বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

একটি সামাজিক উদ্যােগ অসহায় পরিবারকে নতুন করে বেঁচে থাকার স্বপ্ন দেখাচ্ছে



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

হবিগঞ্জের বানিয়াচংয়ে প্রতিবন্ধী রুবেল মিয়াকে নিয়ে সামাজিক যােগাযােগ মাধ্যম (ফেসবুকে) সাহায্যের জন্য একটি পােস্ট দেন সৈয়দ মিজান উদ্দিন পলাশ।

ফেসবুকের পােস্টে দেশ ও প্রবাস থেকে অনেকে ব্যাক্তি সাড়া দিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দেন। মানবিক মহৎ কাজে সাড়া দিয়ে অর্থ পাঠাতে থাকেন মানবিক মানুষজন।

তাঁদের দেওয়া অর্থ সাহায্য অসহায় প্রতিবন্ধী রুবেলের পরিবার দুটি টমটম, একটি সেলাই মেশিন ও রুবেলের বাবাকে একটি টং দােকান করে দেওয়া হয়েছে।

আর এভাবেই একটি সামাজিক উদ্যাগে অসহায় পরিবারকে নতুন করে বেঁচে থাকার স্বপ্ন দেখিয়েছে। রুবেলের বড় বােন ও প্রতিবন্ধী ছিলো। সে মারা গেছে কয়েক বছর পূর্বে।

আরেক বােনের বিবাহ হয়েছিল স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যায়। রুবেলের বাবা এক সময় একটি এনজিওতে চাকরি করতেন। অনেক বছর পূর্বে চাকরি ছেড়ে দিয়েছেন। নিজদের কােন বাড়ী-ঘর নাই। আত্মীয়ের বাড়িতে চেয়ে থাকেন।

শত অভাব অনটনের মাঝে থাকেলও রুবেলের বাবা তাই ইচ্ছা করলেই কারাে কাছে হাত পাততে পারেন না। তাদের দূর্দশা ও অসহায়ত্ব সবাই দেখেন দূর থেকে। কিন্তু কেউ নিজ থেকে এগিয়ে আসেন না।

তাদের দূর্দশা দিন দিন চরম অবস্থায় পৌছে যায়। এমন অবস্থায় একজন উপকারী যুবক সৈয়দ মিজান উদ্দিন পলাশ ফেসবুক পােস্ট দিয়ে একটি সামাজিক উদ্যাগ গ্রহন করে অসহায় পরিবারটির পাশে দাড়িয়েছেন।

এ উপলক্ষেে মঙ্গলবার (১৪ সপ্টেম্বর) সকাল ১১টায় স্থানীয় কামালখানী হাসান মঞ্জিলে এক সভা অনুষ্টিত হয়।

বানিয়াচং আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা পারভীন আক্তারের সভাপতিত্বে ও সাংবাদিক ইমদাদুল হােসেন খানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউএনও পদ্মাসন সিংহ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীর মুক্তিযােদ্ধা হায়দারুজ্জামান খান (ধন মিয়া), প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মলয় কুমার দাশ, সাবেক ছাত্রনেতা নকীব ফজলে রকিব মাখম, প্রেসক্লাব সভাপতি মােশাহেদ মিয়া, ছান্দ সর্দার আরজু মিয়া, ইউপি সদস্য মখলিছ মিয়া, এডঃ আছাদুজ্জামান খান তুহিন, সৈয়দ পলাশ মিজান।

এ সময় উপস্থিত ছিলেন খলিলুর রহমান, সঙ্গীত শিল্পী একে আজাদ, সমাজসেবী জসিম উদ্দিন, সাংবাদিক মখলিছ মিয়া, আনােয়ার হােসেন, আল আমিন খান, আক্তার হােসেন আলহাদী, এসকে রাজ, তাসকির হােসেন সাগর, ইউপি সদস্য মােবারক মিয়া, মিজানুর রহমান প্রমূখ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন