শনিবার, ২০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ফ্রান্সে আব্দুস সহিদ-ছাইম উদ্দিন ফুটবল টুর্নামেন্ট-২০২১ সম্পন্ন
বৈরাগীবাজার ফুটবল একাদশ চ্যাম্পিয়ন, হবিগঞ্জ এসোসিয়েশন ইন ফ্রান্স রানার্সআপ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বর্ণাঢ্য আয়োজন আর জাঁকজমকের মধ্যে দিয়ে ফ্রান্সের বাংলাদেশী কমিউনিটিতে আব্দুস সহিদ-ছাইম উদ্দিন ফুটবল টুর্নামেন্ট-২০২১ সম্পন্ন হয়েছে। রবিবার দিনব্যাপী প্যারিসের সেভরন লিভরি মাঠে এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। খেলায় বৈরাগীবাজার ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে ।

দিনব্যাপি অনুষ্ঠিত এ টুর্নামেন্টে বৈরাগীবাজার ফুটবল একাদশ বিয়ানীবাজার , গোলাপগঞ্জ উপজেলা স্পোর্টিং ক্লাব-ফ্রান্স, হবিগঞ্জ এসোসিয়েশন ইন ফ্রান্স ফুটবল দল, বাংলাদেশ ইলেভেন স্টার ফুটবল ক্লাব অংশগ্রহণ করে।

ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রবীণ মুরব্বি আবুল হাসানের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও ক্রীড়ানুরাগী শাহ জামাল।

আমন্ত্রিত অতিথি ছিলেন, বিকশিত নারী সংস্থা ফ্রান্স শাখার প্রধান উপদেষ্টা ও সাহেদ আলী, বিশিষ্ট মুরব্বি এনামুল হক দলা, মনাই মিয়া, মুসলিম উদ্দিন, মুজিবুর রহমান, প্যারিস-বাংলা প্রেসক্লাব ফ্রান্সের সভাপতি এনায়েত হোসেন সোহেল, আয়োজিত টুর্নামেন্টের পৃষ্ঠপোষক আব্দুস সহিদ, ছাইম উদ্দিন, গোলাপগঞ্জ উপজেলা স্পোর্টিং ক্লাব-ফ্রান্সের সভাপতি গিয়াস উদ্দিন খান হবিগঞ্জ এসোসিয়েশন ইন ফ্রান্স ফুটবল দলের প্রতিনিধি হক রুবেল প্রমুখ ।

এ সময় বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ফাইনালে হবিগঞ্জ এসোসিয়েশন ইন ফ্রান্স ফুটবল দলকে পরাজিত করে বিজয়ী শিরোপা অর্জন করে বৈরাগীবাজার ফুটবল একাদশ। খেলার পুরো সময় দর্শক এবং সমর্থকদের বাঁধভাঙা উচ্ছ্বাসে মেতে ওঠে সেভরন লিভরি স্টেডিয়ামের গ্যালারি।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন