বুধবার, ৫ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
মাথিউরা ইউনিয়ন উন্নয়ন সংস্থা ইউকে এর সম্মেলন ও  কার্যকরি কমিটি গঠিত  » «   প্রবাসী ৭ ব্যবসায়ীকে গ্রেপ্তারের প্রতিবাদে বিসিএ ও ইউকে বিবিসিআই’র সংবাদ সম্মেলন  » «   বিসিএ’র  ১৬তম  এওয়ার্ড অনুষ্ঠান ৩০ অক্টোবর  লন্ডনের পার্ক প্লাজায়  » «   সাত ব্যবসায়ীর ষড়যন্ত্রমূলক গ্রেফতারে বিচার এবং তাঁদের নিরাপদে যুক্তরাজ্যে ফিরিয়ে আনার দাবীতে সংবাদ সম্মেলন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক আঙ্গুরায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   স্পেনে বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট বার্সেলোনা কমিটি গঠিত  » «   স্পেনে বাংলাদেশ কালচারাল ইয়ং ফেডারেশন কমিটি গঠিত  » «   গোলাপগঞ্জে সাংবাদিক জাহেদের উপর সন্ত্রাসী হামলা  » «   মাসা আমিনির মৃত্যুতে ইরানের ‘নীতি পুলিশ’ এখন আলোচনায়  » «   অনশনে বসতে আ’লীগ কার্যালয়ে ইডেন ছাত্রলীগের ১২ নেত্রী  » «   ইতালিতে জাঁকজমকপূর্ণভাবে বিএনপি’র ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   ইতালির জাতীয় সংসদ নির্বাচনে এমপি ও সিনেট পদপ্রার্থীদের রোমের বাংলাদেশী কমিউনিটির সাথে মতবিনিময়  » «   রানির প্রস্থান, রাজার আগমন এবং আধুনিক ব্রিটেন  » «   আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় তৃতীয় বাংলাদেশি তাকরিম  » «   ফুটবলার আঁখির বাবার সঙ্গে অসদাচরণ, দুই পুলিশ ক্লোজড  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


লন্ডনে বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকের পরিচিতি সভা ও ডিনার পার্টি অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার যুক্তরাজ্য প্রবাসীদের সংগঠন বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকের ২০২১-২৩ মেয়াদের কার্যকরী পরিষদের এক   পরিচিতি সভা ও ডিনার পার্টি অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ১ নভেম্বর  বিকালে পূর্ব লন্ডনের  মাইক্রো বিজনেস সেন্টারের হল রুমে অনুষ্ঠানে যুক্তাজ্যের বিভিন্ন শহর থেকে সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত হন।

নতুন কমিটির সভাপতি  নাজিম উদ্দিন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুল মুমিন বেলাল এর সঞ্চালনায়  অনুষ্ঠানের  নেতৃবৃন্দ বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকের অতীতের মানবিক ও সেবামূলক কর্মকান্ডের উদাহরণ তুলে ধরে আগামীতে এই ধারা বেগবান করার প্রতি গুরুত্ব আলোপ করেন।

বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকে একটি  সামাজিক , অসাম্প্রদায়িক, অরাজনৈতিক  সংগঠন উল্লেখ করে বলেন সংগঠনটি  স্বেচ্ছাসেবী ও মানবিক কল্যাণধর্মী কাজে আগামীতে নিজ অঞ্চলের প্রবাসীদের  সহযোগিতা নিয়ে বাংলাদেশে ও যুক্তরাজ্যে সমন্ধিত পরিকলন্পনা নিয়ে কাজ করবে।

শুরুতে পবিত্র কোরআন থেকে পাঠ করেন  সংগঠনের উপদেষ্টা হাফিজ মুসলেহ উদ্দিন।

শুভেচ্ছা বক্তব্যে সংগঠনের সহসভাপতি  মোহাম্মদ হুমায়ুন কবির বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকের অতীতের সকল কার্যক্রম এবং ভবিষ্যতে সংগঠনের বিভিন্ন পরিকল্পনা সবার সামনে উপস্থাপন করেন।

সংগঠনের আগামী বিভিন্ন কার্যক্রম নিয়ে  আলোকপাত করেন সিনিয়র সহ সভাপতি  হাসান পারভেজ রাসেল , যুগ্ন সাধারণ সম্মাদক সিরাজ উদ্দিন।

সংগঠনের সামগ্রিক হিসাবের তথ্য  সামনে তুলে ধরে আগামী সময়ের জন্য   আয়ের উৎস নিয়ে সকলের সহযোগিতা ও পরামর্শ চেয়ে  কথা বলেন কোষাধ্যক্ষ  ইলিয়াস আহমেদ ও সহ কোষাধ্যক্ষ  আবুল কাসেম।

অনুষ্ঠানে সংগঠন কর্তৃক আয়োজিত অতীতের নানা কর্মকান্ডের প্রসংশা করে দিকনির্দেশনামূলক বক্তব্য  রাখেন বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকের

উপদেষ্টা শাহাব উদ্দিন, জালাল উদ্দিন আহমেদ, ,মামুনুর  ফয়ছল  ,  আব্দুর রাজ্জাক ,  আবু রহমান,  হাবিবুর রহমান,   সাহাব উদ্দিন ,  এমরান আহমদ (পান্না ),  রুনু মিয়া, হাফিজ আব্দুল্লাহ  এবং ওয়াহিদুজ্জামান (লিটন )।

প্রশাসনিক পরিষদের পক্ষ থেকে বক্তব্য রাখেন ব্যারিস্টার মো: আব্দুল জব্বার , কাজল সরকার ,আব্দুল আহাদ , ফয়সাল উদ্দিন ,  ইশতিয়াক চৌধুরী (রুমন ),  শামীম আহমেদ , সালাহ উদ্দিন(এনাম), আলিম উদ্দিন,  মোহাম্মদ ফয়সাল আহমেদ , কামাল উদ্দিন , তালহা চৌধুরী (রিফাত ), আম্বির হোসেন , জসিম উদ্দিন ,  নুরুল ইসলাম ( আবুল ), জাফর ইমাম জুবের , আব্দুল হামিদ (সনজু), মিনহাজুল আলম মামুন ,  জায়েদ আহমদ, মোহাম্মদ এনামুল হক।

অনুষ্ঠানটি সফল করার জন্য উপস্থিত সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ  করেন সভাপতি  নাজিম উদ্দিন। হাফিজ মুসলেহ উদ্দিন দোয়া পরিচালনা মাধ্যমে অনুষ্ঠানের প্রথম পর্ব শেষ হয়। পরে রাতের ডিনারে সকলে অংশ নেন।

লন্ডনে বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকের পরিচিতি সভা ও ডিনার পার্টি অনুষ্ঠিত


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন