বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


জাতীয় শোক দিবসে বাংলাদেশ সমিতি দুবাইয়ের আলোচনা সভা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান । স্বাধীনতার আরেক নাম | তিনিই প্রথম আমিরাত সফর করে বাংলাদেশ এবং আমিরাতের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক স্থাপন করেছিলেন। সে সম্পর্কের রেশ ধরেই আমিরাতে আজ ১২ লক্ষ বাংলাদেশির বসবাস।

দুবাইয়ে বাংলাদেশ সমিতি আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তারা একথা বলেন। বক্তারা আরো বলেন, সৌদি আরব সহ পৃথিবীর সকল দেশে একজন জাতির পিতা আছেন। বাংলাদেশের জাতির পিতা শেখ মুজিবর রহমানের প্রতি যথাযথ শ্রদ্ধা প্রদর্শন করতে যারা জানে না তারা অকৃতজ্ঞ। ২৮ আগস্ট শনিবার সমিতির হলরুমে এই স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

সমিতির সভাপতি অধ্যাপক আব্দুস সবুরের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক সুলতান মাহমুদের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সমিতির উপদেষ্টা পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আবু জাফর চৌধুরী। উপদেষ্টা পরিষদের ডেপুটি চেয়ারম্যান সিআইপি মাহাবুব আলম মানিক, ডেপুটি চেয়ারম্যান সিআইপি শেখ ফরিদ,ডেপুটি চেয়ারম্যান ইবরাহিম ওসমান আফলাতুন,সাধারন সম্পাদক প্রকৌশলী নেসার রেজা খান।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআান তেলাওয়াত ও শেষে মোনাজাত পরিচালনা করেন যুগ্ম সম্পাদক গোলাম মোস্তফা।

এ সময় জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন করে বক্তব্য রাখেন সমিতির প্রথম সহ সভাপতি ইয়াকুব সুনিক, সহ সভাপতি জুলফিকার ওসমান, সহ সভাপতি মোহাম্মদ জসিম উদ্দিন, পরিচালক আব্দুল আলিম,পরিচালক প্রকৌশলী জিল্লুর রহমান,পরিচালক সেলিম রেজা, সহ সভাপতি কাজী মোহাম্মদ আলী,পরিচালক সোহরাব হোসেন, কোষাধ্যক্ষ হাবিবুর রহমান,পরিচালক আলহাজ্ব মাজহার উল্লাহ মিয়া,পরিচালক রাশেদুল আলম দুলাল,যুগ্ম সম্পাদক আনসারুল হক,সাংগঠনিক সম্পাদক হাজী শফিকুল ইসলাম ও আবুল কাশেম।

প্রকৌশলী আবু জাফর চৌধুরী তাঁর গুরত্বপূর্ণ বক্তব্যে বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশকে পরাধীনতার শিকল ভেঙ্গে আমাদেরকে স্বাধীন বাংলাদেশের স্বীকৃতি দিতে নিজের জীবনের মুল্যবান ১৩টি বছর কারান্তরালে কাটিয়েছেন,জাতির পিতার মত মাতৃভূমির জন্য এত ত্যাগ স্বীকার পৃথিবীতে খুব কম নেতাদেরই আছে |


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন