত্যাশার কথা জানান।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন