বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকে হত দরিদ্র মানুষের পাশে দাড়িয়েছে—- মেয়র আরিফ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেট সিটি কর্পোরেশন মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকে গোলাপগঞ্জবাসীর কল্যাণে কাজ করে যাচ্ছে। বিশেষ করে হত দরিদ্র মানুষের পাশে দাড়িয়েছে এই সংগঠনটি। বিগত দিনে করোনা মহামারী থেকে শুরু করে বিভিন্ন দু:সময়ে সাধারণ মানুষের পাশে দাড়িয়েছে। অসহায় দের ঘর নির্মাণ সহ নানা উন্নয়ন মুলক কর্মকান্ডে সহযোগিতা করে যাচ্ছে। সেবামুলক লক্ষ্য নিয়ে এভাবে কাজ অব্যাহত রাখার আহবান জানান তিনি।

শনিবার বিকেলে উপজেলার লক্ষনাবন্দ ইউপির নোয়াই দক্ষিণভাগ গ্রামে গোলাপগঞ্জ চ্যারিটি ক্লাবের উদ্যোগে গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকের নব নির্বাচিত সভাপতি আবুল কালাম ও সাধারণ সম্পাদক মন্জুর আহমদ শাহনাজকে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেয়র আরিফ আরও বলেন, বর্তমান আধুনিক যুগে কারিগরি শিক্ষার কোন বিকল্প নেই। কারিগরি শিক্ষার প্রতি গুরুত্ব দিয়ে ভালো কিছু করতে হবে। যাতে বেকারত্ব দূর করে নতুন প্রজন্ম দেশে ও প্রবাসে কর্মসংস্থান সৃষ্টি করতে পারে এবং অতীতের ন্যায় এই গোলাপগঞ্জের মানুষ দেশের উচ্চ পদস্থ প্রতিটি জায়গায় জায়গা নিতে পারেন। গোলাপগঞ্জ একটি ঐতিহ্যবাহী উপজেলা। এই উপজেলার নাম দাম সারা দেশে রয়েছে। তিনি বলেন, গোলাপগঞ্জ প্রাকৃতিক সম্পদে সমৃদ্ধ একটি এলাকা। তাই কৃষিক্ষেত্রে এমন পদক্ষেপ গ্রহণ করতে হবে যার ফলে কৃষকেরা বেশি লাভবান হয় এবং কম খরচে বেশি লাভবান হওয়া যায় এরকম পদক্ষেপ গ্রহনের জন্য সংগঠনের নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।

সংবর্ধনা অনুষ্ঠানে দক্ষিণভাগ এস ই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মতিউল ইসলাম চুনুর সভাপতিত্বে ও লক্ষনাবন্দ ইউপি আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক ইব্রাহিম আলীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট কৃষি বিশ্বাবিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন