বুধবার, ৫ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
দ্বিপাক্ষিক বৈঠকে মিয়ানমারের বিরুদ্ধে মামলায় গাম্বিয়াকে সমর্থনের জন্য স্পেনের প্রতি রাস্ট্রদূতের আহবান  » «   মাথিউরা ইউনিয়ন উন্নয়ন সংস্থা ইউকে এর সম্মেলন ও  কার্যকরি কমিটি গঠিত  » «   প্রবাসী ৭ ব্যবসায়ীকে গ্রেপ্তারের প্রতিবাদে বিসিএ ও ইউকে বিবিসিআই’র সংবাদ সম্মেলন  » «   বিসিএ’র  ১৬তম  এওয়ার্ড অনুষ্ঠান ৩০ অক্টোবর  লন্ডনের পার্ক প্লাজায়  » «   সাত ব্যবসায়ীর ষড়যন্ত্রমূলক গ্রেফতারে বিচার এবং তাঁদের নিরাপদে যুক্তরাজ্যে ফিরিয়ে আনার দাবীতে সংবাদ সম্মেলন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক আঙ্গুরায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   স্পেনে বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট বার্সেলোনা কমিটি গঠিত  » «   স্পেনে বাংলাদেশ কালচারাল ইয়ং ফেডারেশন কমিটি গঠিত  » «   গোলাপগঞ্জে সাংবাদিক জাহেদের উপর সন্ত্রাসী হামলা  » «   মাসা আমিনির মৃত্যুতে ইরানের ‘নীতি পুলিশ’ এখন আলোচনায়  » «   অনশনে বসতে আ’লীগ কার্যালয়ে ইডেন ছাত্রলীগের ১২ নেত্রী  » «   ইতালিতে জাঁকজমকপূর্ণভাবে বিএনপি’র ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   ইতালির জাতীয় সংসদ নির্বাচনে এমপি ও সিনেট পদপ্রার্থীদের রোমের বাংলাদেশী কমিউনিটির সাথে মতবিনিময়  » «   রানির প্রস্থান, রাজার আগমন এবং আধুনিক ব্রিটেন  » «   আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় তৃতীয় বাংলাদেশি তাকরিম  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বঙ্গবন্ধু হত্যার সাথে জাসদকে জড়িয়ে শেখ সেলিমের বক্তব্যে যুক্তরাজ্য জাসদের প্রতিবাদ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

আওয়ামী লীগ সভাপতি মন্ডলীর সদস্য শেখ সেলিম বঙ্গবন্ধু হত্যাকান্ডের সাথে জাসদকে জড়িয়ে সম্প্রতি যে বক্তব্য দিয়েছেন তাঁর প্রতিবাদে যুক্তরাজ্য জাসদের পক্ষ থেকে সভাপতি এডভোকেট হারুনুর রশীদ এবং সাধারন সম্পাদক সৈয়দ আবুল মনসুর লিলু এক যৌথ বিবৃতি প্রদান করেন ।

বিবৃতিতে যুক্তরাজ্য জাসদ নেতৃবৃন্দ বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ১৪দলীয় জোট তথা মহাজোট সরকার যখন অত্যান্ত দক্ষতার সাথে জাসদসহ স্বাধীনতার পক্ষের অন্যান্য প্রগতিশীল শরীক দলের অংশগ্রহনে অতিথের সকল জঞ্জাল পরিস্কার করে বাংলাদেশ যখন উন্নয়নের মহা সড়কে তীব্র গতিতে এগিয়ে যাচ্ছে, ঠিক তখনই ১৪ দলীয় জোটের অন্যতম শরীক দল জাসদকে নিয়ে শেখ সেলিমের এই বক্তব্য রাজনৈতিক দুরসন্ধিমুলক মিথ্যাচার ছাড়া আর কিছুই নয় । তাই আমরা মনে করি, তিনি বঙ্গবন্ধুর খুনীগোষ্টির পাকিস্তান পন্হায় রাজনীতির ধারকদের আড়াল করার উদ্দেশ্যেই মিথ্যাচার করে বিভ্রান্তি ছড়ানোর অপপ্রয়াস পেয়েছেন ।

যুক্তরাজ্য জাসদ নেতৃবৃন্দ আরও বলেন, জাসদ কখনও ষড়যন্ত্রের রাজনীতি করে নাই । বঙ্গবন্ধু হত্যাকারী গোষ্টির সাথে বঙ্গবন্ধু হত্যাকান্ডের পুর্বাপর কর্ণেল তাহের বা হাসানুল হক ইনু বা জাসদের কোন পর্যায়ের নেতা-কর্মীদের কোন যোগাযোগ ছিলনা । জাসদ বঙ্গবন্ধু হত্যাকান্ডের সুফলভোগীও নয় । তাই শেখ সেলিমসহ কতিপয় ব্যক্তির বঙ্গবন্ধুর খুনীদের আড়াল করার ঘৃণ্য রাজনীতি চিরতরে বন্ধ করে দেয়ার জন্যই জাসদ শুরু থেকেই বঙ্গবন্ধু হত্যাকান্ড এবং এর পূর্বাপর সামগ্রিক পরিস্থিতি নিয়ে একটি জাতীয় তদন্ত কমিশন গঠন ও শ্বেতপত্র প্রকাশ করার দাবি করে আসছে । ( তথ্য সংগ্রহ: জাসদ মুক্তমঞ্চ)

প্রেস বিজ্ঞপ্তি


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন