শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

স্পেনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত
ভারপ্রাপ্ত সভাপতি  ছালাহ উদ্দিন, সাধারণ সম্পাদক মো.মহিউদ্দিন কিশোর , সাংগঠনিক সম্পাদক রবিউল হাসান



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে স্পেনর পর্যটন শহর বার্সেলোনায় আলোচনা সভা ও নৈশভোজ অনুষ্ঠিত হয়েছে।

কাতালোনীয়া আওয়ামী যুবলীগের উদ্যোগে ১৫ নভেম্বর সোমবার রাত ৮টায় সময় বার্সেলোনা মধুর ক্যান্টিন রেস্টুরেন্টে যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী ও আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়।

কাতালোনীয়া যুবলীগের সভাপতি কাজী আমির হোসেন আমুর সভাপতিত্বে ও আনিসুর রহমান বিজয়ের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের আন্তর্জাতিক সম্পাদক কাজী সারোয়ার হোসেন।

বিশেষ অতিথি হিসেবে ভার্চুয়াল বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের উপ আন্তর্জাতিক সম্পাদক সফেদ আশফাক তুহিন।

আলোচনা সভায় কাতালোনীয়া যুবলীগের সকল সদস্যদের মতামতের ভিত্তিতে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে ছালাহ উদ্দিন ও সাধারণ সম্পাদক মো.মহিউদ্দিন কিশোর এবং সাংগঠনিক সম্পাদক রবিউল হাসান এর নাম ঘোষনা করা হয়।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাতালোনীয়া বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শাহআলম স্বাধীন,হানিফ শরিফ,স্পেন আওয়ামী লীগ নেতা মুহিবুল হাসান কয়েস,বাংলাদেশ মহিলা সমিতি কাতালোনীয়ার সভাপতি মেহেতা হক জানু, বন্ধুসুলভ মহিলা সমিতি কাতালোনীয়ার সভাপতি শিউলি আক্তার।

শুভেচ্ছা বক্তব্য রাখেন কাতালোনীয়া যুবলীগের সাংগঠনিক সম্পাদক ছালাহ উদ্দিন,সহ সভাপতি মোহাম্মদ নুরু মিয়া,সহ সভাপতি মো.মহিউদ্দিন কিশোর,সহ সভাপতি আরিফ খান রুবেল,মুকিত হোসাইন,হাবিবুর রহমান প্রমুখ ।

এসময় উপস্থিত ছিলেন কাতালোনীয়া যুবলীগ নেতা আসিফ কিবরিয়া, শিহাব আহমেদ,লিমন আহমদ বিজয়,ইকবাল হোসেন,মো.ফারহান উদ্দিন,জাহিদুল ইসলাম দিপু, এমদাদ হোসেন ইমু,সহ কাতালোনীয়া আওয়ামী লীগ,যুবলীগ এবং ছাত্রলীগের নেতাকর্মী সহ মহিলা সমিতির নেতৃবৃন্দরা।

আলোচনা সভায় সভাপতি কাজী আমির হোসেন আমু এবং সাধারণ সম্পাদক আনিসুর রহমান যুবলীগ থেকে বিদায় জানিয়ে নতুন নেতৃত্বের হাতে দায়িত্বভার অর্পণ করেন। এবং তারা নতুন দায়িত্বপ্রাপ্ত সভাপতি ছালাহ উদ্দিন ,সাধারণ সম্পাদক  মো.মহিউদ্দিন কিশোর এবং সাংগঠনিক সম্পাদক রিবিউল হাসান সহ সকল নেতৃবৃন্দকে  শুভেচ্ছা জানিয়েছেন।

নতুন ভারপ্রাপ্ত সভাপতি ছালাহ উদ্দিন  অনুষ্ঠানে আগত অতিথি বৃন্দ সহ যারা বিভিন্নভাবে অনুষ্ঠানে সহযোগিতা করেছেন সবাইকে  কাতালোনীয়া যুবলীগের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে  আগামীতে কাতালোনীয়া যুবলীগকে আরো ঐক্যবদ্ধ ও শক্তিশালী করে স্পেনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়নে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন