শুক্রবার, ২৭ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কারী ইন্ড্রাস্টির সংকট মোকাবেলায় দরকার সমন্বিত উদ্যোগ  » «   বিবিসি প্রকাশ করেছে উইঘুর নির্যাতন নিয়ে চাঞ্চল্যকর তথ্য  » «   মাদ্রিদে বাংলাদেশ দূতাবাসে বাংলা নববর্ষ উদযাপন  » «   মাঙ্কিপক্স সংক্রমণ আরও ২ দেশে: বেলজিয়ামে ২১ দিনের কোয়ারেন্টিন ঘোষণা  » «   শুধুই নারীদের পরিচালনায় প্রথম সৌদি আরবের আকাশে উড়ল ব্যতিক্রমী ফ্লাইট  » «   গোলাপগন্জে চেয়ারম্যান প্রার্থী এলিম চৌধুরী’র মতবিনিময়  » «   দুদকের মামলায় হাজী সেলিম কারাগারে  » «   নিষেধাজ্ঞার মধ্যেও রাশিয়ার মুদ্রা রুবল’র উত্থান  » «   কারী শিল্পের সংকট মোকাবেলায় সিবিআই প্রেসিডেন্টের কাছে  বিসিএ’র পাঁচ দাবী উপস্থাপন  » «   গোলাপগঞ্জে ভোটার হাল নাগাদ শুরু  » «   বার্সেলোনায় মাদারীপুর সমিতির ঈদ পুনর্মিলনী  » «   প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের প্রশংসায় স্পেনের প্রেসিডেন্ট  » «   আব্দুল গাফ্ফার চৌধুরীর চিরবিদায়  » «   ইতালির জেনোভায়‌ প্রবাসীদের কনস্যুলেট সেবা প্রদান  » «   বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে‘র দ্বি-বার্ষিক সাধারণ সভা ও সম্মেলন অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

সিলেটে অন-টাইম বিডি’র ২য় বর্ষপূর্তিতে এ্যাওয়ার্ড প্রদান ও আলোচনা সভা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

‘বেকারত্ব দূরকরি, উজ্জ্বল সমাজ গড়ি’ এই শ্লোগানকে সামনে নিয়ে প্রতিষ্ঠিত অন-টাইম বিডি সিলেটের ডেলিভারি ও সার্ভিস প্রতিষ্ঠানের দু’বছর পূর্ণ হয়েছে।

স্পেন ও আমেরিকা প্রবাসী সিলেটের দুই তরুণের উদ্যোগ এ অন-টাইম বিডি। মূলত শিক্ষিত ও অল্প শিক্ষিত কিছু উদ্যোমী ও আত্মবিশ্বাসী বেকার যুবকের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছে এ সার্ভিস প্রতিষ্ঠান।

প্রতিষ্ঠাবর্ষিকী উপলক্ষে অন-টাইম বিডি’র কর্ণধার স্পেন প্রবাসী লায়েবুর রহমান ও আমেরিকা প্রবাসী তাওসিফ আহমেদ চৌধুরী ভিডিও কনফারেন্সের মাধ্যমে এক যৌথ বার্তায় জানান তাদের এ প্রতিষ্ঠান বেকার যুবকদের কর্মসংস্থান সৃষ্টি করছে এবং গ্রাহকদের নিকট সঠিক সময়ে তাদের কাঙ্খিত দ্রব্য পৌঁছে দিতে পেরে তারা খুবই আনন্দিত। ভবিষ্যতে অন-টাইম বিডি তাদের সুনাম আরো বৃদ্ধি করবে এটাই তাদের প্রত্যাশা। পাশাপাশি অন-টাইম বিডির সকল কর্মকর্তা এবং গ্রাহক শুভাকাঙ্খী সহ সেমিনারে আগত সকলের প্রতি কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জ্ঞাপন করেন তারা।

সিলেট নগরীর ইলেকট্রিক সাপ্লাই রোডের মফিজ কমপ্লেক্সের ২য় তলায় অবস্থিত অন-টাইম বিডি’র ভাইস চেয়ারম্যান সাইফুর রহমান এর সভাপতিত্বে ও ম্যানেজিং ডাইরেক্টর দিলোয়ার আহমদ রাশেদ এর সঞ্চালনায় নগরীর জিন্দাবাজারস্থ জল্লারপার রোডের ট্রিট গ্যালারী রেস্টুরেন্টে গত ২২শে সেপ্টেম্বর রাত ৮.৩০ মিনিটের সময় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়ন এর সাবেক চেয়ারম্যান ও নগরীর তপুবন আবাসিক এলাকার সভাপতি সালিশ ব্যক্তিত্ব আনোয়ার খান, বিশেষ অতিথি ব্যবসায়ী হাফিজুর রহমান চৌধুরী, ব্যাংক কর্মকর্তা সারোয়ার আহমদ চৌধুরী, ব্যবসায়ী ফখর উদ্দিন আহমদ চৌধুরী, আলমগীর হোসেন, অনিয়ম ও অপরাধ বিষয়ক জাতীয় সাপ্তাহিক অভিযোগ পত্রিকার সাবেক ভারপ্রাপ্ত সম্পাদক ও জাতীয় দৈনিক স্বাধীন দেশ পত্রিকার সিলেট জেলা প্রতিনিধি এম আব্দুল করিম ও ফটো সাংবাদিক আবদুল কাহার আকাশ। এছাড়াও আরো উপস্থিত ছিলেন গ্রাহক মো.তারাজুল, রাহুল এবং অন-টাইম বিডির ম্যানেজার কামরান আহমদ, রিসিপসনিস্ট মোছা.লুবনা বেগম ও মোছা.তানিয়া বেগম, রাইডার জাবির আহমদ, আরকান আহমদ ও পাবেল আহমদ প্রমুখ।

এ সময় ৪৫জন নিয়মিত গ্রাহকদের মধ্যে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

সভায় উপস্থিত বক্তারা সিলেটের স্বনামধন্য এ ডেলিভারি ও সার্ভিস প্রতিষ্ঠান অন-টাইম বিডি’র সাফল্য ও গৌরব উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন। পরিশেষে মোনাজাত এর মাধ্যমে কোভিড-১৯ মহামারী পরিস্থিতি থেকে দেশ ও দেশের বাইরে অবস্থানরত সকলের প্রতি দোয়া কামনা করে ও অন-টাইম বিডির সমৃদ্ধি কামনা করে সভার সমাপ্তি হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন