শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বিয়ানীবাজারের জলঢুপে সড়ক দুর্ঘটনায় শিক্ষক নিহত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেট-বিয়ানীবাজার আঞ্চলিক মহাসড়কের জলঢুপ এলাকায় সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী এক যুবক নিহত হওয়ার খবর পাওয়া গেছে। বুধবার রাত ১০টার দিকে রাস্তার পাশে যুবকের লাশটি দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেন।

বুধবার রাত ১০টার দিকে জলঢুপের ঝুঁকিপূর্ণ বাঁকে অজ্ঞাত যানবাহনের ধাক্কায় তিনি ঘটনাস্থলে মারা যান।লাশের পাশে থাকা লাল রঙের মোটর সাইকেলটি (সিলেট ল১১-৪৮৭০) ধুমড়ে মুচড়ে গেছে।

নিহত মাদ্রাসা শিক্ষক আইয়ুব আলী (৬২) খেলাফত মজলিসের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সিলেট জোনের সহকারী পরিচালক ছিলেন। তিনি বড়লেখা উপজেলার তারাদরম এলাকার মৃত আব্দুল মালিকের পুত্র। উল্লেখ্য ইসলামী ছাত্র মজলিসের প্রতিষ্ঠাকালীন সিলেট জেলা সভাপতি ছিলেন মাওলানা আব্দুল হাকিম আইয়ুব আলী।

সড়কের উপর তাঁর লাশ প্রথমে দেখতে পান স্থানীয় খায়রুল আলম নামের এক যুবক। তিনি নিহতের স্বজনদের সাথে রাস্তায় পড়ে থাকা মোবাইল ফোনটির মাধ্যমে যোগাযোগ করেন বলে ঘটনাস্থলে থাকা পুলিশ কর্মকর্তা বিয়ানীবাজার জানান।

খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল সম্পন্ন করেছে। নিহতের মাথা ও মুখ পুরোটাই থেতলে গেছে। সড়কের উপর ছড়িয়ে রয়েছে মস্তিকের ক্ষতবিক্ষত অংশ।

বিয়ানীবাজার থানার এসআই হিমেল বলেন, লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করে এ্যাম্বুল্যান্সে করে থানা নেয়া হয়েছে। আগামীকাল ময়না তদন্তের জন্য সিলেটের ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। তিনি জানান, প্রথম লাশটি দেখেন খায়রুল আলম নামের স্থানীয় এক যুবক। লাশের কাছাকাছি আসার আগে তাকে দ্রুত গতিতে পাশ কাটিয়ে একটি পিকআপ ভ্যান চলে যায়। পুলিশ কর্মকর্তা বলেন, লাশের অবস্থান ও দুর্ঘটনা কবলিত মোটর সাইকেলের অবস্থান সড়কের বাম পাশে রয়েছে। সেজন্য বলা যায় নিহত শিক্ষক সড়কের সঠিক অবস্থানেই ছিলেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন